রেজাল্ট

ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২২-২০২৩

ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষার রুটিন ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে। যারা প্রথম বর্ষের পরীক্ষার্থী তারা এখান থেকে জানতে পারবেন তাদের পরীক্ষার রুটিন। সুতরাং আপনারা ইতিমধ্যে বুঝতে পেরেছেন আজকের পোস্টের বিষয়। অর্থাৎ যারা অনলাইনে ডিগ্রি প্রথম বর্ষের রুটিন অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটিতে এসেছেন তাদের কে স্বাগতম। আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনারা উপকৃত হবেন। বাংলাদেশ শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষার রুটিন সম্পূর্ণ আকারে পাবেন এই পোস্টে। অর্থাৎ ডিগ্রী পরীক্ষার রুটিন সম্পর্কে বিস্তারিত জেনে নিন এখান থেকে।

হঠাৎ করে ডিগ্রি প্রথম বর্ষের রুটিন প্রকাশ করার সিদ্ধান্ত নিয়ে তাৎক্ষণিক সময়ে রুটিন প্রকাশ করা হয়েছে। অনেক শিক্ষার্থী রয়েছেন যারা এখন পর্যন্ত এ রুটিনটি সম্পর্কে বিস্তারিত জানেন না। তাই এই পোস্টটি সম্পূর্ণ পড়ে আপনি আপনার বিষয়ের উপর একটি রুটিন তৈরি করে নিতে পারবেন।

ডিগ্রি প্রথম বর্ষের রুটিন

এখান থেকে আপনি জানতে পারবেন ডিগ্রী প্রথম বর্ষের রুটিন যেটি ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে। বিগত দিন থেকেই রুটিটি সম্পর্কে বিভিন্ন খবর আমরা পেয়েছি কিন্তু রুটিনটি প্রকাশ করা হয়নি। কিন্তু ইতিমধ্যে এই রুটিন প্রকাশ করা হয়েছে এর ফলে অনেকেই রুটিন সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটিতে এসেছেন তারা অবশ্যই এখান থেকে রুটিনটি সম্পর্কে বিস্তারিত জেনে নেবেন।

ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষার টাইমলাইন
পরীক্ষা শুরু (সম্ভাব্য) ০৮ জানুয়ারি ২০২৩ হতে
পরীক্ষা শেষ ১২ মার্চ ২০২৩
পরীক্ষা আরম্ভের সময় দুপুর ১:০০ টা
ডিগ্রি-১ম-বর্ষ-পরীক্ষার-সংশোধিত-রুটিন-২০২১-part-1
ডিগ্রি-১ম-বর্ষ-পরীক্ষার-সংশোধিত-রুটিন-২০২১-part-1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button