Skip to content

ডিলিট হওয়া ছবি ও ভিডিও ফিরে আনার উপায়

ডিলিট হওয়া ছবি ও ভিডিও ফিরে আনার উপায়

ডিলিট হওয়া ছবি ও ভিডিও ফিরে আনার উপায়: প্রিয় ভিউয়ার্স আজকে আমরা আপনাদের মাঝে অবাক করার মতো একটি নিবন্ধ নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই অবাক করা নিবন্ধটি হচ্ছে ডিলিট হওয়া ছবি ও ভিডিও ফিরে আনার উপায় সম্পর্কিত একটি নিবন্ধ। আপনারাই ভাবুন তো আপনার ডিলিট হওয়া ছবি ও ভিডিও ফিরে পেলে আপনার কেমন লাগবে। নিশ্চয়ই আপনার অনেক ভালো লাগবে। তাই আপনারা যারা ডিলিট হওয়া ছবি ও ভিডিও গুলো ফিরে পেতে আগ্রহী তারা আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই নিবন্ধটি সংগ্রহ করুন। আমরা আমাদের আজকের এই নিবন্ধটিতে তুলে ধরব কিভাবে ডিলিট হওয়া ছবি ও ভিডিও ফিরে আনা সম্ভব হয়। কেননা অনেক সময় ভুলবশত অনেকের ফোন থেকে বিভিন্ন রকম ছবিও ভিডিও ডিলিট হয়ে যায় যার কারণে অনেক হয়। আমরা সকল কষ্ট ও দুশ্চিন্তা দূর করার জন্য নিয়ে এসেছি আমাদের আজকের এই নিবন্ধটি। আপনারা এই নিবন্ধ থেকে সহজেই ডিলিট হওয়া ছবি ও ভিডিও গুলো ফিরে আনতে পারবেন।

ছবি তোলা ও বিভিন্ন রকম ভিডিও তৈরি করা কিছু কিছু মানুষের অনেক পছন্দনীয় হয়ে থাকে। বর্তমান সময়ের প্রযুক্তির অন্যতম আলোড়ন সৃষ্টিকারী স্মার্টফোনের ব্যবহার চালু হওয়ার মাধ্যমে প্রতিটি মানুষ তাদের জীবনের বিশেষ বিশেষ সময় গুলো ও আনন্দপূর্ণ মুহূর্তগুলো কে ক্যামেরাবন্দি করে রাখে। তারা তাদের অতীতের স্মৃতি ও মুহূর্তটিকে স্মরণীয় করে রাখার জন্য স্মৃতির অ্যালবাম ও স্মৃতিগুলো দ্বারা বিভিন্ন রকম ভিডিও তৈরি করে থাকেন। যেগুলো তাদের জীবনের আনন্দঘন মুহূর্তটাকে স্মরণ করিয়ে দিতে সাহায্য করে। মানুষের কর্মব্যস্ত জীবনের অবসর সময়ে মানুষ অতীতের স্মৃতিগুলো কে ঘাটাঘাটি করার মাধ্যমে ফিরে যায় তার অতীত জীবনে। অতীতের মুহূর্তটিকে পুনরায় বুকে ধারণ করার মাধ্যমে প্রতিটি মানুষ মানসিকভাবে পরিতৃপ্তি লাভ করে থাকে। অনেক সময় তাদের স্মৃতি বিজড়িত অ্যালবাম গুলো ও তৈরি করা ভিডিওগুলো ভুলবশত ডিলিট হয়ে যায়। যা প্রতিটি মানুষের মনে গভীর কষ্ট দিয়ে থাকে। এসব কষ্ট থেকে মানুষকে বের করার জন্য বর্তমান সময়ে এন্ড্রয়েড ফোনের সিস্টেমটিতে চালু হয়েছে এমন একটি সফটওয়্যার যার মাধ্যমে ডিলিট করা ভিডিও ও ছবি পুনরায় ফিরে আনা সম্ভব হয়। এটি সত্যিই মানুষকে অবাক করে দেওয়ার মত একটি সিস্টেম।

ডিলিট হওয়া ছবি ও ভিডিও ফিরে আনার উপায়

বর্তমান সময়ে android mobile ফোনে ব্যবহারকারী কে বড় চমক দিতে এন্ড্রয়েড মোবাইল ফোনে চালু হয়েছে বেশ কিছু সিস্টেম্ যার মধ্যে অন্যতম একটি হচ্ছে ডিলিট হওয়া ছবিও ভিডিও পুনরায় ফিরে আনার সফটওয়্যার। এই সফটওয়্যারটির মাধ্যমে বিগত সময়ের বিভিন্ন রকম ডিলিট হওয়া ভিডিও ও ছবি পুনরায় ফিরে আনা সম্ভব হচ্ছে। কিন্তু অনেকের এই ডিলিট হওয়া ছবি ও ভিডিও ফিরে আনার উপায়গুলো সম্পর্কে কোনো রকম ধারণা বা অভিজ্ঞতা নেই। আজকে আমরা এজন্যই ডিলিট হওয়া ছবি ও ভিডিও পুনরায় ফিরে পাওয়ার উপায়গুলো সম্পর্কে আলোচনা করব। আমাদের আজকের এই আলোচনা থেকে আপনারা বুঝতে পারবেন কিভাবে ডিলিট করা ছবি ও ভিডিও গুলো ফিরে আনা সম্ভব । আপনি আমাদের আজকের এই পোস্টটি থেকে উপায় গুলো সংগ্রহ করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। আপনি চাইলে সোশ্যাল মিডিয়াতে আমাদের আজকের এই পোস্টটি সকলের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে ডিলিট হওয়া ছবি ও ভিডিও ফিরে আনার উপায় তুলে ধরা হলো:

মোবাইল থেকে একসিডেন্টলি কিংবা ইচ্ছাকৃতভাবে ডিলেট করা ফাইল রিকভারি করার জন্য প্রয়োজন একটি ছোট অ্যাপস Dumpster Bin File Recovery.

এমনিতে গুগল প্লে স্টোরে অনেক Recovery অ্যাপস রয়েছে, তবে সবগুলো সঠিকভাবে ফাইল রিকভার করতে পারেনা। Dumpster Bin অ্যাপসটি গুগল প্লেস্টোরেই পেয়ে যাবেন। প্লেস্টোরে ১৪ এমবি সাইজের অ্যাপসটির রেটিং ৪.১ এবং এখন পর্যন্ত ১ কোটিরও বেশিবার ডাউনলোড হয়েছে।

Dumpster Bin ফাইল রিকোভারির সুবিধা

  • অনায়াসে আপনার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন, মিডিয়া ফাইল অর্থাৎ ছবি, ভিডিও, অডিও এবং আরও অনেক কিছু ব্যাকআপ করতে পারবেন।
  • Deleted ফাইল, ফটো, চিত্র এবং ভিডিওগুলি Recover করতে পারবেন।
  • দুর্ঘটনাবশত ডিলেট করা ভিডিও, অডিও, এবং ছবিগুলি ফ্রিতে পুনরুদ্ধার করতে পারবেন।
  • অ্যাপসটি ব্যবহারের জন্য কোনও ইন্টারনেট সংযোগের প্রয়োজন নেই
  • রিকভারি অ্যাপসটি ব্যবহারের জন্য আপনার ডিভাইসটি রুট করার দরকার নেই।
  • রিকভারি অ্যাপসটি লক করে রাখা যায়, যার ফলে আপনার প্রাইভেসি নিয়ে চিন্তা করতে হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: