Skip to content

ঢাকা টু উল্লাপাড়া ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

ঢাকা টু উল্লাপাড়া ট্রেনে

প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ ঢাকা থেকে উল্লাপাড়া ট্রেনের ভ্রমণ করে থাকেন। শিখেছি আমরা আমাদের পাশের বন্ধুদের এই পথে চলাচলকারী ট্রেন গুলোর বিষয়ে প্রয়োজনীয় কিছু তথ্য প্রদানের লক্ষে কাজ করেছি। আমাদের প্রদানকৃত তথ্য গুলোর মধ্যে অন্যতম হচ্ছে ট্রেনের সময়সূচী ছুটির দিন ভাড়ার তালিকা এই বিষয়গুলি। সুতরাং আপনারা এই বিষয়ে সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকলে এখান থেকে এ বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন। এক্ষেত্রে আপনি ঢাকা থেকে উল্লাপাড়া কিংবা উল্লাপাড়া থেকে ঢাকা আসার জন্য প্রয়োজনীয় এই তথ্যগুলো সংগ্রহ করতে পারছেন আমাদের ওয়েবসাইট থেকে।

আমরা আমাদের ওয়েবসাইটটিতে ট্রেন এর সময়সূচী সম্পর্কে দীর্ঘদিন ধরে কাজ করছে এক্ষেত্রে এই বিষয়ে সমস্ত সঠিক তথ্য আপনাদের কাছে উপস্থাপন করার সামর্থ্য ও সাধ্য রয়েছে। সুতরাং আজকের আলোচনা থেকে আপনি ঢাকা টু উল্লাপাড়া কিংবা উল্লাপাড়া টু ঢাকা ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা ছুটির দিনসহ প্রয়োজনীয় সকল বিষয় সম্পর্কে জেনে নিতে পারবেন।

ঢাকা টু উল্লাপাড়া ট্রেনের সময়সূচী

কম খরচে ভ্রমণ করার জন্য ট্রেন হচ্ছে অন্যতম। ট্রেন ভ্রমণ এর সকলের আগ্রহী হয়ে থাকেন অনেকেই ট্রেন ভ্রমণ কে উপভোগ করে থাকেন। তবে ভ্রমণের ক্ষেত্রে সকলেই আগ্রহী হয়ে থাকেন এর সময়সূচী সম্পর্কে জানার তাইতো আমরা আমাদের আলোচনায় প্রথমেই তুলে ধরছি ঢাকা টু উল্লাপাড়া ট্রেনের সময়সূচি অবশ্যই জানার প্রয়োজন রয়েছে এক্ষেত্রে জানতে পারবেন কোন ট্রেন চলাচল করে থাকেন।

ট্রেনের নাম                        ট্রেন ছাড়ে             পৌঁছায়               ছুটির দিন

চিত্রা এক্সপ্রেস(৭৬৪)              ১৯:০০                   ২২:০৯             সোমবার

সিল্কসিটি এক্সপ্রেস(৭৫৩)      ১৪:৪৫                   ১৮:২৯               রবিবার

সুন্দরবন এক্সপ্রেস(৭২৬)      ০৮:১৫                   ১১:৪৬               বুধবার

লালমনী এক্সপ্রেস(৭৫১)         ২১:৪৫                  ০১:০২              শুক্রবার

পদ্মা এক্সপ্রেস(৭৫৯)              ২৩:০০                  ০২:২১              মঙ্গলবার

ঢাকা টু উল্লাপাড়া ট্রেনের ভাড়া তালিকা

উপরোক্ত আলোচনার মাধ্যমে আপনি জানতে পারলেন ঢাকা টু উল্লাপাড়া ট্রেনের সময়সূচী সম্পর্কে যেখানে রয়েছে পাঁচটি টেন যারা নিয়মিত এই পথে যাত্রা করে থাকেন তবে ট্রেনগুলোর সপ্তাহিক ছুটি রয়েছে আমরা উপরোক্ত আলোচনার মাধ্যমে ট্রেনের সাপ্তাহিক শীর্ষ পাঁচটি ট্রেনের সময়সূচী তুলে ধরেছি। এক্ষেত্রে আমরা এখানে তুলে ধরব ট্রেনগুলোর ভাড়ার তালিকা সুতরাং জানতে পারবেন কোন ট্রেনটি কত টাকা ভাড়া নিয়ে থাকেন ঢাকা থেকে উল্লাপাড়া যাওয়ার জন্য হাসিখুশি বিষয়টি বোঝাতে পেরেছি তবে ভাড়ার তালিকা আমরা ট্রেনের নাম সহ প্রদান না করে আসুন ভেদে তুলে ধরছি এ ক্ষেত্রে হয়তো অনেক সময় কিছুটা কম বা বেশি হতে পারে তবে ধারণা গ্রহণ করতে পারেন এবং কিছু ট্রেন এই দামে টিকিট প্রদান করে থাকেন।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ২০৫ টাকা
শোভন চেয়ার ২৪৫ টাকা
প্রথম সিট ৩২৫ টাকা
প্রথম বার্থ ৪৮৫ টাকা
স্নিগ্ধা ৪০৫ টাকা
এসি সিট ৪৮৫ টাকা
এসি বার্থ ৭২৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: