Skip to content

ঢাকা টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী- টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং

ঢাকা টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী

ঢাকা টু গাইবান্ধা খুবই ব্যস্ত একটি রোড এক্ষেত্রে বাস নয় বিপুল সংখ্যক মানুষ ট্রেনে ভ্রমন করছেন এই পথে। তবে অনেকেই এখন পর্যন্ত এই পথে চলাচল কৃত ট্রেনগুলোর বিষয়ে বিস্তারিত জানেন না এক্ষেত্রে অনলাইন থেকে অনেকেই অনুসন্ধান করছেন ট্রেনের সময়সূচী সম্পর্কে জানার জন্য টিকিটের মূল্য সম্পর্কে জানার জন্য টিকিট বুকিং পদ্ধতি সম্পর্কে জানার পাশাপাশি ছুটির দিন সহ বিস্তারিত সকল তথ্য অনুসন্ধান করে অনলাইনে এসে থাকেন। যেহেতু ট্রেন সম্পর্কিত সকল বিষয়ে আমরা তথ্য প্রদান করে থাকে আপনাদের মাঝে এক্ষেত্রে আজকের আলোচনায় ঢাকা টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী গুলো দিয়ে সহযোগিতা করব অর্থাৎ এই পথে যতগুলো ট্রেন রয়েছে সমস্ত ট্রেনের সময়সূচী প্রদান করা হবে আপনাদের মাঝে।

সময় সূচির পাশাপাশি টিকিটের মূল্য সহ ছুটির দিন সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকে অনেক ব্যক্তি। আগ্রহী ব্যক্তিদের সহযোগিতা কাজে আমরা ট্রেন গুলোর বিষয়ে বিস্তারিত তথ্য প্রদান করবো। সহজভাবে বলতে গেলে ভ্রমণ সহযোগী সকল তথ্য তুলে ধরা হবে আজকের আলোচনায়।

ঢাকা টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী

ঢাকা থেকে গাইবান্ধা বেশ বড় একটি ভ্রমণ। এদিকে বর্তমানে ট্রেন ভ্রমণ বেশ গুরুত্বের সঙ্গে জনপ্রিয়তা অর্জন করেছে। এই পথে চলাচল করে খুব কমসংখ্যক টেনে ক্ষেত্রে প্রতিনিয়ত ট্রেনগুলোতে আমরা যাত্রী ভীড় লক্ষ্য করে থাকি। এক্ষেত্রে চলাচল বৃদ্ধি ট্রেনগুলোর সময়সূচী তালিকার মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করা হচ্ছে।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
লালমনি এক্সপ্রেস (৭৫১) শুক্রবার ২১ঃ৪৫ ০৫ঃ৩৭
রংপুর এক্সপ্রেস (৭৭১) সোমবার ০৯ঃ১০ ১৭ঃ১৪

ঢাকা টু গাইবান্ধা ট্রেনের ভাড়া

আপনি কি জানেন ঢাকা থেকে গাইবান্ধা যাওয়ার জন্য আপনাকে কত টাকা খরচ করতে হবে অর্থাৎ ট্রেনে ভ্রমণ করার ইচ্ছে থাকলে ট্রেনে কত টাকা দিয়ে টিকিট ক্রয় করে এই যাত্রা সম্পন্ন করতে পারেন আপনি ? না জেনে থাকলে আজকের আলোচনার মাধ্যমে আপনারা জেনে নিতে পারেন ঢাকা টু গাইবান্ধা ট্রেনের ভাড়ার সম্পর্কে ট্রেনের ভাড়ার বিষয়টি সঠিকভাবে জানার জন্য আপনাকে জানতে হবে আসনবিন্যাস যেহেতু তিনি রয়েছেন তাই আমরা আসন্ন ঈদে ভাড়ার তালিকা টা তুলে ধরছি যেখান থেকে আপনি সুনিশ্চিত ভাবে জানতে পারবেন ঢাকা টু গাইবান্ধা কিংবা গাড়িকে ধাক্কা দেওয়ার জন্য কোন আসনের মূল্য কতো। নিচে ভাড়ার তালিকাটি তুলে ধরা হচ্ছে।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন ৩৭০ টাকা
শোভন চেয়ার ৪৪৫ টাকা
প্রথম সিট ৫৯৫ টাকা
প্রথম বার্থ ৮৯০ টাকা
স্নিগ্ধা ৭৪০ টাকা
এসি সিট ৮৯০ টাকা
এসি বার্থ ১৩৩৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: