Skip to content

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা ও ছুটির দিন

ঢাকা টু যশোর

ঝিক ঝিক ঝিক ট্রেন চলেছে রাত দুপুরে ওই ট্রেন চলেছে ট্রেন চলেছে ট্রেনের বাড়ি কই। আসসালামুআলাইকুম প্রিয় পাঠক বন্ধু আশা করি ভাল আছেন আজকে আরো একটি ট্রেনের সময়সূচী সম্পর্কিত তথ্য নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছে আমরা। আপনাদের পছন্দের এই ওয়েবসাইটটি বাংলাদেশের সকল ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা প্রদানের জন্য কাজ করছে এ বিষয়টি আপনারা অনেকেই জানেন আজকের আলোচনায় আমরা ঢাকা থেকে যশোর যাত্রা কৃত প্রায় সকল ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা ও কোন ট্রেনটি কোন দিনে চলাচল বন্ধ রাখেন এই বিষয় সম্পর্কে জানানোর জন্য উপস্থিত হয়েছি। আপনাদের সহযোগিতার কাজে নিয়ে যেত থেকে আজকে আমরা এই পথে চলাচল কৃত সকল ট্রেনের বিষয়ে সময়সূচির পাশাপাশি ভাড়ার তালিকা প্রদানের লক্ষ্যে কাজ করেছি।

সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থেকে আপনার প্রয়োজনীয় তথ্যগুলো সংগ্রহ করতে পারেন আপনি যদি ট্রেনে ভ্রমণ করতে চান ঢাকা থেকে যশোর তাহলে আজকের আলোচনার মাধ্যমে আপনি আপনার জন্য সেরা টেডি নির্বাচন করতে পারবেন যার মাধ্যমে আপনি সুন্দর একটি সময়ে গিয়ে গন্তব্যস্থলে পৌঁছে দেন পাশাপাশি ভাড়ার তালিকা সম্পর্কে জেনে আপনার জন্য উপযুক্ত আসনে নির্বাচন করতে পারবেন এছাড়াও ট্রেন গুলোর সম্পর্কে ধারণা লাভ করতে পারবেন। সুতরাং গুরুত্বপূর্ণ এই বিষয়গুলো সম্পর্কে জানার জন্য আমাদের সাথে থাকতে হবে আপনাকে।

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী

ঢাকা থেকে যশোর যাওয়ার জন্য রয়েছে একাধিক ট্রেন এ ক্ষেত্রে অনেকেই সময়সূচির উপর ভিত্তি করে ট্রেন নির্বাচন করে থাকেন এমন ব্যক্তিদের সহযোগিতার জন্য আমরা আজকে সমস্ত ট্রেনের সময়সূচী প্রদান করেছি এর মধ্যে যে সময় আপনার পৌঁছানোর দরকার কিংবা পৌঁছানোর ইচ্ছে রয়েছে সেই সময়ের উপর ভিত্তি করে নির্বাচন করুন এতে করে আশা করছি আপনি নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার গন্তব্যস্থলে পৌঁছতে পারবেন। আপনাদের সহযোগিতার কাজে নিজেকে ব্যস্ত রেখে সময়সূচী তালিকাটি তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করতে পেরে মনের মধ্যে আনন্দ অনুভব করতে পারছি নিচে সময়সূচী তালিকা তুলে ধরা হলো।

ট্রেনের নাম                       ছাড়ার সময়          পৌঁছায়          ছুটির দিন

চিত্রা এক্সপ্রেস(৭৬৪)               ১৯:০০              ০২:২০           সোমবার

সুন্দরবন এক্সপ্রেস(৭২৬)        ০৮:১৫               ১৬:২০           বুধবার

ঢাকা টু যশোর ট্রেনের ভাড়া

অন্য সকল যানবাহন এর তুলনায় ট্রেনের ভাড়ার বিষয় সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করেন বিপুল সংখ্যক মানুষ। এরমধ্যে উল্লেখযোগ্য কারণ হিসেবে আমরা ধরতে পারে ট্রেনের আসন বিন্যাস এছাড়াও আরও একটি কারণ হিসেবে আমরা লক্ষ করে থাকি ট্রেনে তুলনামূলক ভাড়া অনেক কম হয়ে থাকে তাইতো আগ্রহের সাথে ভাড়ার তালিকা সম্পর্কে জানার জন্য অনেকেই এসে থাকেন আমাদের ওয়েবসাইটে । এক্ষেত্রে আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদের ভাড়ার তালিকা দিয়ে সহযোগিতা করবো নিচের ভাড়ার তালিকাটি সুন্দর ভাবে উপস্থাপন করা হচ্ছে।

আসন বিভাগ             টিকিটের মূল্য

এসি সিট                      ৯১০টাকা

এসি বার্থ                     ১৩৬৫টাকা

শোভন                        ৩৮০টাকা

শোভন চেয়ার               ৪৫৫ টাকা

প্রথম সিট                    ৬১০টাকা

স্নিগ্ধা                           ৭৬০টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: