Skip to content

ঢাকা টু যশোর বিমানের ভাড়া ও সময়সূচী

ঢাকা টু যশোর বিমানের ভাড়া ও সময়সূচী

ঢাকা টু যশোর বিমানের ভাড়া ও সময়সূচী: ভিউয়ার্স আমরা আজকে আপনাদের মাঝে ঢাকা টু যশোর বিমানের ভাড়া ও সময়সূচী সম্পর্কে আলোচনা করবো। আমরা আমাদের এই পোস্টটির মাধ্যমে আপনাদেরকে ঢাকা থেকে যশোর যাওয়ার বিমানের ভাড়া ও সময়সূচী সম্পর্কে জানাবো। বর্তমানে অন্যান্য যানবাহনের মত বিমানেও জনপ্রিয় হয়ে উঠেছে। খুব কম সময়ে দূর দূরান্ত যাওয়া আসা করা সম্ভব দেখে অনেকেই এখন অন্যান্য যানবাহনের তুলনায় দূরদূরান্তে পাড়ি দেওয়ার জন্য বিমানে যাতায়াত করে থাকেন। বিমানের ভাড়া যেহেতু প্রতিনিয়ত পরিবর্তনশীল সেহেতু অনেকেই সঠিক ভাড়া সম্পর্কে জানতে পারে না। যার কারণে তারা অনলাইনে ঢাকা টু যশোর বিমানের ভাড়া এবং এর সময়সূচি সম্পর্কে জানার জন্য অনুসন্ধান করে যায়। আজকে আমরা এসব কথা মাথায় রেখে নিয়ে এসেছি ঢাকা টু যশোরের বিমান ভাড়া ও সময়সূচি সম্পর্কিত পোস্টটি। আমরা আমাদের এ পোষ্টটির মাধ্যমে আপনাদেরকে ঢাকা টু যশোরের বিমান ভাড়া সম্পর্কিত সকল ধরনের তথ্য দিয়ে সহায়তা করব।

বর্তমান সময়ে বাংলাদেশের বিভিন্ন রকম অভ্যন্তরীণ বিমান ব্যবস্থা চালু হয়েছে। যার মাধ্যমে সীমিত সময়ে দূরদূরান্ত যাতায়াত করা সম্ভব হচ্ছে। বাংলাদেশের অভ্যন্তরীণ বিমান ব্যবস্থা গুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে ঢাকা থেকে যশোর বিমান ব্যবস্থা। ঢাকা থেকে যশোরে যাওয়ার জন্য তিনটি বিমান রয়েছে। এই বিমান তিনটি হচ্ছে বাংলাদেশ এয়ারলাইন্স নভো এয়ার এয়ারলাইন্স ইউ এস বাংলা এয়ারলাইন্স। প্রতিদিন এ বিমান তিনটি ঢাকা থেকে যশোর যাত্রীদের পৌঁছে দিয়ে থাকে। সপ্তাহে প্রায় ১৫ থেকে ২০ টি ফ্লাইট যশোরের উদ্দেশ্যে ঢাকা থেকে অতিক্রম করে থাকে। এটা যেহেতু অভ্যন্তরীণ বিমানব্যবস্থা সেহেতু এখানে পাসপোর্ট এর প্রয়োজন হয় না শুধুমাত্র জাতীয় পরিচয় পত্র কিংবা যেকোনো একটি সনদপত্র সঙ্গে থাকলেই সম্ভব হয়। ঢাকা থেকে যশোর বিমানে ভ্রমণ করার জন্য কোন প্রকার ঝামেলা নাই। তাই এই ভ্রমণটিতে অভিজ্ঞতা লাভ করা সম্ভব নয়।

ঢাকা টু যশোর বিমানের ভাড়া

বর্তমান সময়ে ঢাকা থেকে যশোর তিনটি বিমান যাতায়াত করে থাকে। আমরা আজকে এই তিনটি বিমানের ভাড়া আপনাদের মাঝে তুলে ধরবো। অনেকেই করবে কিংবা ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঢাকা থেকে যশোর যাতায়াত করে থাকেন। তারা খুব কম সময়ে ঢাকা থেকে যশোর পাড়ি দেওয়ার জন্য অন্যান্য যানবাহনের তুলনায় বিমান ভ্রমন করে থাকে। এজন্য আমরা আজকে নিয়ে এসেছি ঢাকা থেকে যশোরের বিমান ভাড়া সম্পর্কিত সকল রকম তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে ঢাকা থেকে যশোর গামী বিমানের ভাড়া সম্পর্কে সুস্পষ্টভাবে জানতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে ঢাকা থেকে যশোরের বিমানের ভাড়া সম্পর্কে নিশ্চিত হয়ে বিমান দ্রমন করতে পারবেন। নিচে ঢাকা থেকে যশোরের বিমানের ভাড়া তুলে ধরা হলো:

বিমানের নাম সর্বনিম্ন ভাড়া (জন প্রতি) সর্বোচ্চ ভাড়া (জন প্রতি)
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২৯০০ টাকা (সুপার সেভার) ৭০০০ টাকা (ইকোনমিক স্পেশাল)
নভোএয়ার ৩০০০ টাকা (স্পেশাল প্রমো) ৭১০০ (ফ্লেক্সিবল)
ইউএস-বাংলা এয়ারলাইন্স ২৭০০ টাকা (লিমিটেড অফার) ৫৬০০ টাকা (রেগুলার)

ঢাকা টু যশোর বিমানের সময়সূচী

পাঠক বন্ধুগন এখন আমরা আপনাদের মাঝে ঢাকা টু যশোর বিমানের সময়সূচী সম্পর্কে আলোচনা করব। আপনারা অনেকেই ঢাকা টু যশোর বিমানের সময়সূচি সম্পর্কে জানার জন্য বিভিন্ন জায়গায় অনুসন্ধান করে যান আজকে আমরা সেজন্যই নিয়ে এলাম আমাদের এই পোস্টটি। আমাদের আজকের এই পোস্ট মাধ্যমে আমরা আপনাদেরকে ঢাকা থেকে যশোরের বিমানের সময়সূচি সম্পর্কিত সকল তথ্য জানাবো। আপনি আমাদের এই পোস্ট থেকে ঢাকা টু যশোর বিমানের সময়সূচি সম্পর্কিত সকল তথ্যগুলো সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধব ও পরিচিত জনদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। তাই আপনারা যারা ঢাকা টু যশোর বিমানের সময়সূচি সম্পর্কে জানতে ইচ্ছুক তারা আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই পোস্টটি সংগ্রহ করুন। নিচে ঢাকা টু যশোর বিমানের সময়সূচি তুলে ধরা হলো:

বার বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ইউ এস বাংলা এয়ারলাইন্স নভোএয়ার
শনিবার ১টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
রবিবার 2টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
সোমবার 2টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
মঙ্গলবার 2টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
বুধবার ১টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
বৃহস্পতিবার 2টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে
শুক্রবার ১টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে ৪টি ফ্লাইট রয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: