Skip to content

ঢাকা টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা।

ঢাকা টু লালমনিরহাট ট্রেনে

ঢাকা থেকে লালমনিরহাট আসার জন্য অনেকেই ট্রেন কে বেছে নিয়ে থাকেন। এক্ষেত্রে আমরা আজকের আলোচনায় এই পথে চলাচল কৃত ট্রেনের বিষয়ে জানানোর জন্য আজকের আলোচনা নিয়ে উপস্থিত হয়েছি। বিষয়ভিত্তিক আলোচনা আপনাদের সময়সূচিসহ ভাড়ার তালিকা সম্পর্কে জানব। যেহেতু এই পথে চলাচল করেন এমন সকল ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা সম্পর্কে জানতে পারবেন আজকের আলোচনা থেকে এক্ষেত্রে আপনি সহজেই সিদ্ধান্ত গ্রহন করতে পারবেন আপনার জন্য কোন ট্রেনটি ভালো হবে কোনটি আপনার জন্য সাশ্রয়ী হবে। অনেকেই ট্রেন ভ্রমণ করে থাকেন কিন্তু ট্রেন ভ্রমণে নিজের জন্য সুবিধা-অসুবিধার বিষয়গুলো ভালভাবে বুঝতে পারেন না এক্ষেত্রে কোন সময় ভ্রমণ করলে কোথায় গিয়ে কখন পৌছাবে এই বিষয় সর্ম্পকে জানতে হলে অবশ্যই আপনাকে সময়সূচী সম্পর্কে জানতে হবে।

সময়সূচী সম্পর্কে জেনে ভ্রমণ করার প্রয়োজন রয়েছে কোন সময়ে পৌঁছাতে হলে কোন ট্রেনে যেতে হবে কোনটি হবে আপনার জন্য উপযুক্ত এই বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের জন্য আমাদের আলোচনার সাথে থাকতে হবে আজকের আলোচনা আমরা করবো যাকাতকে লালমনিরহাট ট্রেনের উপরে অর্থাৎ আপনারা ঢাকা থেকে লালমনিরহাট যাওয়া কিংবা আসার জন্য আজকের আলোচনার সাথে থেকে বিভিন্ন বিষয়ে তথ্য গ্রহণ করতে পারবেন।

ঢাকা টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী

আপনারা সকলেই জানেন আমরা ট্রেন গুলোর বিষয়ে সবসময়ই সময়সূচির উপর বিশেষ গুরুত্ব প্রদান করে এ ক্ষেত্রে প্রতিনিয়ত সময়সূচির বিষয়গুলো ভালভাবে অনুসন্ধানের মাধ্যমে আপনাদের মাঝে সময়সূচী তালিকা প্রদান করে থাকি বাংলাদেশের প্রায় সকল ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা গুলো পেয়ে যাবেন আমাদের আলোচনায় এক্ষেত্রে তারই ধারাবাহিকতায় আজকের আলোচনায় আমরা ঢাকা থেকে লালমনিরহাট ট্রেনের সময়সূচী গুলো প্রদান করব যা ইতিমধ্যে তালিকাবদ্ধ করা হয়েছে আপনারা আরেকটু নিচে আসলেই আজকের আলোচনার মূল বিষয় ঢাকা টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী সময়সূচী দেখতে পারবেন।

ট্রেননং উৎস প্রস্থান গন্তব্য প্রবেশ সাপ্তাহিকছুটি
৭৫১ কমলাপুর ২১:৪৫ লালমনিরহাট ০৭:২০ শুক্রবার
৭৫২ লালমনিরহাট ১০:২০ কমলাপুর ১৯:৫৫

ঢাকা টু লালমনিরহাট ট্রেনের ভাড়া

অবশ্যই ভাড়া সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে এক্ষেত্রে আমরা প্রতিনিয়ত ও সমাজের পাশাপাশি ভাড়া গুলো জানিয়ে দিতে আগ্রহী হয়ে থাকি। এর কারণ ভাড়া গুলো সম্পর্কে জানার জন্য অনেকেই অনুসন্ধান করে থাকেন এবং আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাই তো সেই সকল পাঠক বন্ধুদের সহযোগিতায় ভাড়া তালিকাবদ্ধ ভাবে প্রকাশ করার জন্য আগ্রহী হয়ে থাকি। যেহেতু ট্রেনে আসনবিন্যাস রয়েছে সেক্ষেত্রে ভাড়া সম্পর্কে জানার প্রয়োজন হয়ে থাকে নিচে ভাড়ার তালিকা তুলে ধরা হচ্ছে।

আসন বিভাগ  টিকিটের মূল্য
শোভন ৪২০ টাকা
শোভন চিয়ার ৫০৫ টাকা
প্রথম আসন ৬৭৫ টাকা
প্রথম বার্থ ১০১০ টাকা
স্নিগ্ধা ৮৪০ টাকা
এসি ১০১০ টাকা
এসি বার্থ ১৫১০ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: