ভ্রমন

ঢাকা থেকে সিলেট বিমানের টিকিট এবং সময়সূচী। সিলেট টু ঢাকা বিমানের ভাড়ার তালিকা

ঢাকা থেকে সিলেট যাওয়ার জন্য অনেকেই বিমান বেছে নিয়ে থাকেন। এ ক্ষেত্রে অনেকেই নতুন বিমান ভ্রমণ করে থাকেন। এমন ব্যক্তিগণ বিমানের সময়সূচী এবং ভাড়ার তালিকা সম্পর্কে জানেন না। এক্ষেত্রে তারা অনলাইনে আসেন বিমানের টিকিট ক্রয়ের পদ্ধতি সম্পর্কে জানার জন্য। ভাড়ার তালিকা সহ সময়সূচী সম্পর্কে জ্ঞান অর্জনের লক্ষ্যে অনেকে অনলাইনে অনুসন্ধান করেছেন। সুতরাং আপনি যদি ঢাকা থেকে সিলেট কিংবা সিলেট থেকে ঢাকা আসার জন্য বিমানের টিকিটের মূল্য সম্পর্কে জানার জন্য অনলাইনে এসে থাকেন কিংবা এর সময়সূচী সম্পর্কে জানার জন্য অনলাইনে আসেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

বর্তমান সময়ে ব্যাপক মানুষ ভ্রমণের ক্ষেত্রে বিমানকে বেছে নিয়ে থাকেন। এছাড়াও প্রয়োজনে খুব কম সময়ে ভ্রমণের ক্ষেত্রে বিমানের গুরুত্ব অপরিসীম। জরুরী প্রয়োজনে বিমান ভ্রমণ এর সিদ্ধান্ত নিয়ে থাকেন অনেকেই। এখানে বিমান ভ্রমণের জন্য যে বিষয়গুলি জেনে রাখা প্রয়োজন তা আলোচনা করা হচ্ছে।

ঢাকা থেকে সিলেট রুটে বিমান

ঢাকা থেকে সিলেট বিমান চলাচল করেন অনেক। আমরা অনুসন্ধানের মাধ্যমে জানতে পেরেছি প্রতি সপ্তাহে 30 টির বেশী বিমান যাতায়াত করে থাকেন এই পথে। তবে এখানে একটি বিষয় জেনে রাখা ভালো প্রতিটি বিমান প্রতি সপ্তাহে চলাচল করেন না একেকটি বিমান 11 সপ্তাহ চলাচল করেন এক্ষেত্রে ভ্রমণের জন্য আপনাকে এই বিষয়টি সম্পর্কে জানতে হবে নিচে আমরা এর একটি তালিকা তৈরি করেছি সেখান থেকে বিস্তারিত তথ্য জেনে নিন।

ঢাকা সিলেট বিমান ভাড়ার তালিকা

ঢাকা থেকে সিলেট ভ্রমণের জন্য বিমানের ভাড়ার নির্ধারণ করা হয়েছে সেটির একটি তালিকা আমরা তৈরি করেছি আপনারা এখান থেকে এই তালিকাটি দেখতে পারবেন। এর ভাড়া সম্পর্কে জানার পর আপনি সিদ্ধান্ত দিতে পারবেন কোন বিমানে আপনি টিকিট ক্রয় করবেন। নিচে ভাড়ার তালিকা টি দেওয়া রয়েছে।

ঢাকা থেকে সিলেট বিমানের টিকিট কিভাবে করবেন?

তিনটি পদ্ধতির মাধ্যমে আপনি সহজেই সিলেট থেকে ঢাকা অথবা ঢাকা থেকে সিলেট রুটে বিমানের টিকেট ক্রয় করতে পারবেন তা হল-

  •  বিমানবন্দর স্টেশনে গিয়ে (অফিসে)
  • ট্রাভেল এজেন্সির মাধ্যমে এবং
  • অনলাইনে >> www.24tkt.com ঠিকানার ওয়েবসাইটটি থেকে।
Back to top button
Close