Skip to content

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা, বিরতি স্টেশন ও ছুটির দিন

ঢালারচর এক্সপ্রেস

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা, বিরতি স্টেশন ও ছুটির দিন: টেনশন সম্পর্কিত আরো একটি আলোচনা নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। ঢালারচর এক্সপ্রেস ট্রেনের আলোচনায় আপনাকে স্বাগতম। আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদেরকে এই ট্রেনটির বিষয়ে প্রয়োজনীয় সকল তথ্য দিয়ে সহযোগিতা করব। এছাড়াও ট্রেনটি সম্পর্কিত আপডেট যতগুলো খবরা খবর রয়েছে সমস্ত খবরাখবর সম্পর্কে জানতে পারবেন আমাদের আলোচনায়। এছাড়াও ট্রেনটির বিষয়ে যে সমস্ত তথ্য সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে ভ্রমণ করার ক্ষেত্রে সেই সমস্ত তথ্যই তুলে ধরা হবে আমাদের আলোচনায়। এই আলোচনাগুলোর মধ্যে আমরা গুরুত্ব প্রদান করেছি ট্রেনের সময়সূচি, ভাড়ার তালিকা, বিরতি স্টেশন সময়সূচী ও ছুটির দিন এগুলোর প্রতি। সুতরাং এই সমস্ত বিষয় সম্পর্কে সঠিক তথ্য পাওয়ার জন্য আমাদের আলোচনার সাথে থাকতে পারেন। ট্রেন ভ্রমণের জন্য এই সমস্ত তথ্য সম্পর্কে জানা খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছি আমরা। আমরা আমাদের আলোচনার মাধ্যমে তাই গুরুত্বের সাথে এই সমস্ত তথ্য সঠিকভাবে পর্যবেক্ষণের পরবর্তী সময়ে আপনাদের মাঝে নিয়ে এসেছি।

আমরা বরাবরই আপনাদেরকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার আগ্রহ নিয়ে কাজ করে থাকি। তাই আজকের আলোচনায় আমরা ব্যতিক্রম করিনি সঠিক তথ্য যাচাই-বাছাই এর পরবর্তী সময়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছি। প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে গুরুত্বপূর্ণ এই বিষয়ে তথ্যগুলো দিয়ে সহযোগিতা করছি এতে করে আপনি সুন্দর একটি ভ্রমণ নিশ্চিত করতে পারবেন বলে আশা রাখছি। তবে আমাদের প্রধান কৃত তথ্যগুলো সবার সবকিছুর প্রয়োজন নাও হতে পারে। এক্ষেত্রে আপনি শুধুমাত্র আপনার প্রয়োজনীয় তথ্যটুকুই জেনে নিতে পারেন। এবং আপনারা যারা বিস্তারিত সকল বিষয়ে জানতে আগ্রহী তারা অবশ্যই আমাদের আলোচনা সাথে থাকতে পারেন।

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

অনেকেই রয়েছেন যারা সময়সূচীর উপর ভিত্তি করে পরিবহন নির্বাচন করে থাকেন। এক্ষেত্রে এমন ব্যক্তিগণ বেশিরভাগ সময় ট্রেনে ভ্রমণ করার সিদ্ধান্ত গ্রহণ করেন। সঠিক সময়ে ট্রেন যাত্রা শুরু করলে অবশ্যই সঠিক সময়ে পৌঁছাতে পারে এতে কোন ধরনের সন্দেহ নেই। যানজট ছাড়াও অন্য ট্রাফিক সম্পর্কিত সমস্যা নেই এখানে । তাই সময়সূচী জেনে অনেকেই ট্রেনে ভ্রমণ করতে চায় এক্ষেত্রে আমরা আমাদের আলোচিত ট্রেনটির বিষয়ে আপনাদেরকে সময়সূচি দিয়ে সহযোগিতা করব। সময়সূচির মাধ্যমে আপনি জানতে পারবেন ট্রেনটি ছাড়ার সময় এবং আপনার গন্তব্যস্থানে পৌঁছানোর সময়। এতে করে সময়সূচি সম্পর্কিত তথ্য গুলো জেনে আপনি উপকৃত হতে পারেন নিচেই সময় সুচির তালিকা দেওয়া হচ্ছে।

ট্রেন নং উৎস প্রস্থান গন্তব্য প্রবেশ
৭৭৯ ঢালারচর ০৭:২৫ রাজশাহী ১১:১০
৭৮০ রাজশাহী ১৬:৩০ ঢালারচর ২০:১৫

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

আমাদের প্রত্যেকটি পরিবহনের আলোচনার মাধ্যমে আমরা এই বিষয়টি তুলে ধরে থাকি। এক্ষেত্রে আজকের আলোচনায়ও আমরা ট্রেনটির ভাড়ার তালিকা দিয়ে আমাদের সহযোগিতা করবো। এতে করে আমরা আশা রাখছি আপনি সঠিক ধারার বিষয় সম্পর্কে জানার মাধ্যমে জেনে রাখুন নির্বাচন করতে পারবেন বিভিন্ন ধরনের আসন রয়েছে ট্রেন। এক্ষেত্রে মূলত অনেকেই ধারা তালিকায় লিখে অনুসন্ধান করে থাকেন। তো আর দেরি নয় আমরা নিচেই আপনাদের প্রয়োজনীয় তথ্য ভাড়ার তালিকা দিয়ে সহযোগিতা করছি।

ঢালারচর এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন ও সময়সূচী

ভ্রমণের জন্য অবশ্যই বিরতি স্টেশন সময়সূচী সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে অনেকেই বিভিন্ন স্টেশনে যাত্রা সমাপ্ত করে থাকেন। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনার মাধ্যমে বিরতি স্টেশন সময়সূচি দিয়ে আপনাদের সহযোগিতা করে থাকি।

ঢালারচর থেকে রাজশাহী অভিমুখে ছাড়ার সময় রাজশাহী থেকে ঢালারচর অভিমুখে ছাড়ার সময়
বাঁধেরহাট ০৭. ৩৬ মিনিটে রাজশাহী ০৪.  ৩০ মিনিটে
কাশীনাথপুর ০৭. ৫২ মিনিটে সরদহ রোড ০৪.  ৪৭ মিনিটে
চিনাখোড়া ০৮. ০৭ মিনিটে আড়ানী ০৫. ০৬ মিনিটে
তাতীবান্ধা ০৮ট. ২০ মিনিটে আব্দুলপুর ০৫.  ২০ মিনিটে
দুবলিয়া ০৮. ২৯ মিনিটে আজিমনগর ০৫.  ৩০ মিনিটে
রাঘবপুর ০৮. ৪১ মিনিটে ঈশ্বরদী বাইপাস ০৫.  ৪০ মিনিটে
পাবনা ০৮. ৫২ মিনিটে মাঝগ্রাম ০৫.  ৪৮ মিনিটে
টেবুনিয়া ০৯. ০৬ মিনিটে দাশুরিয়া ০৬.  ০০ মিনিটে
দাশুরিয়া ০৯. ২০ মিনিটে টেবুনিয়া ০৬.  ১৪ মিনিটে
মাঝগ্রাম ০৯. ৩২ মিনিটে পাবনা ০৬.  ২৮ মিনিটে
ঈশ্বরদী বাইপাস ০৯. ৪০ মিনিটে রাঘবপুর ০৬.  ৪০ মিনিটে
আজিমনগর ০৯. ৫০ মিনিটে দুবলিয়া ০৬.  ৫২ মিনিটে
আব্দুলপুর ১০. ০০ মিনিটে তাতীবান্ধা ০৭.  ০১ মিনিটে
আড়ানী ১০. ১৪ মিনিটে কাশীনাথপুর ০৭.  ৩০ মিনিটে
সরদহ রোড ১০. ৩৩ মিনিটে বাঁধের হাট ০৭.  ৪৬মিনিটে
রাজশাহী পৌঁছাবে ১১. ১০ মিনিটে ঢালারচর পৌঁছাবে ০৮.  ১৫ মিনিটে

ঢালারচর এক্সপ্রেস ছুটির দিন

ঢালারচর এক্সপ্রেস সপ্তাহে 6 দিন চলাচল করে এবং এক দিন বন্ধ থাকে সেটি হলো সোমবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: