Skip to content

তালাশ টিম মোবাইল নাম্বার-ইমেল, হেড অফিস, জানতে ক্লিক করুন

তালাশ টিম মোবাইল নাম্বার

তালাশ টিম মোবাইল নাম্বার-ইমেল, হেড অফিস: তালাশ টিম সম্পর্কিত গুরুত্বপূর্ণ কিছু তথ্য আপনাদের মাঝে প্রদান করব আজকে আমরা। তালাশ টিম সম্পর্কিত বিভিন্ন বিষয় সম্পর্কে আপনারা ইতিমধ্যে জানতে পেরেছেন । আবার অনেকেই তালাশ টিম সম্পর্কিত তথ্য সম্পর্কে জানেন না তালাশ টিম হচ্ছে খুবই শক্তিমান একটি টিম যারা সমাজের খারাপ মানুষদের বিভিন্নভাবে আইনের আশ্রয় এনে থাকেন । এমনই কিছু গল্প নিয়ে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন শুরু করেছেন একটি অনুষ্ঠান যার নাম দিয়েছেন তালাশ। এবং ধীরে ধীরে এই অনুষ্ঠানটি এতটাই জনপ্রিয়তা অর্জন করেছে যে বর্তমান ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে যে সমস্ত প্রোগ্রাম টেলিকাস্ট হয়ে থাকে তার মধ্যে জনপ্রিয় হচ্ছে তালাশ।

বিপুলসংখ্যক মানুষ তালাশ অনুষ্ঠানটি উপভোগ করে থাকেন এক্ষেত্রে তালাশ টিমে অভিনয়কৃত সকল ব্যক্তিদের সাথে যোগাযোগ সহ তাদের বিভিন্ন বিষয় সম্পর্কে জানার আগ্রহ পোষণ করেন অনেকেই এক্ষেত্রে অনেকেই অনলাইনে তালাশ টিমের মোবাইল নাম্বার ইমেল হেড অফিস সহ বিভিন্ন বিষয় সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন এই বিষয়ে সম্পর্কে জানার পরবর্তী সময়ে আমরা আমাদের আলোচনা নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে। এবং আমরা আশা রাখছি আমাদের আলোচনার মাধ্যমে আপনি উপকৃত হবেন জানতে পারবেন আপনার পছন্দের অনুষ্ঠান এ অভিনীত সমস্ত তালাশ টিমের মেম্বারদের মোবাইল নম্বর ইমেইল এড্রেস এবং তালাশ টিমের হেড অফিসে যোগাযোগ করার সুযোগ থাকছে আমরা যোগাযোগের ঠিকানা দিয়ে সহযোগিতা করার চেষ্টা করব আপনাদের।

সুতরাং তালাশ টিমের প্রয়োজনীয় এই তথ্যগুলো সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে আমাদের আলোচনায় থাকতে পারেন আপনি। আমরা বর্তমান সময়ে বিভিন্ন ধরনের ব্যতিক্রম তথ্যগুলো নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হচ্ছি এক্ষেত্রে বর্তমান সময়ে অনলাইনে অনুসরণ করছেন কিন্তু এমন তথ্য পাচ্ছেন না এই সমস্ত তথ্যই অনুসন্ধানকারীদের মাঝে উপস্থাপন করার সিদ্ধান্ত গ্রহণ করেছি তাই তো প্রতিনিয়ত ব্যতিক্রমধর্মী তথ্যগুলো উপস্থাপন করছি আপনাদের মাঝে। খুবই জনপ্রিয় হয়ে উঠেছে তালাশ অনুষ্ঠানটি এক্ষেত্রে তালাশ টিমের সকল সদস্যদের সাহসিকতা সহ তাদের চিন্তাভাবনার উপর ভিত্তি করে অনেকেই তাদের ভক্ত হয়েছেন এক্ষেত্রে পছন্দের এই ব্যক্তিদের সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনলাইনে অনুসন্ধানকারী ব্যক্তিদের আমাদের আলোচনার সাথে থাকার জন্য বিশেষভাবে বলছি।

তালাশ অনুষ্ঠান কবে হয়

অনেকেই জানার জন্য আগ্রহী হয়েছে তালাশ অনুষ্ঠান কখন শুরু হয় কোন চ্যানেলে এবং কোন সময়ে। অনেকেই তালাশ অনুষ্ঠানের কথা শোনার পরবর্তী সময়ে সিদ্ধান্ত গ্রহণ করেছেন তালাশ অনুষ্ঠানটি দেখবেন তবে সঠিক সময় ও চ্যালেনের বিষয় সম্পর্কে ধারণা না থাকায় তারা দেখতে ব্যর্থ এক্ষেত্রে এমন অনুসন্ধানকারীদের উদ্দেশ্যে আমরা বলব তালাশ অনুষ্ঠানটি ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে সম্প্রচার করা হয়ে থাকে। এ অনুষ্ঠানটি সপ্তাহে একদিন হয়ে থাকে সেটি হচ্ছে শুক্রবার আর শুক্রবার রাত ৯ টা ৩০ মিনিটে এটি শুরু হয়ে থাকে। সুতরাং আপনারা যারা তালাশ অনুষ্ঠানটি উপভোগ করতে চান তাদের অবশ্যই শুক্রবার রাত নয়টা ত্রিশ মিনিটে চোখ রাখতে হবে টিভির পর্দায় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে।

তালাশ অনুষ্ঠানের সময়সূচি

গুরুত্ব আলোচনার মাধ্যমে আপনি অবশ্যই তালাশ টিমের সময়সূচি সম্পর্কে জানতে সক্ষম হয়েছেন। এরপরেও তো অনেকেই সময়সূচি লিখে অনুসন্ধান করেন তাই আমরা আলাদা একটি প্যারার মাধ্যমে এই বিষয়টি ক্লিয়ার করছি আপনারা তালাশ টিমের সময়সূচী বলতে জানতে চেয়েছেন তালাশ টিমটি কখন হয়ে থাকে এবং কখন শেষ হয়ে থাকে তাদের জন্য আমরা বিস্তারিত তথ্য প্রদান করেছি আপনি শুক্রবার ইনডিপেনডেন্ট টেলিভিশনের পর্দায় চোখ রাখবেন রাত ৯ টা ৩০ মিনিটে এই সময়ে এই অনুষ্ঠানটি হয়ে থাকে।

তালাশ টিমের হেড অফিস

তালাশ টিমের হেড অফিস সম্পর্কিত তথ্য সম্পর্কে জানতে চাইলে আজকের আলোচনাটি আপনার জন্য এখানে আমরা তালাশ টিমের হেড অফিসের ঠিকানা সহ যোগাযোগ করার বিষয় সম্পর্কে তথ্য প্রদান করব তবে এই প্যারার মাধ্যমে আমরা হেড অফিসের ঠিকানা প্রদান করব এবং হেড অফিসে যোগাযোগ করার জন্য সহজ পদ্ধতি তুলে ধরা হবে আমরা প্রদান করতে পারি টেলিফোন নাম্বার মোবাইল নাম্বার কিংবা ইমেইল এড্রেস। সুতরাং তালাশ অনুষ্ঠানটি সম্পর্কিত কোন তথ্য কিংবা এ বিষয়ে কোন কিছু জানার প্রয়োজন হয়ে থাকলে আপনি জেনে নিতে পারেন।

ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা ১২০৮

তালাশ টিমের যোগাযোগ নাম্বার

আপনি কি তালাশ টিমের সাথে যোগাযোগ করার জন্য আগ্রহী ? তাদের প্রোগ্রাম সম্পর্কিত কোন বিষয়ে কিংবা আপনার ব্যক্তিগত কোন মতামত তুলে ধরতে চান তাদের মাঝে, তাহলে তালাশ টিমের সাথে যোগাযোগ করার উপায় সম্পর্কে জানতে হবে প্রথমত। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদের মাঝে তুলে ধরব তালাশ টিমের যোগাযোগ নম্বর দিয়ে সহযোগিতা করব এমনটি নয় যোগাযোগের অন্য মাধ্যম নিয়েও কথা বলবো আমরা ।

taalash@independent24.tv

তালাশ এর হট লাইন নাম্বার: ০১৭৩০৭০১৩৫১

তালাশ টিমের এসএমএস পাঠানোর ঠিকানা

এসএমএস পাঠানোর ঠিকানা: TLS< (স্পেস) <মন্তব্য লিখুন <পাঠিয়ে দিন 16222

  • taalash@independent24.tv
  • TLS মন্তব্য 16232 পাঠিয়ে দিন

তালাশ একটি অনুসন্ধানমূলক অনুষ্ঠান। 

তালাশ দেখুন: প্রতি শুক্রবার রাত ০৯:৩০ টায়, ইনডিপেনডেন্ট টেলিভিশনে। 

তালাশকে তথ্য দিতে লিখুন: 

প্রযোজক, তালাশ, ইনডিপেনডেন্ট টেলিভিশন, তেজগাঁও, ঢাকা।

অথবাই-মেইল করুন: taalash@independent24.tv

ফেসবুকে তালাশের সাথে থাকতে ক্লিক করুন: https://www.facebook.com/taalash.independent24.tv

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: