ট্রেন সময়সূচী

তিতুমীর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

ট্রেন সম্পর্কিত আরো একটি আলোচনায় আপনাদের স্বাগতম জানাচ্ছি। বর্তমান সময়ে পরিবহনের অন্যতম একটি মাধ্যম হচ্ছে ট্রেন। তাই ট্রেন সম্পর্কিত আলোচনায় ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা বিরোধী স্টেশন সময় সুচির পাশাপাশি ট্রেনগুলোর ছুটির দিন সম্পর্কে জানানোর উদ্দেশ্য নিয়ে নিয়মিত বিভিন্ন আর্টিকেল প্রকাশ করে থেকে আমরা। আজকে কথা বলব খুবই জনপ্রিয় একটি ট্রেনের বিষয় সম্পর্কে যেটি কিনা রাজশাহী থেকে সিাহাটি যাত্রা করে থাকেন। সম্মানিত পাঠক বন্ধুগণ আমরা কথা বলছি তিতুমীর এক্সপ্রেস ট্রেনের ভিসা সম্পর্কে।

সুতরাং আপনি যদি তুমি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী টিকিটের মূল্য সহ টিকিট সংগ্রহের বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে অবশ্যই আমাদের সম্পূর্ণ আলোচনার সাথে থাকবেন। আলোচনা সাপেক্ষে আপনাদেরকে তিতুমীর এক্সপ্রেস ট্রেনের বিষয় সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা প্রদান করব আমরা।

তিতুমীর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

বাংলাদেশ রেলওয়ে পরিবারের আন্তঃনগর এটি ট্রেন হচ্ছে তিতুমীর এক্সপ্রেস। আর এই ট্রেনের যাত্রা পথ সম্পর্কিত বিষয় সম্পর্কে সকলেই জানি পাশাপাশি এখান থেকে জানতে পারবো সময় সুচির বিষয় সম্পর্কে। সুতরাং আপনি যদি চিলাহাটি থেকে দিনাজপুর কিংবা দিনাজপুর থেকে চিলাহাটি ভ্রমণ করতে চান তাহলে খুব সহজভাবে নির্বাচন করতে পারেন এই ট্রেন। ট্রেনটির বিষয় সম্পর্কে আমরা পূর্ণাঙ্গ ধারণা প্রদান করব আপনাদের প্রথমত সময়সূচির বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করছি সময়সূচির বিষয়টিতে সাকসেস ছুটির দিন এছাড়াও ট্রেন ছাড়ার সময় পৌঁছানোর সময়।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
রাজশাহী টু চিলাহাটি বুধবার ০৬ঃ২০ ১৩ঃ০০
চিলাহাটি টু  রাজশাহী বুধবার ১৪ঃ২০ ২১ঃ০০

তিতুমীর এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন সময়সূচী

অনেকেই চিলাহাটি থেকে দিনাজপুর যাওয়ার পথে বিরতি স্টেশন সময়সূচীগুলোতে যাত্রা শেষ করে থাকেন। এক্ষেত্রে যে সকল স্টেশনে যাত্রা বিরতি রাখেন এই বিষয় সম্পর্কে জানতে হবে আমাদের তাইতো আমরা আমাদের আলোচনায় ইদুমি এক্সপ্রেস ট্রেনটির বিরতি স্টেশন সময়সূচির একটি তালিকা তৈরি করে প্রকাশ করছি আপনাদের মাঝে। সুতরাং এখান থেকে জেনেছি তুমি এক্সপ্রেস ট্রেনের বিরোধী স্টেশন সময়সূচির বিশেষ সম্পর্কে।

বিরতি স্টেশন নাম রাজশাহী থেকে (৭৩৩) চিলাহাটি থেকে (৭৩৪)
আব্দুলপুর ০৭ঃ০০ ১৯ঃ৪০
নাটোর ০৭ঃ৪৭ ১৯ঃ০৬
মাধনগর ০৮ঃ০৬ ১৮ঃ৫০
আহসানগঞ্জ ০৮ঃ১৭ ১৮ঃ৩৮
সান্তাহার ০৮ঃ৪৫ ১৮ঃ১০
আক্কেলপুর ০৯ঃ১০ ১৭ঃ৪১
জামালগঞ্জ ০৯ঃ২৮ ১৭ঃ৩১
জয়পুরহাট ০৯ঃ৩৮ ১৭ঃ২০
পাঁচবিবি ০৯ঃ৫০ ১৭ঃ১১
হিলি ১০ঃ০০
বিরামপুর ১০ঃ১৪ ১৬ঃ৪৭
ফুলবাড়ি ১০ঃ৩৫ ১৬ঃ৩৩
পার্বতীপুর ১১ঃ১০ ১৫ঃ৫৫
সৈয়দপুর ১১ঃ৪৭ ১৫ঃ৩২
নীলফামারী ১২ঃ১৩ ১৪ঃ৫৫
ডোমার ১২ঃ৩৩ ১৪ঃ৩৮

তিতুমীর এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

তিতুমীর এক্সপ্রেস ট্রেনের ভাড়ার বিষয় সম্পর্কে জানার উদ্দেশ্য থেকে থাকলে এখান থেকে আসন বিভাগ সম্পর্কে জেনে নিতে পারেন। আসন বিভাগের বিষয় সম্পর্কে জানার পরবর্তী সময়ে আসন নির্বাচন করতে পারেন এক্ষেত্রে আপনি আপনার সামর্থ্য মতো আসন নির্বাচন করে সুন্দর ভ্রমণ নিশ্চিত করতে পারবেন।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
প্রথম সিট ১৭৫ টাকা
প্রথম বার্থ ৩৬০ টাকা
স্নিগ্ধা ৩৪৫ টাকা
এসি সিট ৪১৪ টাকা
এসি বার্থ ৬২১ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button