Skip to content

দাখিল রেজাল্ট ২০২২ (মার্কশীট সহ) Dakhil Exam Result 2022

দাখিল রেজাল্ট

দাখিল রেজাল্ট ২০২২। দাখিল শিক্ষার্থী যারা অনলাইনে অনুসন্ধান করেছেন রেজাল্ট সম্পর্কে জানার জন্য তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ এর কারণ এখানে আমরা দাখিল রেজাল্ট প্রকাশের মাধ্যম সহ এ বিষয়ে বিস্তারিত আলোচনা করবো। এছাড়া যারা এখন পর্যন্ত দাখিল রেজাল্ট দেখার নিয়ম সম্পর্কে জানেনা তারা এই পোস্ট থেকে এই নিয়ম সম্পর্কে জানতে পারবেন সেইসাথে রেজাল্ট দেখার ব্যবস্থা করা হয়েছে আপনাদের জন্য। অর্থাৎ যারা দাখিল শিক্ষার্থী রয়েছেন তারা পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। আমরা আশা করি এই পোস্টের মাধ্যমে আপনি সঠিক তথ্য জেনে উপকৃত হতে পারবেন। অর্থাৎ পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য বিশেষভাবে বলা হচ্ছে।

দাখিল রেজাল্ট সেইসাথে মাসির ডাউনলোড সহ বিস্তারিত আলোচনা রয়েছে এখানে। আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা রেজাল্ট দেখার বিষয়ে বিস্তারিত জানেন কিন্তু মানুষের ডাউনলোড এর প্রক্রিয়া টি জানে না। এই ধরনের যে শিক্ষার্থী গুলো রয়েছে তারা এখান থেকে এ বিষয়ে বিস্তারিত জ্ঞান অর্জন করতে পারবে। সেইসাথে মার্কশিট সহ দাখিল রেজাল্ট দেখতে পারবেন। আপনাদের সহযোগিতার লক্ষ্যে আজকের এই পোস্ট। এখান থেকে মার্কশিট বের করার নিয়ম সম্পর্কে জেনে সে অনুযায়ী কাজ করলে আপনি খুব সহজেই মার্কশিট দেখতে পারবেন অনলাইনে।

দাখিল পরীক্ষার ফলাফল 2022 মাদ্রাসা শিক্ষা বোর্ড

দাখিল ফলাফল এই মুহুর্তে দাখিল এবং এসএসসি পরীক্ষার্থীদের সবচেয়ে উদ্বেগজনক বিষয় । . উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট দাখিল ফলাফল ডিসেম্বর 2022 এ প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে। অবশেষে, মুহূর্ত এখানে। শিক্ষামন্ত্রী দীপু মনির মতে, 2022 সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফলাফল 2022 সালের জানুয়ারির শেষ সপ্তাহে প্রকাশ করা হবে। এসএসসি পরীক্ষার পাশাপাশি মাধ্যমিক স্কুল সার্টিফিকেট দাখিল ফলাফল 2021 জারি করা হবে। সারা বাংলাদেশে তারিখ।

এই বছরের এসএসসি 2022, দাখিল পরীক্ষা 2022 বিপুল সংখ্যক প্রার্থীকে আকৃষ্ট করেছে। দাখিল পরীক্ষা 2022 শুধুমাত্র বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে 2 লাখ 78 হাজার 790 শতাধিক পরীক্ষার্থীকে আকর্ষণ করেছে ।

এসএসসি এবং অনুরূপ সমস্ত পরীক্ষার ফলাফল এই সরকারী ওয়েবসাইট www.educationboardrersults.gov.bd এবং আমাদের ওয়েবসাইটেও ঘোষণা করা হবে ।

মাদ্রাসা বোর্ড দাখিল ফলাফল 2022

প্রতিবছর বিপুল সংখ্যক শিক্ষার্থী মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি অর্থাৎ দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন। এসএসসি অর্থাৎ এসএসসি সমমান দাখিল পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয় একই দিনে একই সময়ে। সুতরাং যারা দাখিল পরীক্ষা অর্থাৎ মাদ্রাসা শিক্ষা বোর্ডের ফলাফল বের করার নিয়ম নীতি সম্পর্কে জানেন না তারা উপরে এই নিয়মগুলো উপরে তুলে ধরা হয়েছে সেখান থেকে জেনে নিতে পারেন। এবং যারা এই নিয়মগুলো সম্পর্কে জানেন তারা এখানে রেজাল্ট দেখে নিতে পারেন। রেজাল্ট দেখার প্রক্রিয়া এসএসসি ও দাখিল সকল প্রকারভেদ একই। শুধুমাত্র রেজাল্ট দেখার পেজে এসএসসি এর পরিবর্তে দাখিল তুলে ধরতে হবে বাকি সকল ধারা ঠিক রেখে সাবমিট বাটনে ক্লিক করলে ফলাফল দেখানো হবে।

ফলাফল পেতে ক্লিক করুন নিচের লিংকে:

মোবাইল এসএমএসের মাধ্যমে দাখিল ফলাফল 2022 মাদ্রাসা বোর্ড

আপনার মেসেজ অপশনে শুধু দাখিল টাইপ করুন। তারপর একটি স্পেস পরে MAD টাইপ করুন। তারপর আপনার দাখিল রোল নম্বর টাইপ করতে আবার স্পেসবার টিপুন। স্পেসবার ব্যবহার করে, দাখিল পাসিং বছর আবার টাইপ করুন। এখনই 16222 নম্বরে সরাসরি মেসেজ পাঠান। একটি এসএমএসের জন্য, আপনাকে 2 টাকা চার্জ করা হবে। ভ্যাট হার 15%, আর এসডি রেট 3%। নেটওয়ার্ক ফ্রিকোয়েন্সি এবং ক্লিয়ারেন্স থেকে, প্রতিক্রিয়া এসএমএস যত তাড়াতাড়ি সম্ভব গ্রহণ করা যেতে পারে।

যে সকল শিক্ষার্থীরা এই বছর এসএসসি 2019, দাখিল পরীক্ষা 2022 দিয়েছে তারা অনলাইনে, এসএমএসের মাধ্যমে বা তাদের নিজস্ব শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে তাদের ফলাফল পাবে। দাখিল পরীক্ষার ফলাফল প্রাপ্তির এসএমএস পদ্ধতি নিম্নরূপ:-

দাখিল<স্পেস> অংশগ্রহণকারী বোর্ডের প্রথম ৩টি চিঠি <স্পেস> রোল নং <স্পেস> পাসিং ইয়ার এবং 16222 নম্বরে পাঠান।

উদাহরণ স্বরূপ: DAKHIL DHA 548965 2022 16222 নম্বরে পাঠান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: