আইপিএল

দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড় তালিকা [Delhi Capitals Player Name] আইপিএল খেলোয়াড় তালিকা ২০২২

দিল্লি ক্যাপিটালস খেলোয়াড় তালিকা। প্রিয় ভিউয়ার্স আশা করি ভাল আছেন। আশা করি আজকের আলোচনার বিষয় সম্পর্কে আপনারা ইতিমধ্যে জানতে পেরেছেন। সুতরাং আপনারা যারা দিল্লি ক্যাপিটালস দলটির খেলোয়াড় তালিকা সম্পর্কে জানতে আগ্রহী। সুতরাং খেলোয়াড় তালিকা সম্পর্কে জানতে অনলাইনে অবস্থান করছেন অবশ্যই এখান থেকে এ বিষয়ে বিস্তারিত জ্ঞান অর্জন করতে পারবেন। আপনার সুবিধার কথা চিন্তা করে আমরা এই দলটির খেলোয়াড় তালিকা তৈরি করেছি। সুতরাং আপনারা যারা দিল্লি ক্যাপিটালস দলটিকে পছন্দ করে থাকেন সমর্থন করে থাকেন তারা অবশ্যই এখান থেকে এই দলটির সকল খেলোয়ারের নাম সম্পর্কে জানবেন।

যাদের পছন্দের দল হচ্ছে দিল্লি ক্যাপিটালস তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এই পোস্টটি। এর কারণ একজন সমর্থনকারী হিসেবে দলের খেলোয়াড় তালিকা সহ বিভিন্ন বিষয়ে জানার প্রয়োজন রয়েছে। এক্ষেত্রে আমরা খেলোয়াড় তালিকা এর পাশাপাশি বেশ কিছু তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করেছি। যেমন এই দলটির অধিনায়ক কে এ ধরনের আরও বিভিন্ন তথ্য রয়েছে পোস্টের মধ্যে। সুতরাং অবশ্যই আপনারা পুরো পোস্টের সাথে থাকবেন।

দিল্লি ক্যাপিটালস

আইপিএল দলগুলোর অন্যতম দলগুলোর মধ্যে একটি হচ্ছে দিল্লি ক্যাপিটালস। বিপুল সংখ্যক মানুষ দেশ ও দেশের বাইরে থেকে এই দলটিকে সমর্থন করে থাকেন। প্রতিবছর আইপিএলে এই দলটি দারুন খেলা উপহার দিয়ে থাকেন তাদের ভক্তদের। এক্ষেত্রে এবারের দিল্লি ক্যাপিটালস দলটি কেমন হয়েছে সেই বিষয়ে আলোচনা করা হবে এখানে। এবং আপনাদের মাঝে জানিয়ে দেওয়া হবে এবারে এই দলটি তে কোন কোন খেলোয়ার রয়েছেন খেলোয়াড় তালিকা সহ বেশ কিছু তথ্য। এটি হচ্ছে দিল্লির বাইরের একটি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট দল। এই দলটি প্রতিষ্ঠিত হয় 2008 সালে। তখন থেকেই আমাদের সামনে খেলে আসছেন আইপিএল। তখন থেকেই এই দলটি দিল্লি ডেয়ারডেভিলস হিসেবে পরিচিত ‍। দিল্লি ক্যাপিটালস কে বর্তমানে সংক্ষিপ্তভাবে (DC) নামে পরিচিত দাওয়া হয়েছে। সুতরাং এই দলটির প্লেয়ার তালিকা নিচে দেয়া রয়েছে আপনার অবশ্যই জেনে নেবেন।

দিল্লি ক্যাপিটালস দলটির খেলোয়াড় তালিকা

আইপিএল-এর সেরা দলগুলোর মধ্যে একটি হচ্ছে দিল্লি ক্যাপিটালস। আইপিএলে কোন দলকেই ছোট মনে করা ঠিক নয়। এর কারণ বিশ্বের সকল সেরা তারকাদের নিয়ে অনুষ্ঠিত হয় আইপিএল। সকল দলেই বিশ্বের সেরা ক্রিকেটার নিয়ে দল গঠিত করেন। এক্ষেত্রে সকল দলেই রক্ষণাত্মক খেলা উপহার দিয়ে থাকেন তাদের সমর্থকদের। এ কারণেই মূলত বিশ্ববাসীর আইপিএল খেলার দিকে তাকিয়ে থাকেন। ক্রিকেট বিশ্বে আলোড়ন সৃষ্টিকারী এবং ইতিহাস তৈরির একটি টুর্নামেন্ট হচ্ছে আইপিএল। এই আইপিএল এ অংশগ্রহণকারী একটি দল এর নাম হচ্ছে দিল্লি ক্যাপিটালস। এই দিল্লি ক্যাপিটালস দলটির খেলোয়াড় তালিকা সম্পর্কে আপনাদের জানানোর উদ্দেশ্যে এই পোস্টটি নিয়ে উপস্থিত হয়েছি। নিজে এই দলটির খেলোয়াড় তালিকা অর্থাৎ প্লেয়ার লিস্ট তুলে ধরা হয়েছে।

দিল্লি ক্যাপিটালস চূড়ান্ত প্লেয়ার ড্রাফট
Player Name Player Type Price in INR
Rishabh Pant Wkt Batsman 16 cr
Axar Patel Spinner 9 cr
Prithvi Shaw Batsman 7.5 cr
Anrich Nortje Pacer 6.5 cr
David Warner Batsman 6.25 cr
Mitchell Marsh Allrounder 6.50 cr
Shardul Thakur Pacer 10.75 cr
Mustafizur Rahman Pacer 2 cr
Kuldeep Yadav Spinner 2 cr
Ashwin Hebbar Batsman 20 L
Sarfaraz Khan Allrounder 20 L
Kamlesh Nagarkoti Pacer 10 cr
Srikar Varat wkt & batsman 20 cr
Mandeep Singh Batsman 10 cr
khalil ahmed Pacer 5.25 cr
Chetan Shakariya Pacer 4.20 cr
Lalit Yadav Allrounder 65 L
Ripal patel Allrounder 20 L
Yash Dhull Allroundr 50 L
Rovman Powell Batsman 2.80 cr
Praveen dubay Allrounde 50 L
Lungi Ngidi Pacer 50 L
Tim seifert Wkt & Batsman 50 L
Vicky ostwall Allrounder 20 L

এখান থেকে আপনি জানতে পারলেন খেলোয়াড় তালিকা। এখানে দলের থেকে অতিরিক্ত কিছু খেলোয়াড় রয়েছে। কোর্স ও দলের অধিনায়ক নির্ধারণ করবেন কোন 11 জন খেলায় অংশগ্রহণ করবেন। তাদের খেলার ওপর নির্ধারিত হবে পরবর্তী ম্যাচগুলোতে খেলতে পারবেন কিনা অবশ্যই সকল খেলোয়াড় চেষ্টা করবে নিজের সাধ্যমত ভালো খেলার।

Back to top button
Close