Skip to content

দ্রুত মাসিক হওয়ার ওষুধ

দ্রুত মাসিক হওয়ার ওষুধ

দ্রুত মাসিক হওয়ার ওষুধ: বর্তমান সময়ে মেয়েদের শারীরিক সমস্যা গুলোর অন্যতম একটি হলো মাসিক জনিত সমস্যা। যা অধিকাংশ মেয়েদের ক্ষেত্রে দেখা যায়। আর এই সমস্যার জন্য তারা অনেক সময় ডাক্তারের কাছে লজ্জার কারণে বা সংশয় থাকার কারণে খোলাখুলি ভাবে বলতে পারেনা। যার কারণে এই সমস্যার সমাধান খুঁজতে তারাও অনলাইনে দ্রুত মাসিক হওয়ার ওষুধ এর নাম সম্পর্কে জানার জন্য অনুসন্ধান করে যায়। আজকে আমরা সব মেয়েদের সমস্যার সমাধান হিসেবে নিয়ে এসেছি দ্রুত মাসিক হওয়ার ওষুধ সম্পর্কিত একটি নিবন্ধ। আমরা এই নিবন্ধটির মাধ্যমে আপনাদেরকে দ্রুত মাসিক হওয়ার ওষুধ এর নাম সহ সকল ধরনের তথ্য দিয়ে সহায়তা করব। তাই আপনারা যারা দ্রুত মাসিক হওয়ার ওষুধ সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করেছেন তারা আমাদের এই নিবন্ধ থেকে দ্রুত মাসিক হওয়ার ওষুধ এর নাম জানতে পারবেন। আশা করি আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে আপনারা আপনাদের সমস্যার সমাধান খুঁজে পাবেন।

স্বভাবগত ভাবে মেয়েরা একটু বেশিই রোগা হতে হয়ে থাকে। এর সাম্প্রতিক সময়ে মেয়েদের প্রচলিত রোগ গুলির মধ্যে তাদের পিরিয়ড জনিত বা মাসিক জনিত সমস্যা বেশি দেখা যায়। বর্তমান সময়ে অধিকাংশ মেয়েদের মাঝে এই সমস্যাটি দেখা দিয়েছে। বাংলাদেশের জলবায়ুর কারণে এ দেশের মেয়েদের মাঝে ১২ থেকে ৫৫ বছর বয়স পর্যন্ত পিরিয়ড হয়ে থাকে। পিরিয়ড সাধারণত একমাস অন্তর প্রতিটি মেয়ের মাঝে উপস্থিত হয়ে থাকে।

পিরিয়ড বা মাসিকের মাধ্যমে একটি মেয়ের শরীরের দূষিত পদার্থ গুলো বের হয়ে যায়। পিরিয়ড বা মাসিক অস্বাভাবিক নিয়মে হতে চললে তখনই এটি সমস্যার পর্যায়ে পড়ে যায়। আর এই সমস্যাগুলোর জন্য সাধারণত দায়ী হতাশা জলবায়জনিত প্রভাব এবং শরীর দুর্বলতা। পিরিয়ড বা মাসিক চলাকালীন সময়গুলোতে মেয়েদের কিছু করণীয় কাজ থাকে। যে কাজগুলো সঠিকভাবে করার মাধ্যমে পিরিয়ড জনিত সমস্যা গুলোর সমাধান করা সম্ভব হয়। এছাড়াও এই সমস্যার সমাধান হিসেবে বেশ কিছু ওষুধ রয়েছে যা নিয়মিত সেবনের মাধ্যমে সকল রকম সমস্যা দূর করা সম্ভব।

দ্রুত মাসিক হওয়ার ওষুধ

অনেক মেয়ে বা মহিলা রয়েছে যারা মাসিক জনিত সমস্যায় ভুগছে। এদের মধ্যে অনেকের অনিয়মিত ঋতুস্রাব আবার অনেকের মাসিক বা পিরিয়ড দীর্ঘদিন যাবত বন্ধ রয়েছে। মেয়েদের মাসিক জনিত সকল প্রকার সমস্যার সমাধান হিসেবে বেশ কতগুলো ওষুধ রয়েছে। আজকে আমরা আমাদের এই পোস্টটিতে সেরকমই দ্রুত মাসিক হওয়ার ওষুধের নাম গুলো তুলে ধরব। অনেকেই মাসিক জনিত সমস্যা গুলো চিকিৎসকের সামনে লজ্জার কারণে খোলাখুলি ভাবে বলতে পারে না। যার কারণে তারা সব সমস্যার সমাধান হিসেবে অনলাইনে দ্রুত মাসিক হওয়ার ওষুধের অনুসন্ধান করে যায়।

এজন্যই আমাদের আজকের এই পোস্টটিতে আমরা দ্রুত মাসিক হওয়ার ওষুধের নাম তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে দ্রুত মাসিক হওয়ার ওষুধের নাম জেনে নিয়ে আপনার নিকটস্থ ফার্মেসি থেকে ক্রয় করতে পারবেন। নিচে দ্রুত মাসিক হওয়ার ওষুধের নাম তুলে ধরা হলো:

ঔষধের নাম →কোম্পানি→প্রতি পিস মূল্য 

  1. Normens →Renata →6 Taka
  2. Ethinor → Eskayef →5 Taka
  3. Feminor →Acme → 5 Taka
  4. Menoral → Square →6.50 Taka
  5. Mensil N→HealthCare →7.50 Taka
  6. Remens →Populer →5 Taka
  7. Menogia → ACI → 6 Taka
  8. Norcolut →City Overseas →7.25 Taka
  9. Norestin →Nuvista →6.84 Taka
  10. Noteron → Incepta →5.5 Taka

 মাসিক হওয়ার ট্যাবলেট কোন কোন ক্ষেত্রে কাজ করে?

 

  •   অনিয়মিত মাসিক হলে
  •  আবার খুব বেশি রক্তপাত হলে
  •  ব্রেস্ট পেইন, মাথা ব্যাথা বা মুড স্যুইং হলেও
  • ব্রেস্ট ক্যান্সারের ক্ষেত্রেও হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: