অ্যাসাইনমেন্ট

৫ম সপ্তাহ – অষ্টম (৮ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

৫ম সপ্তাহ - অষ্টম (৮ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

অষ্টম (৮ম) শ্রেণীর অ্যাসাইনমেন্ট ২০২১ সমাধান Class 8 Assignment Solution 2021। প্রকাশিত হয়ে গেল ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ৫ম সপ্তাহের জন্য। আপনারা যারা অষ্টম শ্রেণীর শিক্ষার্থী রয়েছেন। তাদের জন্য বাংলাদেশ শিক্ষা বোর্ড থেকে এসাইনমেন্ট প্রকাশ করা হয়েছে। বিশ্বব্যাপী করোনার কারণে মাধ্যমিক শিক্ষা বোর্ড অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে। প্রত্যেক শিক্ষার্থীকে অ্যাসাইনমেন্ট এর সমাধান করে জমা দিতে হবে। তাই আপনাদের জন্য আজকের এই পোস্ট এ অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সলিউশন তুলে ধরা হয়েছে। এখান থেকে আপনারা এসাইনমেন্ট এর প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর জানতে পারবেন। এবং আমরা সকল সপ্তাহের অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সলিউশন আপনাদের দিয়ে থাকবো।

Contents hide

৫ম সপ্তাহ ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সমাধান

আজকে আমরা তুলে ধরবো ৪র্থ সপ্তাহ ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সমাধান। তাই যারা ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ পেতে চান। তারা নিচে থেকে দেখে নিন।

 ৫ম সপ্তাহ – অষ্টম (৮ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

৮ম শ্রেণির বাংলা অ্যাসাইনমেন্ট সলিউশন ২০২১ প্রথম সপ্তাহের জন্য এখানে দেওয়া হয়েছে। আমরা আপনাদের সুবিধার্থে ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ এখানে দিয়েছি। এখান থেকে আপনারা অষ্টম শ্রেণির বাংলা এসাইনমেন্ট সূচিপত্র দেখতে পারবেন। প্রতিটি প্রশ্নের উত্তর সঠিকভাবে তুলে ধরা হয়েছে। তাই সকল সপ্তাহের বাংলা এসাইনমেন্ট সমাধান পেতে নিচের দিকে লক্ষ্য রাখুন। অষ্টম শ্রেণির এসাইনমেন্ট উত্তর বাংলা। সবাই ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট বাংলা উত্তর এবং ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট বাংলা ২০২১ পেতে চাই।

অষ্টম শ্রেণির এসাইনমেন্ট উত্তর বাংলা ২০২১

অষ্টম শ্রেণির এসাইনমেন্ট উত্তর বাংলা ২০২১

অষ্টম শ্রেণির ইসলাম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ (৫ম সপ্তাহ)

১ম সপ্তাহের ৮ম শ্রেণীর ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সলিউশন ‌২০২১ তুলে ধরা হয়েছে এখানে। এখান থেকে আপনারা ইসলাম ও নৈতিক শিক্ষা অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সমাধান খুঁজে পাবেন। আমরা ইসলাম ও নৈতিক শিক্ষা অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট এর প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর এখানে দিয়েছি। আপনারা অষ্টম শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের অ্যাসাইনমেন্ট সমাধান নিচের লিংকে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন। ৮ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ইসলাম পাবেন এখানে।

অষ্টম শ্রেণির ইসলাম অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ (৫ম সপ্তাহ)

সর্বশেষ কথা

আশা করি আমাদের কাছ থেকে অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সমাধান পেয়েছেন। এর পরের সপ্তাহের অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট সমাধান পেতে অবশ্যই আমাদের সাথেই থাকুন। কারণ আমরা প্রতি সপ্তাহে রাস্তায় নামেন সমাধান আপনাদের সাথে শেয়ার করে থাকবো। আর যত পারুন এই অ্যাসাইনমেন্ট পোস্ট সবার সাথে শেয়ার করুন।

আরও দেখুনঃ 

সপ্তম (৭ম) শ্রেণির কৃষি শিক্ষা এসাইনমেন্ট সমাধান ২০২১-(৩য় সপ্তাহ)

৮ম শ্রেণি বিজ্ঞান এসাইনমেন্ট সমাধান ২০২১ – ৪র্থ সপ্তাহ

৯ম শ্রেণীর রসায়ন অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ ( ৪র্থ সপ্তাহ )

নবম(৯ম) শ্রেণির গনিত এসাইনমেন্ট ২০২১-৩য় সপ্তাহের

নবম শ্রেণির উচ্চতর গণিত অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ – ৩য় সপ্তাহের

৭ম শ্রেণির ইংরেজি অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ – ২য় সপ্তাহের

ফরিদপুর জেলা পোস্ট কোড ও এরিয়া কোড

ঢাকা জেলার পোস্ট কোড ও এরিয়া কোড

৯ম শ্রেণির ব্যবসায় উদ্যোগ অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১- (৪র্থ সপ্তাহ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button