নতুন বছরের শুভেচ্ছা পিকচার 5

নতুন বছরের শুভেচ্ছা মেসেজ ২০২৪, এসএমএস, শুভেচ্ছা বার্তা

নতুন বছরের শুভেচ্ছা মেসেজ ২০২৪, এসএমএস, শুভেচ্ছা বার্তা: নতুন বছরকে কেন্দ্র করে নতুন নতুন তথ্য গুলো অনুসন্ধান হচ্ছে বর্তমান সময়ে। নতুন বছরকে কেন্দ্র করে আরো একটি আলোচনায় আপনাদের স্বাগতম জানাচ্ছি। নিজের পরিবার আত্মীয়-স্বজন সকলকে মিলিয়ে নতুন বছরটি ভালো কাটুক এই প্রত্যাশা করি। পুরনো দিনের সকল দুঃখ বেদনা কে ভুলে গিয়ে নতুন কে বরণ করুন সুন্দরভাবে বাঁচতে শিখুন। আজকের আলোচনায় আমরা আপনাকে নতুন বছরের শুভেচ্ছা মেসেজগুলো দিয়ে সহযোগিতা করব যা বর্তমান সময়ে বহুল অনুসন্ধান হচ্ছে অনলাইনে। অনলাইনে অনুসন্ধানকৃত তথ্যগুলো আপনাদের মাঝে তুলে ধরার আগ্রহ নিয়ে আমাদের আজকের এই ওয়েবসাইট। ওয়েবসাইটের মাধ্যমে আপনাদেরকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা এসএমএস দিয়ে সহযোগিতা করা হবে।

নতুন বছর আমাদের জন্য নিয়ে আসে অনেক কিছু। পুরনো বছর আমাদের দিয়েছে অনেক কিছু আবার অনেকের ক্ষেত্রে হয়েছে উল্টো। পুরনো বছর কেড়ে নিয়েছে অনেকের অনেক কিছুই তবে সেই সকল দুঃখ কষ্টের কথা ভুলে গিয়ে নতুন বছরকে বরণ করে নেওয়ায় উত্তম। নতুন বছরে নতুন করে অনেক কিছুই শুরু করার আগ্রহ রয়েছে অনেকের নতুন বছরে ভালো থাকার উদ্দেশ্যে যে সমস্ত সিদ্ধান্ত রয়েছে সেগুলো গ্রুপের সাথে পালন করুন আশা করছি নতুন বছরটি আপনার জন্য অনেক ভালো হবে। আমরা আমাদের আলোচনার মাধ্যমে নতুন বছরকে কেন্দ্র করে কিছু শুভেচ্ছা বার্তা দিয়ে সহযোগিতা করব যা আপনি যেকোন কাউকে পাঠিয়ে নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারবেন।

নতুন বছরের শুভেচ্ছা মেসেজ ২০২৪

আলোচনার শুরুতে আপনাকে জানিয়ে রাখছি আজকের আলোচনায় শুধুমাত্র শুভেচ্ছা বার্তা পেতে পারেন আপনি। অনেকেই শুভেচ্ছা বার্তা গুলো নিজেরাই লিখেন আবার অনেকেই অনলাইন থেকে সংগ্রহ করেন এতে করে সময় অশ্রম অনেকটাই কমে যায়। পাশাপাশি অনেকেই রয়েছে যারা নিজেরা সুন্দরভাবে শুভেচ্ছা বার্তা লিখতে সক্ষম নয় এমন ব্যক্তিগণ এখান থেকে শুভেচ্ছা বার্তা সংগ্রহ করে নিতে পারে খুব সহজেই। নতুন বছরকে কেন্দ্র করে বেশ কিছু ওয়েবসাইট শুভেচ্ছা বার্তা দিয়েছে তবে আমরা চেষ্টা করেছি সেই সমস্ত ওয়েবসাইট থেকে তুলনামূলক সুন্দর কিছু শুভেচ্ছা মেসেজ আপনাদের মাঝে তুলে ধরতে।

এসে গেছে নতুন বছর
পুরাতনকে বিদায় জানিয়ে
নতুন কে জানাই স্বাগতম
Happy New Year 2023

মনের সব কষ্ট ঝেড়ে ফেলো দুষ্ট
নতুন দিনে তোমার মনে
রেখোনা দুঃখ বনে
শুভ হোক নতুন দিন
খুশি থেকো সারাদিন
Happy New Year 2024

নতুন দিন কে নিয়ে দেখো স্বপ্ন
পুরাতনকে ভুলে যাও প্রিয়
নতুন সব কল্পনা নিয়ে
আজ থেকে শুরু হোক নতুন জীবন
সুখের হোক তোমার প্রতিটি ক্ষণ
এই কামনা করি আমি সারাক্ষণ
Happy New Year 2024

আমার জীবনের সবচেয়ে প্রিয় বন্ধুকে জানাই নতুন বছরের শুভেচ্ছা
নতুন বছরে তোমার জীবন হয়ে উঠুক আনন্দে পরিপূর্ণ
সৃষ্টিকর্তা তোমার সমস্ত তোমার সমস্ত গুলোকে পূরণ করুক
এই কামনাই করি
Happy New Year 2024

সমস্ত দুঃখকে ভুলে
সুখের স্মৃতি গুলোকে রেখো মনে
আপনজনের সাথে চল
সব অভিমান ভুলে
Happy New Year 2024

বসন্তের আগমনে যেমন কোকিল তুলে সুর
গ্রীস্মের আগমনে তেমন রোদেলা দুপুর
বর্ষার আগমনে ফুটে সাদা কাশফুল
তাই তোমাকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে আমার মন ব্যাকুল
Happy New Year 2024

নতুন বছরের শুভেচ্ছা এসএমএস ২০২৪

আপনাদেরকে জানাচ্ছি নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। নতুন বছরকে কেন্দ্র করে এসএমএসের মাধ্যমে পরিচিত ব্যক্তিদের শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন আপনি।। এক্ষেত্রে নতুন বছরের বেশ কিছু বিষয়কে কেন্দ্র করে সুন্দর সুন্দর এসএমএস লিখতে সক্ষম হয়েছে আমরা যা অবশ্যই আপনাদের ভালো লাগবে। আপনাদের সহযোগিতার জন্য সেরা কিছু শুভেচ্ছা এসএমএস নিয়ে উপস্থিত হয়েছি আমরা। আশা রাখছি আমাদের সাথে থাকার মাধ্যমে সুন্দর একটি শুভেচ্ছা এসএমএস নির্বাচন করে নিতে পারবেন এখান থেকে।

স্বপ্ন সাজাও রঙের মেলায়,
জীবন ভাষাও রঙিন ভেলায়।
ফিরে চলো মাটির টানে,
নতুন সুরে নতুন গানে।
নতুন আশা জাগাও প্রানে,
খুঁজে নাও বাঁচার মানে।
সবাই কে নতুন বছরের
অনেক অনেক শুভেচ্ছা।
হ্যাপি নিউ ইয়ার

আজ দেখ নতুন সপ্ন,
ভুলে যাও সব পুরনো কস্ট।
আজ কর নতুন সব কল্পনা,
ভুলে যাও সব পুরনো যন্ত্রনা।
আজ থেকে শুরু হোক নতুন জীবন,
সুখের হোক সবার প্রতিটি ক্ষণ।
এই কামনা করি আমি সারাটা ক্ষণ।
হ্যাপি নিউ ইয়ার

নতুন বছর আমাদের জীবনে
একটি নতুন অধ্যায়ের
সূচনা করার জন্য একটি
সুযোগ নিয়ে আসে
তাই আসা করছি
আপনি এই সুযোগটিকে
ভালো ভাবে ব্যবহার করবেন

পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম
বন্ধু তুমি উড়ে দেখ পাবে সুখের ঘ্রান।
পুরনো সব কস্ট করে ফেল নষ্ট
নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর সমৃদ্ধি ময়।
এই কামনায় তোমাই জানাই’

হ্যাপি নিউ ইয়ার

নতুন ব্ছরের আগমনে যাক ক্লান্তি দুর হয়ে।

জিবন হোক সুন্দর, অতিত জাও ভুলে।

নতুন বছর সাজাও তুমি নিজের মত করে।

হ্যাপি নিউ ইয়ার ২০২৪

নতুন বছরের শুভেচ্ছা বার্তা ২০২৪

নতুন বছরকে কেন্দ্র করে অনলাইন অফলাইন সকল ক্ষেত্রে শুভেচ্ছা বার্তা পাঠানোর বিষয়টি বহুদিনের পুরনো। সকল ভেদাভেদ ভুলে গিয়ে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানানোর উদ্দেশ্যে এখানে নিয়ে এসেছি আকর্ষণীয় ও সুন্দর কিছু শুভেচ্ছা বার্তা। আমরা চেষ্টা করেছি নতুন নতুন শুভেচ্ছা বার্তা দিয়ে আপনাদের সহযোগিতা করতে। এক্ষেত্রে নিজেরাই নতুন শুভেচ্ছা বার্তা তৈরি করে তুলে ধরছি নিচে।

  • তোমার মতোই বন্ধুরা একটি খারাপ বছরের শেষে দুর্দান্ত বোধ করাতে পারে। তোমার মতো বন্ধুরা সারা বছর জীবনকে দুর্দান্ত করে তুলতে পারে। আশাকরি এই বছরটি ভালো কাটবে। শুভ নতুন বছর।
  • প্রিয় বন্ধু, তোমাকে নতুন বছরের শুভেচ্ছা ও ভালোবাসা। আশাকরি, আমার সমস্ত প্রার্থনা এবং শুভ কামনা সবসময় তোমার সাথে থাকুক। আশাকরি এই বছরটি আমাদের বন্ধুত্বের জন্য আরও মজবুত হবে।
  • আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি কারণ আমার পরিবার খারাপ ও ভাল সময়ে আমাকে সমর্থন করেছিল। আমি আমার পরিবারের জন্য একটি নতুন বছরের শুভ কামনা করছি। শুভ নতুন বছর!
  • গত বছর আমি তোমার সাথে কাটিয়েছি এবং প্রতিটি মুহূর্ত বুঝতে পেরেছি তুমি আমার জীবনে কতটা গুরুত্বপূর্ণ। আমি তোমাকে কখনো হারাতে চাই না। আমার তরফ থেকে নতুন বছরের শুভ কামনা এবং ভালোবাসা রইল।
  • ২০২৪ সালে আমার একটাই ইচ্ছা আমি তোমাকে সবসময় এবং চিরকাল সুখী করতে চাই। হ্যাপি নিউ ইয়ার মাই লাভ!
  • তুমি যেমন আমার জীবনে এসে আমাকে আনন্দিত করছে ঠিক তেমনি আমি তোমাকে খুশি করতে চাই। আমি তোমার সাথে আর অনেক নতুন বছর উদযাপন করতে চাই। হ্যাপি নিউ ইয়ার আমার ভালোবাসা!

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: