স্টাটাস

ভালোবাসা দিবস নিয়ে ইসলামিক স্ট্যাটাস ও কিছু কথা ২০২৩

ভালোবাসা দিবস নিয়ে ইসলামিক স্ট্যাটাস ও কিছু কথা ২০২৩: ভালোবাসা দিবস কি এটি কোথা থেকে এসেছে অবশ্যই এ বিষয়ে সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে। বাংলাদেশ একটি মুসলিম দেশ এক্ষেত্রে এই দেশে ভালোবাসা দিবস উদযাপন করা উচিত কিনা এ বিষয়ে সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে আমাদের সম্পূর্ণ আলোচনা সাথে থাকতে পারেন। তবে আমাদের দেশে এক পক্ষের মানুষ রয়েছেন যারা ভালবাসা দিবসের পক্ষে ভালোবাসা দিবস কে বিভিন্ন কর্মকান্ডের সাথে যুক্ত থাকে পাশাপাশি অনেক ব্যক্তি রয়েছে যারা ভালোবাসা দিবসের বিপক্ষে এরা এই ঘৃণা করে। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে এই পক্ষপাতিত্ব রয়েছে দীর্ঘদিন ধরে এটি কাদের জন্য কোথা থেকে এসেছে এই ভালোবাসা দিবস এর ইতিহাস সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে।

আশা রাখছি আপনারা যারা আলোচনার এ পর্যায়ে পর্যন্ত অবস্থান করছেন তারা অবশ্যই সম্পূর্ণ আলোচনার সাথে থেকে ভালোবাসা দিবসের বিপক্ষে ইসলামিক একটি সুন্দর স্ট্যাটাস প্রদান করবেন। আপনার এই স্ট্যাটাসের মাধ্যমে অনেকেই সচেতন হতে পারে তাই সচেতনতামূলক এই গুরুত্বপূর্ণ বিষয়কে কেন্দ্র করে মানুষকে দ্বীনের পথে ডাকতে পারেন। একজন মুসলিম হিসেবে একজন ঈমানদার ব্যক্তি হিসেবে অবশ্যই এমন বিষয় সম্পর্কে অন্যকে সচেতন করার প্রয়োজন রয়েছে।

ভালোবাসা দিবস নিয়ে ইসলামিক স্ট্যাটাস

ভালোবাসা দিবস কে কেন্দ্র করে ইসলামিক সুন্দর স্ট্যাটাস গুলো পাওয়ার আগ্রহ প্রকাশ করেন অনেকেই। তবে সকলেই এমন ইসলাম ভিত্তিক চিন্তা ভাবনা করেন না। অনেকেই রয়েছেন যারা শুধুমাত্র এই দিবস এর উপর ভিত্তি করে স্ট্যাটাস প্রদান করছেন, আবার অনেকেই রয়েছে যারা কিনা ভালোবাসা দিবস নিয়ে সুন্দর ইসলামিক স্ট্যাটাস গুলো করার আগ্রহ প্রকাশ করছে। তাদের এই কাজে সহযোগিতা করে আমরা নিয়ে এসেছি ভালোবাসা দিবস কে কেন্দ্র করে ইসলামিক কিছু স্ট্যাটাস যেগুলো ভালোবাসা দিবসের বিপক্ষে মানুষকে সচেতন করবে এই দিবসটি কখনোই ইসলাম সমর্থন করেন না আমরা অবশ্যই জেনে থাকবে ইসলাম কোন ধরনের দিবস সমর্থন করেন না। যে দিবসে পাপ কাজ হয়ে থাকে। আমরা লক্ষ্য করলে বুঝতে পারব প্রায় সকল দিবসেই পাপের সাথে যুক্ত রয়েছে।

ওহে মুমিন মুসলমান ভুলো কেমনে তোমার ইমান, ইমান যদি রাখতে চাও – অশ্লীলতাকে না কও।

কিভাবে আমি নাস্তিকদের অনুসরণ করি, যাদের অস্তিত্ব আমাদের জীবনে নাই।

আমরা ভুলে যাই সবকিছুর বিচার হবে, ভুলে যাই শালীনতাকে, গ্রহণ করি অশ্লীলতাকে।

ভালোবাসা দিবস পালন করা নিয়ে ইসলামিক স্ট্যাটাস

একজন মুসলিম হিসেবে অবশ্যই এই সমস্ত দিবস পালন করা উচিত নয়। ইসলাম কখনোই দিব সমর্থন করে না এর কারণ দীর্ঘশী উপলক্ষে বিভিন্ন ধরনের পাপ কাজ হয়ে থাকে। এই দৃষ্টিকোণ থেকে ভালোবাসা দিবস নিঃসন্দেহে পালন করা উচিত নয়। তবে অনেকেই এই দিবসকে কেন্দ্র করে মেপে রয়েছেন আবার অনেকেই এই দিবসের বিপক্ষে অনলাইনে স্ট্যাটাস প্রদান করেন। এক্ষেত্রে আমরাও কিছু ইসলামিক স্ট্যাটাস তুলে করেছি নিচে।

তুমি কিভাবে ভাব্লে পশ্চিমাদের অনুসরণ করেও তুমি নিজেকে খাটি মুসলমান হিসেবে দাবী করো।

তোমার লজ্জা হওয়া উচিত,তুমি নিজেকে জিজ্ঞেস করো।

শান্তি ও শালীনতার ধর্ম ইসলাম। অশ্লীলতা বন্ধ হলে সমাজ থাকবে পাপী ও কলুষিত মুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button