টেকনোলজি

নাথিং ফোন 1 ( NOTHING PHONE 1) বিস্তারিত সকল তথ্য দাম ও প্রকাশের তারিখ বাংলাদেশ

নাথিং কোম্পানির প্রথম স্মার্টফোন বাজারে আসতে যাচ্ছে খুব শিগগিরই। আর আজকের আলোচনায় তাদের প্রথম স্মার্ট ফোনটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হবে আপনাদের মাঝে । ফোনটির বিষয়ে যাবতীয় তথ্য সম্পর্কে জানতে পারবেন এখানে। সুতরাং প্রিয় পাঠক বন্ধু ট্রেক নিউজ এর আজকের পর্বে আপনাকে স্বাগতম। বর্তমান সময়ে এই ফোনটি অনলাইন জগতে ব্যাপক সাড়া ফেলেছে ফোনটি ডিজাইন ও পরিকল্পিত সকল তথ্যের ভিত্তিতে আইফোন সহ অনেক উন্নত স্মার্টফোনগুলো কে পেছনে ফেলতে সক্ষম হবে বলে জানানো যাচ্ছে এই কোম্পানির স্মার্টফোন । কোম্পানি এ বছরের মাঝামাঝি ফোর রিলিজ করতে আগ্রহী হলেও ধারণা করা হচ্ছে এ বছরের শেষ দিকে অর্থাৎ ডিসেম্বরে ফোনটি বাজারে আসবেন বলে অনেকের ধারণা ।

ফোনটির বিশেষত্ব রয়েছে অনেক ক্ষেত্রেই আইফোন সহ অনেক বড় কোম্পানি কে পিছনে ফেলতে সক্ষম হবেন। নাথিং কোম্পানির স্মার্টফোনে ব্যবহারকারী পাবে নতুনত্ব অনেক কিছু। আর সেই সকল বিষয় সম্পর্কে জানতে পারবেন এখানে। নাথিং কোম্পানির প্রথম স্মার্টফোন নাথিং ওয়ান একটি ভিন্ন ডিজাইনের মাধ্যমে আমাদের মাঝে উপস্থিত হতে চলেছে। ডিজাইন এর মধ্যেই নতুন কিছু নিয়ে আসা হয়েছে । ইতিমধ্যেই আমরা এর ডিজাইন সম্পর্কে জানতে পেরেছি এর ডিজাইনে নতুন যে টেকনোলজি ব্যবহার করা হয়েছে সেটি হচ্ছে এই স্মার্টফোনটি স্বচ্ছ কাঁচের মতো বাইরে থেকে এর ভিতরের অংশ খুব সহজেই দেখতে পারবেন। হঠাৎ কোনটির ভিতরের পার্টগুলো আপনি বাইরে থেকেই লক্ষ্য করতে পারবেন।

নাথিং ফোন 1

এই কোম্পানিটির প্রথম ফোন হতে চলেছে এটি। এছাড়াও নতুনত্ব মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে অনলাইন জগতে। কোনটি বিশ্বের বিভিন্ন দেশে জুন জুলাই এর মধ্যে লঞ্চ করার কথা রয়েছে। কিন্তু অফিশিয়ালি ভাবে বাংলাদেশের লঞ্চের বিষয় সম্পর্কে কোনো তথ্য প্রকাশ হয়নি এখনো। পটি ট্রানস্পরেন্ট হওয়ার কারণে অনেক ইস্মার্ট ফর্ট প্রেমীদের নজর কেড়েছে।

এছাড়াও দারুন সব ফিচারের মাধ্যমে আসতে চলেছে এই স্মার্টফোনে এক্ষেত্রে সকলের আগ্রহ রয়েছে এ স্মার্টফোনটি ক্রয় করার। অনেকেই বলছে এত সকল ফিচারের মাধ্যমে বিশ্বের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড আইফোন কে পিছনে ফেলবে এই নাথিং কোম্পানির স্মার্টফোন। ইতিমধ্যে এ বিষয়গুলো ব্যাপক আলোচনায় এসেছেন। সুতরাং এই বিষয়ে বিস্তারিত তথ্য জানতে আমাদের সাথে থাকুন।

নাথিং ফোন 1 রিলিজ ডেট বাংলাদেশ ও ইন্ডিয়া

ফোনটি অফিশিয়াল ভাবে বাংলাদেশের লঞ্চ করার ডেট প্রকাশ করা হয়নি এখনো। তবে ভারতের মার্কেটে জুন-জুলাইয়ে ফোন রিলিজ করার কথা বলেছেন নাথিং কোম্পানি। ফোনটির মূল্য হিসেবে নির্ধারণ করা হয়েছে ইন্ডিয়ার বাজারে ৪০-৪৫ হাজার রুপি। এত সকল ফিচার এর পরেও এত কম মূল্য নির্ধারণ করার কারণে মানুষ বেশ আগ্রহ প্রকাশ করছে ফোনটি ক্রয়ের জন্য । তবে ধারণা করা হচ্ছে এটি বাংলাদেশের বাজারেও বছরের শেষ দিকে অর্থাৎ ডিসেম্বরের দিকে অফিশিয়ালি আসতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button