খবরা খবর

কি বলেছিলেন নুপুর শর্মা ? নুপুর শর্মার বক্তব্য দেখুন

প্রিয় পাঠক বন্ধু আপনারা হয়তো নুপুর শর্মা নামটির সাথে পরিচিত হয়ে গেছেন এর কারণ বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া ও নিউজ পোর্টাল গুলোতে এমন একজন ব্যক্তির নামে উঠে আসছে বারবার। তিনি মূলত ভারতের একজন মহিলা যিনি লাইভে হযরত মুহাম্মদ (সা.) এর নামে কটূক্তি করেছেন । খারাপ মন্তব্য করেছেন যার ফলে মুসলিম সমাজ গভীর নিন্দা করছেন সে ব্যক্তিসহ ভারতবাসীদের। মুসলিম কান্ট্রি গুলো বিভিন্ন ভাবে প্রতিবাদ জানাচ্ছেন। তবে অনেকেই আসল ঘটনা এখন পর্যন্ত জানেন না কী বলেছিলেন এই মহিলা এক্ষেত্রে এই বিষয় সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করেছেন অনেক ব্যক্তি আর আমাদের আলোচনার মাধ্যমে আমরা এই বিষয়ে আপনাদের তথ্য প্রদান করার লক্ষ্য নিয়ে উপস্থিত হয়েছি।

প্রথমে গভীর নিন্দা জানাই নুপুর শর্মাসহ যারা যারা আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি মূলক কথা বলেছেন। তিনি মূলত মুসলিম সমাজের সকল ব্যক্তির মনে গভীর আঘাত প্রদান করেছেন । এমন ব্যক্তির শাস্তি দাবি জানানো হচ্ছে এবং এমন ব্যক্তিদের প্রতি তীব্র নিন্দা জানানো যাচ্ছে। সুতরাং আপনারা যারা এই বিষয় সম্পর্কে এখন পর্যন্ত অবগত নন অবশ্যই এই বিষয় সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসে থাকলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন এখান থেকে আমরা মূলত আপনাদের এ বিষয়ে সম্পর্কে জানাতে সক্ষম হব সেই সাথে যে সমস্ত মুসলিম ভাই প্রতিবাদ জানানোর ক্ষমতা রাখেন আল্লাহ আপনাদের সেই ক্ষমতা দান করেছে তারা অবশ্যই এর প্রতিবাদ জানাবেন।

প্রিয় পাঠক বন্ধুগণ ইসলামবিরোধী বিভিন্ন ধরনের কথাবার্তা দিন দিন বেড়েই চলেছে। পৃথিবীতে বিভিন্ন ধর্মীয় ব্যক্তি রয়েছে তবে তাদের ধর্মকে ছোট করে কখনোই কোন কিছু বলা উচিত নয় তাদের কাছে তাদের ধর্ম শ্রেষ্ঠ সেরা হতে পারে। এক্ষেত্রে আমরা কখনই তাদের ধর্মকে ছোট করে দেখব না তাদের ধর্ম তাদের কাছে কঠোর তবে কিছু কিছু ব্যক্তি রয়েছে যারা অন্যের ধর্মকে নিয়ে বিভিন্ন ধরনের কটুক্তি মূলক কথাবার্তা বলে থাকেন এগুলো মোটেই ঠিক নয়। যাই হোক আমরা সেদিকে যাচ্ছিনা আপনারা যে বিষয়ে সম্পর্কে জানার জন্য এসেছেন সেই বিষয় সম্পর্কে জানাতে আগ্রহ রয়েছে আমাদের।

কি বলেছিলেন নুপুর শর্মা

বিষয়টি চারদিকে ছড়িয়ে পড়ার পর অনেকেই জানতে আগ্রহী কি বলেছিলেন নুপুর শর্মা ? এই বিষয় সম্পর্কে এখনও অনেকেই জানেন না সঠিকভাবে এক্ষেত্রে আমরা আপনাদের এই বিষয়ে সম্পর্কে জানাতে আগ্রহী নই সৃষ্টিকর্তার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি তবে এই সমস্ত বিষয় সম্পর্কে জানার প্রয়োজন তবে আমরা এমন ব্যক্তিদের মন থেকে ঘৃণা করতে পারব। নুপুর শর্মার বক্তব্যটি ভিডিওর মাধ্যমে তুলে ধরা হচ্ছে ।

Back to top button
Close