টিপস

নোকিয়া বাটন মোবাইলের দাম [Nokia Button Mobile] ২০২২ বাংলাদেশ

নোকিয়া বাটন মোবাইলের দাম সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগত এখান থেকে বলের দাম গুলো জানতে পারবেন । অনেকেই রয়েছেন যারা নকিয়া ফিচার ফোন অর্থাৎ বাটন ফোন গুলো ব্যবহার করতে আগ্রহী এক্ষেত্রে ফোন করার জন্য পূর্বেই দাম সম্পর্কে ধারণা রাখতে আগ্রহী হয়ে থাকেন। এক্ষেত্রে তারা অনলাইনে অনুসন্ধান করে থাকেন আর তাইতো আমরা আজকে এই পোস্টটি নিয়ে এসেছি। আজকের পোস্টের মাধ্যমে আমরা আপনাদের নোকিয়া বাটন ফোনের দাম সম্পর্কে জানাবো। আশা করছি আপনারা বাটন মোবাইলের দাম গুলো সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগণ আমাদের সাথে থেকে নোকিয়ার গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় যে বাটন ফোন গুলো রয়েছে এ ফোন গুলোর মডেল সাথে দাম সহ বিস্তারিত সকল তথ্য প্রদান করা হবে এখানে।

আপনাদের সহযোগিতার জন্য আমরা বেশকিছু নোকিয়া বাটন ফোনের দাম প্রদান করেছি । সুতরাং আগ্রহের সাথে সকল ফোনের দাম সহ বিস্তারিত সকল তথ্য জানার জন্য বিশেষ ভাবে বলা জাচ্ছে । এই পোস্টটি বিশেষ গুরুত্বপূর্ণ তাদের জন্য যারা এর মধ্যে নকিয়া বাটন ফোন গুলো ক্রয় করতে আগ্রহী। তারা এখান থেকে খুব সহজেই নিজের জন্য সেরা বাটন ফোনটি খুঁজে নিতে পারবেন এবং তার দাম জেনে নিতে পারবেন।

নোকিয়া বাটন মোবাইলের দাম

আপনি কি নকিয়া ফিচার ফোন গুলো ক্রয় আগ্রহী ? এক্ষেত্রে এই ফোন গুলোর দাম সম্পর্কে ধারণা রাখার জন্য অনলাইনে অনুসন্ধান করছেন ? এই উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে এসে থাকলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন । মোবাইল ফোন কয় পূর্বে এর দাম সম্পর্কে ধারণা থাকা জরুরি। এর ফলে আপনি আপনার সাধ্য মত ফোন নির্বাচন করতে পারবেন এবং আপনার জন্য কোন ফোনটি ভালো হবে সেটি বুঝতে সক্ষম হবেন। তাই আপনাদের সহযোগিতার লক্ষ্যে আমরা নোকিয়া কোম্পানির বাটন মোবাইল গুলোর দাম সম্পর্কে তথ্য নিয়ে হাজির হয়েছি। সুতরাং নকিয়া ফিচার ফোন ক্রয় করতে আগ্রহী হয়ে থাকলে আমাদের সাথে থাকুন ।

Nokia 3310 (2017) | Bangladesh নোকিয়া বাটন মোবাইলের দাম

নকিয়া ফিচার ফোন অর্থাৎ বাটন ফোন গুলোর মধ্যে সেরা একটি ফোন হচ্ছে নোকিয়া ৩১১০ । কোনটি দীর্ঘ অনেকদিন থেকে আমাদের মাঝে আসছেন শুরুতেই জনপ্রিয়তা অর্জন করেছে এবং শেষ পর্যন্ত কোনটি ব্যাপক সাড়া ফেলেছে বাংলাদেশসহ বিভিন্ন দেশে। ফোনের সার্ভিস এতটাই ভাল যা বলে বোঝানো সম্ভব নয় দীর্ঘদিন ব্যবহারের ফলে ও কোন ধরনের সমস্যা খুঁজে পাওয়া যায় না এই ফোনটিতে। এক্ষেত্রে এখনো মার্কেটে খুঁজে থাকেন এই ফোনগুলো তবে নোকিয়া কোম্পানি এখনো এই ফোনটি বাজারে নিয়ে আসেন এখনও চাইলে আপনি ফোনটি ক্রয় করতে পারেন ফোনটির বিস্তারিত তথ্য প্রদান সহ সকল বিষয়ে নিচে তুলে ধরা হয়েছে।

নোকিয়া ৩১১০
নোকিয়া ৩১১০

Nokia 3310 (2017) Price: 4500 taka in Bangladesh

Nokia 3310 (2017) Specification
Software No
Screen 2.8″ TFT 240 x 320 pixels
Memory expandable 32 GB
RAM / ROM 64MB / 128MB
Processor Core
Camera 2 MP
Battery 1200mAh Li-Ion
Internet No
Manufactured By Nokia

Nokia 6300 4G | নোকিয়া বাটন ফোনের দাম

ফোনটির ফিচার সহ সকল কিছু মিলে বেশ আলোচনায় এসেছে নকিয়া বাটন ফোন। এটির আলোচনার মূল কারণ নোকিয়া ফোনটি রয়েছে 4g নেটওয়ার্ক সাপোর্ট। এক্ষেত্রে ফিচার ফোন প্রেমীদের পছন্দের তালিকার শীর্ষে অবস্থান করছেন এই ফোনটি আর এই ফোনটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের পাশাপাশি মূল্য সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগণ এখান থেকে এর মূল্য সম্পর্কে জানতে পারবে। নিচে নকিয়া ৬৩০০ ফোনটির বিষয়ে বিস্তারিত সকল তথ্য তুলে ধরা হলো।

Nokia 6300 4G
Nokia 6300 4G

Nokia 6300 4G Price: 5299 taka in Bangladesh

Nokia 6300 4G Specification
Software OS KaiOS
Screen 2.4″ TFT, 16M colors
Memory Expandable 32 GB
RAM / ROM 512 MB / 4 GB
Processor 4 core
Qualcomm MSM8909 Snapdragon 210 (28 nm)
Quad-core 1.1 GHz Cortex-A7
Camera VGA
Battery 1500mAh Li-ion Removable Battery
Internet 2G/3G/4G
Manufactured By Nokia

Nokia 6310| নোকিয়া বাটন মোবাইল

নোকিয়া ৬৩১০ মডেলের ফোনটি ক্রয় করতে আগ্রহী ব্যক্তিগণ এখান থেকে এই ফোনটার বিসয় বিস্তারিত তথ্য সম্পর্কে জানতে পারবেন পাশাপাশি মোবাইল টির দাম সম্পর্কে জানাবো আমরা সুতরাং আপনারা যারা এই ফোনটি ক্রয়ের জন্য আগ্রহী তারা এখান থেকে ফোনের বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহ করুন পাশাপাশি জেনে নিন। বিস্তারিত তথ্য প্রদান করা হচ্ছে।

Nokia 6310
Nokia 6310

Nokia 6310 (2021) Price: 5499 taka in Bangladesh

Nokia 6310 (2021) Specification
Software No
Screen 2.8″ TFT 240 x 320 pixels
Memory expandable 32 GB
RAM / ROM 8MB / 16MB
Processor Unisoc 6531F
Camera VGA
Battery 1150mAh Li-Ion
Internet GSM
Manufactured By Nokia

নকিয়া ছোট মোবাইল

নোকিয়ার ছোট মোবাইল গুলি যারা ক্রয় করতে আগ্রহী তারা আমাদের সাথে থেকে এই বিষয় সর্ম্পকে বিস্তারিত জানতে পারেন। আজকের আলোচনার মাধ্যমে আমরা নোকিয়া ছোট মোবাইল গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরব আপনাদের মাঝে। আশা করছি আপনারা এখান থেকে নোকিয়ার ছোট মোবাইল সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন পাশাপাশি এই মোবাইলের দাম সম্পর্কে জ্ঞান অর্জন করতে পারবেন। নোকিয়ার ছোট মোবাইলের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। বহুদিন আগে রিলিজকৃত নোকিয়া ছোট কিছু মোবাইল রয়েছে যা এখনো সুনাম বয়ে আনে কোম্পানিটির। এ ক্ষেত্রে অনেকেই ছোট মোবাইল ক্রয় করতে আগ্রহী হলে নোকিয়া মোবাইল ফোন পছন্দ করে থাকেন। এমন ব্যক্তিগণ আমাদের পোষ্ট থেকে নোকিয়া ছোট মোবাইল গুলোর দাম সম্পর্কে জেনে নিতে পারেন।

Back to top button
Close