Skip to content

পরীক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস

পরীক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস

পরীক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস: আপনি কি পরীক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস গুলো খুঁজে বেড়াচ্ছেন। যদি আপনার উত্তর হ্যা হয় তাহলে আপনাকে আমাদের ওয়েব সাইটে স্বাগতম। আমরা আজকে আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে পরীক্ষা নিয়ে ফেসবুকে স্ট্যাটাস গুলো প্রকাশ করেছি। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে পরীক্ষা নিয়ে সকল ধরনের ফেসবুক স্ট্যাটাস গুলো খুজে পাবেন। আপনি আপনার পছন্দনীয় ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করে আপনার ফেসবুক হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম এর আইডিগুলোতে পরীক্ষা নিয়ে সুন্দর সুন্দর স্ট্যাটাস পোস্ট ও ক্যাপশন দিতে পারবেন। আমাদের আজকের এই আর্টিকেলটি আমরা শুধুমাত্র পরীক্ষা নিয়ে সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো দিয়ে সাজিয়েছি। আশা করছি আমাদের আজকের এই পরীক্ষা নিয়ে স্ট্যাটাস গুলো আপনাদের সকলের অনেক পছন্দ হবে।

মানুষের জীবনের প্রতিটি ধাপে ধাপে কিছু পরীক্ষার হয়েছে যার মাধ্যমে মানুষ সামনের পথে এগিয়ে যেতে পারে। পরীক্ষা নিজেকে যাচাই করার একটি মাধ্যম। পরীক্ষার মাধ্যমে নিজের যোগ্যতা যাচাই করা সম্ভব হয়। ছাত্র জীবনে সকলকে স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় অনেক ধরনের পরীক্ষা দিতে হয়। পরীক্ষার কথা মাথায় আসলে প্রতিটি শিক্ষার্থীর মনে একটা ভয় ঢুকে যায়। যা একজন শিক্ষার্থীকে পড়াশুনার প্রতি আগ্রহী হতে সাহায্য করে তোলে। পরীক্ষা এমন একটি বিষয় যা মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রে মানুষকে দিতে হয়। পরীক্ষার মাধ্যমে অর্জিত হয় সার্টিফিকেট। কেবলমাত্র পরীক্ষার মাধ্যমেই যেকোনো ধরনের চাকরিতে নিজেকে যা যোগ্যতা সম্পন্ন করে তোলা সম্ভব হয়। পরীক্ষা একটি মানুষের জীবনের শুরু থেকে শেষ অবধি সকল ক্ষেত্রে প্রয়োজন হয়।

পরীক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস

অনেকেই পরীক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস গুলো খুঁজে বেড়ায়। তাদের পরীক্ষার অনুমতি গুলো স্ট্যাটাস আকারে শেয়ার করার জন্য। আজকে আমরা তাদের জন্যই নিয়ে এসেছি পরীক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস সম্পর্কিত একটি পোষ্ট। আমাদের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে পরীক্ষা নিয়ে সকল ধরনের স্ট্যাটাস তুলে ধরব। আপনি আমাদের ওয়েবসাইট থেকে পরীক্ষা নিয়ে আপনার পছন্দনীয় স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনি যে কোন পরীক্ষায় আপনার মনের অনুভূতি প্রকাশ করার জন্য ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় পরীক্ষা নিয়ে স্ট্যাটাস দিতে পারবেন। আমাদের আজকের পরীক্ষা নিয়ে স্ট্যাটাস গুলো আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে পরীক্ষা নিয়ে স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

ডাক্তারের ছেলে: পরীক্ষার কথা শুনলেই কেমন জানি জ্বর জ্বর লাগে, মাথা ব্যথা করে, গা ঝিমঝিম করে। কী যে করি!

মধ্যবিত্ত পরিবারের ছেলে: আমি যে প্রশ্নগুলা পারি না, সেগুলা পরীক্ষাতে আইব না, এই কথা কইয়া মনরে সান্ত্বনা দেই!

মাস্তান: যে হারামজাদা পরীক্ষা আবিষ্কার করছে সে মইরা গিয়া বাইচ্চা গেছে। কারণ, ও বাইচ্চা থাকলে আমি ওরে মাইরা ফালাইতাম।

বিশ্বপ্রেমিক: একটা পরীক্ষা দেওয়ার কষ্ট, ১০০ ছ্যাঁকা খাওয়ার কষ্টের চেয়ে বেশি।

এক্সাম স্ট্যাটাস

 

একটা পরীক্ষা কখনোই তোমাকে তুমি কেমন মানুষ সেটা বিচার করতে পারে না কিংবা তোমার ভবিষ্যত বাণী করে দিতে পারে না।
— লাউরা হেনরি

পরীক্ষা নিয়ে বানী

পরীক্ষা হলো দুঃস্বপ্নের মতো, কিন্তু যখন তুমি এর জন্য পরিশ্রম করবে তার ফলাফলটা তোমার সামনে রূপকথার মতোই মনে হবে।
— খাংগাল হুয়েরিট

যদি তুমি কোনো মানুষের ক্ষমতা পরীক্ষা করতে চাও, তবে তাকে ক্ষমতা দাও।
— আব্রাহাম লিংকন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: