টিপস

পল্লী বিদ্যুৎ লোডশেডিং সিডিউল । জেনে নিন কোন জেলায় কখন কারেন্ট থাকবে না

আসসালামু আলাইকুম অতি দুঃখের সাথে জানানো যাচ্ছে যে বাংলাদেশে বিদ্যুৎ সমস্যা শুরু হয়েছে সারা দেশে চলছে লোডশেডিং তবে এটি একটি নিয়মের উপর নিয়ন্ত্রিত হচ্ছে। অনেকেই রয়েছে যারা এই বিষয় সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করছেন এর কারণ ইতিমধ্যেই একটি তালিকা প্রকাশ হয়েছে যেখানে তুলে ধরা হয়েছে সঠিক একটি সিডিউল কোন জেলায় কোন এরিয়ায় কখন বিদ্যুৎ থাকবে না তারিখে পূর্ণাঙ্গ তালিকা করা হয়েছে এক্ষেত্রে নিজের এলাকায় কিংবা এরিয়ায় কোন সময় বিদ্যুৎ থাকবে না কোন সময় লোডশেডিং হবে এ বিষয় সম্পর্কে জানার জন্য কিছু সংখ্যক ব্যক্তি আগ্রহের সাথে অনলাইনে অনুসন্ধান করছেন। এ কারণেই আজকের আলোচনায় আমরা এই বিষয়টি নিয়ে এসেছি ।

এছাড়াও আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদের জানাবো কেন সারাদেশে লোডশেডিং চলতেছে অর্থাৎ বিদ্যুৎ সমস্যা চলতেছে । এর উপযুক্ত কারণ এবং কবে এই সমস্যার সমাধান হবে সমস্ত বিষয় সম্পর্কে জানতে হলে আমাদের আলোচনা সাথে থাকতে হবে আপনাকে। প্রিয় পাঠক বন্ধুগণ নিয়মিত আপডেট তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করে থাকি আমরা। বিদ্যুৎ সমস্যার কারণে সারা দেশের মানুষকে অনেক বড় ভোগান্তির মধ্যে পড়তে হয়েছে অনেকেই রয়েছে বিভিন্ন কলকারখানা পরিচালনা করে থাকেন এক্ষেত্রে তাদের পেশায় অনেক বড় প্রভাব ফেলছেন বিদ্যুৎ। এক্ষেত্রে বিদ্যুৎ সম্পর্কিত এই বিষয়গুলো সম্পর্কে মানুষের জানার আগ্রহ রয়েছে অনেক । সুতরাং আমরা যে সমস্ত বিষয় সম্পর্কে জানাতে সক্ষম চেষ্টা করব সেই সমস্ত বিষয় সম্পর্কে আপনাদের জানাতে।

বিদ্যুৎ সমস্যার কারণ কি ?

লোডশেডিং সমস্যার কারণ সম্পর্কে জানার জন্য কিছু সংখ্যক ব্যক্তি অনলাইনে অনুসন্ধান করছেন এক্ষেত্রে এমন ব্যক্তিদের সহযোগিতার জন্য আমরা সাধারণভাবে যে বিষয় সম্পর্কে জানতে সক্ষম হয়েছি তা হচ্ছে বিদ্যুৎ কেন্দ্রে জ্বালানি গ্যাসের অভাবে কলকারখানা গুলো সঠিকভাবে পরিচালনা করা সম্ভব হচ্ছে না এক্ষেত্রে সারাদেশে বিদ্যুৎ ঘাটতি হচ্ছে । আর এদিকে সঠিকভাবে যোগান দেওয়ার জন্য সারাদেশে নিয়ম করে লোডশেডিং দেওয়া হচ্ছে। আমরা আশা করছি খুব তাড়াতাড়ি এই সমস্যা থেকে মুক্তি পাব আমরা।

পল্লী বিদ্যুৎ লোডশেডিং সিডিউল

বর্তমান সময়ে বিদ্যুৎ সমস্যা সম্পর্কিত বিষয়গুলোর মধ্যে সবথেকে বেশি জানার জন্য আগ্রহী হয়ে অনলাইনে অনুসন্ধান হচ্ছে এর সিডিউল । এক্ষেত্রে অনলাইনে প্রকাশিত হয়েছে লোডশেটিং এর একটি শিডিউল আর সেই সিডিউলটি তুলে ধরব আজকের আলোচনায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button