Skip to content

পারসা ইভানার বয়ফ্রেন্ড, নিত্য বয়স ও পূর্ণ জীবনী

পারসা ইভানা

পারসা ইভানার বয়ফ্রেন্ড, নিত্য বয়স ও পূর্ণ জীবনী: আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ, বর্তমান সময়ের জনপ্রিয় ও আলোড়ন সৃষ্টিকারী একজন নৃত্যশিল্পী পাশাপাশি অভিনেত্রী পারস্যাইভানার সম্পর্কে আপনাদের তথ্য প্রদান করার লক্ষ্য নিয়ে কাজ করেছি আমরা। আলোচনা সাপেক্ষে আপনাদের মাঝে পারসা ইভানার বয়ফ্রেন্ড সম্পর্কে জানাবো। অনেকেই এই বিষয়টি সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করেন অনলাইনে অনুসন্ধান করে থাকে তাই আমরা পছন্দের এই অভিনেত্রীর বিষয়ে আপনাদেরকে তথ্য প্রদান করব। বাসায় ইভানা খুব ভালো একজন অভিনেত্রী পাশাপাশি আলোচনায় এসেছেন নৃত্যের মধ্য দিয়ে বর্তমান সময়ে অবশ্যই নৃত্যের প্রতি অভিনয়ের থেকে বেশি আগ্রহ প্রকাশ করে থাকেন তিনি। ব্যক্তিগত জীবন পারিবারিক ও অভিনয় জগতকে কেন্দ্র করে আজকের আলোচনায় আপনাদেরকে বিস্তারিত অনেক তথ্য দিয়ে সহযোগিতা করার উদ্দেশ্য নিয়ে উপস্থিত হয়েছি আমরা।

অর্থাৎ এ ব্যক্তির জীবনী সম্পর্কে জানতে হলে আমাদের সাথে থাকুন আমাদের সাথে থাকার মাধ্যমে এই ব্যক্তির জীবনী সম্পর্কে অনেক কিছুই জানতে সক্ষম হবেন। আলোচিত অনেক নাটকে অভিনয় করেছেন পারসা ইভানা। ইতিপূর্বে বিভিন্নভাবে পরিচিতি অর্জন করলেও দেওয়ালের ওপারে নাটকটির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন তিনি। বর্তমান সময়ে অসংখ্য নাটক রয়েছে আপনারা অবশ্যই এ বিষয় সম্পর্কে জানেন এই ব্যক্তির সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে আমাদের পুরো আলোচনার সাথে থাকবেন।

পাশা ইমানার বয়ফ্রেন্ড

বিভিন্ন মাধ্যমে আমরা জানতে পারি পারসা ইভানা না একটি সম্পর্কের সাথে জড়িত রয়েছে। অর্থাৎ তিনি প্রেম এর সম্পর্কে জড়িত। ৬ বছরের বেশি সময় ধরে এই সম্পর্কে রয়েছেন তিনি। পারসাই বানার বয়ফ্রেন্ড এর নাম রায়হান। বাসায় থানার এক সাক্ষাৎকারের মাধ্যমে আমরা জানতে পারি তিনি মূলত একজন ডান্সার তবে তার সঠিক পেশা সম্পর্কে আমরা জানতে ব্যর্থ। তবে পারসাই বানার বয়ফ্রেন্ড খুব ভালো নিত্য পারেন এ বিষয় সম্পর্কে জেনেছি আমরা। এছাড়াও পারসা ইভানার বয়ফ্রেন্ড সম্পর্কিত বেশ কিছু তথ্য নিচে তুলে ধরছি আমরা।

পারসা ইভানার জীবনী

ছোটবেলা থেকেই এই অভিনেত্রীর নৃত্যের প্রতি রয়েছে বিশেষ আকর্ষণ। এবং খুব কম বয়সে তিনি মিথ্যা প্রতিষ্টানে নিত্য শিখে একপর্যায়ে ব্যাপক সুনাম অর্জন করেন। এবং মৃত থেকে কিভাবে নাটকে আসলেন এই বিষয়ে সম্পর্কে জানার পাশাপাশি এই ব্যক্তির বিভিন্ন বিষয় সম্পর্কে জানানো হবে আমরা একটি টেবিলের মাধ্যমে আপনাদের জানাবো জনপ্রিয় এই অভিনেত্রীর বয়স উচ্চতা ভাষা শিক্ষাগত যোগ্যতা সহ বিভিন্ন বিষয় সম্পর্কে জানানোর চেষ্টা করব এ বিষয়গুলো সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে আমাদের আলোচনার সাথে থাকবেন।

নাম: পারসা এভানা
ডাক নাম: পারসা
পেশা অভিনেত্রী, মডেল
জন্ম তারিখ:  ডিসেম্বর ১৯৯৪
জন্ম স্থান: চট্টগ্রাম, বাংলাদেশ
বয়স: 26 বছর (2020)
কি কারণে বিখ্যাত: ভালো ও নাটক করার কারণে
জাতীয়তা: বাংলাদেশী
ধর্ম: খ্রিস্টান
লিঙ্গ: মহিলা
রাশি: নাই

পারসা ইভানার বয়স উচ্চতা ও ওজন

উচ্চতাওজন এবং শারীরিক পরিমাপ
সেন্টিমিটারে উচ্চতা: ১৬০ সেমি
মিটার উচ্চতা: ১.৬০ সেমি
ইঞ্চিতে উচ্চতা:  ’
কিলোগ্রামে ওজন: ৫০ কিলোগ্রাম
পাউন্ড ওজন: ১১০ পাউন্ড
শারীরিক পরিমাপ: ৩৪-২৯-৩৬
নিতম্ব আকার: ৩৪ ইঞ্চি
ব্রা সাইজ ৩৪
কোমরের মাপ: ২৯ ইঞ্চি
হিপ সাইজ ৩৬
ত্বক ফর্সা
চোখের রঙ: কালো
চুলের রঙ: কালো

পারসা ইভানার পছন্দসই বিষয়গুলি

পছন্দসই বিষয়গুলি এবং পছন্দ এবং অপছন্দ
প্রিয় রঙ: কালো, গোলাপী
প্রিয় অভিনেতা: সিয়াম আহমেদ
পছন্দের খাবার: ভাত মাছ
প্রিয় খেলাধুলা: ক্রিকেট
প্রিয় খেলোয়াড়: সাকিব আল হাসান
প্রিয় গায়ক: জানি না
প্রিয় দিন: শুক্রবার
শখ: নৃত্য

পারসা ইভানার শিক্ষাগত যোগ্যতা

শিক্ষা স্কুল এবং কলেজ
কেজি স্কুল: জানি না
হাই স্কুল: জানি না
কলেজ: স্কুল ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল
বিশ্ববিদ্যালয়: স্কুল ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল
শিক্ষা: না
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক

পারসা ইভানার সামাজিক মাধ্যম

সামাজিক মাধ্যম
উইকিপিডিয়া: উইকিপিডিয়া নাই
ফেসবুক: ফেসবুক
ইনস্টাগ্রাম: ইনস্টাগ্রাম
টেলিগ্রাম: আপডেট হবে
ইউটিউব আইডি: নাই
টিক টক: আপডেট হবে
বিগো লাইভ: জানি না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: