ট্রেন সময়সূচী

পারাবত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

পারাবত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী টিকিটের মূল্য ছুটির দিনসহ বিস্তারিত সকল বিষয় সম্পর্কে আলোচনা করব আজকে। সুতরাং আপনারা যারা পারাবত এক্সপ্রেস বাংলাদেশ রেলওয়ে পরিবার কর্তৃক পরিচালিত এ বিষয়ে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী তারা অবশ্যই আমাদের সাথে থেকে এই তথ্যগুলো সংগ্রহ করতে পারেন। আমরা সকলেই জানি পারাবত এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে সিলেট সিলেট থেকে ঢাকা যাত্রা করে থাকেন এক্ষেত্রে এই পথে ভ্রমণের জন্য অনেকেই এই দিনটিকে বেছে নিয়ে থাকেন।

এছাড়াও অনেকেই রয়েছে যারা এইট এটি সম্পর্কে বিস্তারিত জানেন না ফলে ভ্রমণের জন্য তিনটি বিষয় ভ্রমণ সহযোগী তথ্যগুলো জানার জন্য অনলাইন অনুসন্ধান করেছেন এবং বর্তমান সময়ে আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন এমন ব্যক্তিগণ সত্যিই আমাদের ওয়েবসাইট থেকে সঠিক তথ্য পেয়ে উপকৃত হবেন জানতে পারবেন আজকের আলোচিত বিষয় পার্বত্য এক্সপ্রেস ট্রেন সম্পর্কে গুরুত্বপূর্ণ সকল তথ্য।

পারাবত এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন

পারাবত এক্সপ্রেস ট্রেনটির সপ্তাহিক ছুটি রয়েছে এই দিনে ট্রেন চলাচল বন্ধ থাকে এক্ষেত্রে ভ্রমণের জন্য অবশ্যই এর ছুটির দিন সম্পর্কে জানতে হবে । অনেকেই ছুটির দিন না জেনে ট্রেনে ভ্রমণ করার জন্য প্রস্তুতি নিলে পরবর্তী সময়ে ছুটির কথা শুনে হতাশ হয়ে পড়েন। এক্ষেত্রে আমরা ট্রেন সম্পর্কিত সকল আলোচনায় ট্রেনগুলো সাপ্তাহিক ছুটির দিন উল্লেখ করে থাকি। আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে জানানো যাচ্ছে পারাবত এক্সপ্রেস ট্রেনটি মঙ্গলবার চলাচল বন্ধ রাখেন অর্থাৎ এই ট্রেনের হচ্ছে মঙ্গলবার।

পারাবত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

পারাবত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগণ এখান থেকে ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে পারবেন। প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ এই ট্রেনটিতে ভ্রমণের জন্য সিদ্ধান্ত নিয়ে থাকেন এক্ষেত্রে অনেকেই রয়েছে যারা পূর্বে এটিতে ভ্রমণ করেন এক্ষেত্রে ট্রেনের সময়সূচী সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করেন। এক্ষেত্রে এমন ব্যক্তিদের সহযোগিতার জন্য আজকে পড়াবো এক্সপ্রেস ট্রেনের সময়সূচী অর্থাৎ ট্রেনটি কোন স্টেশনে গিয়ে পৌঁছায় এবং কখন কোন স্টেশন থেকে চলা শুরু করেন এই বিষয় সম্পর্কে জানার প্রয়োজনীয়তা অবশ্যই রয়েছে সেক্ষেত্রে আমরা সমাজের একটি তালিকা প্রদান করছি আপনাদের মাঝে।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
ঢাকা টু সিলেট মঙ্গলবার ০৬ঃ২০ ১৩ঃ০০
সিলেট টু ঢাকা মঙ্গলবার ১৫ঃ৪৫ ২২ঃ৪০

পারাবত ট্রেনের ভাড়ার তালিকা

পেটিতে ভ্রমণ করার ইচ্ছে থাকলে অবশ্যই এর ভাড়ার তালিকা সম্পর্কে জানতে পারে এক্ষেত্রে আমরা স্টেশন এর উপর ভিত্তি করে ভাড়ার তালিকা প্রদান করেছি আপনারা এক স্টেশন থেকে অন্য স্থানে যেতে চাইলে এর জন্য আপনাকে কি পরিমাণ অর্থ প্রদান করতে হবে এই বিষয় সম্পর্কে সঠিক ধারণা দেওয়ার জন্য আমরা স্টেশন এর উপর ভিত্তি করে ভাড়া বালিকাটি তৈরি করেছি যার জন্য খুবই গুরুত্বপূর্ণ হিসেবে প্রদান করা হয়েছে আশা করছি সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করতে পেরেছি আপনাদের।

স্টেশন শোভন চেয়ার শোভন চেয়ার স্নিগ্ধা
ব্রাহ্মণবাড়িয়া ১৩৫ ১৭৫ ২৫৩
আজিমপুর ১৫০ ২০০ ২৮৮
শায়েস্তাগঞ্জ ১৯৫ ২৬০ ৩৭৪
শ্রীমঙ্গল ২২৫ ২৯৫ ৪২৬
খুলনা ২৫৫ ৩৪০ ৪৮৯
সিলেট ২৯৫ ৩৯৫ ৫৬৪
Back to top button
Close