Skip to content

পার্সা ইভানা জীবনী (Parsa Evana Biography) বয়স, উচ্চতা, প্রেমিক, পিক, ছবি

পার্সা ইভানা জীবনী

পার্সা ইভানা জীবনী, বয়স, উচ্চতা, প্রেমিক, পিক, ছবি: আজকের আলোচনায় আমরা আপনাদের সামনে খুবই জনপ্রিয় একজন ব্যক্তিত্বের সম্পূর্ণ মডেলের বিষয়ে আলোচনা করব। মডেলের পাশাপাশি তিনি বিভিন্ন মাধ্যমে ছোট পর্দায় এসেছেন তার করা নাটক সিনেমা শর্ট ফিল্ম এবং অনেক ক্ষেত্রে শিল্পী হিসেবেও কাজ করেছেন তিনি। বর্তমান সময়ে এই ব্যক্তির অনেক ফ্যান ফলোয়ার রয়েছে যারা এই ব্যক্তির বিষয়ে বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে আগ্রহী হয়ে অনলাইন অনুসন্ধান করেন। এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা কথা বলব বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পাসা ইভানাকে নিয়ে। সুতরাং প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা শুধু পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী বিষয় সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের সাথে থাকবেন আলোচনা সাপেক্ষে আমরা আজকে আপনাদের মাঝে এই ব্যক্তির বিষয়ে সমস্ত তথ্য তুলে ধরব।

এই অভিনেত্রীর অভিনয়ে মন কেরেছে লক্ষ লক্ষ সাধারণ মানুষের। সুন্দরী এই অভিনেত্রীর বর্তমান সময়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে তার জনপ্রিয় বেশ কিছু নাটক রয়েছে এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে বউ যদি এমন হতো এই নাটকে অভিনয় করার পরবর্তী সময়ে তিনি আহরণ সৃষ্টি করেন ছোটপর্দায়। এর পরবর্তী সময়ে তার অভিনীত সকল নাটক বেশ সারা ফেলে নেট দুনিয়ায়। এক্ষেত্রে ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়তে থাকে এবং বর্তমান সময়ে এই অভিনেত্রীর অসংখ্য ভক্ত রয়েছে যারা নিয়মিত তার অভিনয়ের প্রতি আগ্রহ নিয়ে উপভোগ করে থাকেন। এবং জনপ্রিয় ব্যক্তির বিষয়ে আজকে গুরুত্বপূর্ণ অনেক তথ্য প্রদান করা হবে তার জীবনী বয়স উচ্চতা পছন্দের বেশ কিছু বিষয় থাকবে । এছাড়াও তার ছবি পিক পিকচার কিংবা তার পরিবার সম্পর্কে অনেক তথ্য জানতে পারবেন শিক্ষাগত যোগ্যতা সহ সমস্ত বিষয়ে সম্পর্কে জানতে আমাদের সাথে থাকার জন্য বলা হচ্ছে।

পার্সা ইভানা জীবনী

প্রথমদিকে একজন সাধারণ মডেল হিসেবে আমরা চিনি এসেছি এই পার্সা ইভানাকে। কিন্তু পারিবারিকভাবে এই ব্যক্তির ডাকনাম ছিল পরসা। মডেলিং হিসেবে আসার পরবর্তী সময়ে তার এই নাম যুক্ত করেছেন তিনি তবে বেশিদিন মডেল হিসেবে থাকতে হয়নি এই অভিনেত্রীকে এর কি ঠিক কিছুদিন পরেই জায়গা করে নেয় ছোট পর্দায়। এবং ছোট পর্দায় জায়গা করে নেওয়ার পরবর্তী সময়ে তিনি বেশ জনপ্রিয়তা অর্জন করে ধীরে ধীরে আজকের অবস্থায় পরিবর্তিত হয়ে থাকেন তিনি বর্তমান সময়ে তিনি একজন সফল অভিনেত্রী। ছোট পর্দায় কিছুদিন অভিনয় করার পরবর্তী সময়ে আমরা স্যালেনায়ের পক্ষ থেকে একটি নাচের কম্পিটিশনে তাকে চ্যাম্পিয়ন হিসেবে দেখেছি । এক্ষেত্রেই তার অভিনয় জগতের সফলতা শুরু হয় । চ্যালেন আই থেকে পাওয়া পুরষ্কার প্রাপ্তির পরবর্তী সময়ে ভক্তবিন্দুদের কাছে একজন নিত্য শিল্পী হিসেবে বাহু বা পেতে শুরু করেন এই পাসা ইভানা।

পার্সা ইভানার পরিচয়

এই ব্যক্তির অনেক ভক্ত বিন্দু রয়েছে যারা তার পরিচয় সম্পর্কে বিস্তারিত কিছু জানতে আগ্রহ নিয়ে অনলাইনে এসেছেন এক্ষেত্রে তাদেরকে আমরা এই ব্যক্তির পরিচয় তুলে ধরব তাদের মাঝে আজকের আলোচনা থেকে এই ব্যক্তির বিষয়ে প্রায় সকল কিছু জেনে নিতে পারবেন এক্ষেত্রে পরিচয় এর ক্ষেত্রে আমরা তার বিষয়ে তথ্য প্রদানের পাশাপাশি পরিবারে কে কে রয়েছেন এই বিষয়গুলো তুলে ধরার চেষ্টা করব সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থাকলে আপনি অবশ্যই আজকের আলোচনা থেকে আপনার পছন্দের এই অভিনেত্রী নৃত্যশিল্পী ও মডেলের বিষয়ে যাবতীয় তথ্য সম্পর্কে জানতে পারবেন। শুধুমাত্র আপনাকে সময় নিয়ে আমাদের সাথে থাকতে হবে আমরা তালিকা বদ্ধ ভাবে আপনাদের বোঝার সুবিধার্থে পৃথকভাবে অনেক তথ্যই তুলে ধরবো ।

নাম: পারসা এভানা
ডাক নাম: পারসা
পেশা অভিনেত্রী, মডেল
জন্ম তারিখ: ৪ ডিসেম্বর ১৯৯৪
জন্ম স্থান: চট্টগ্রাম, বাংলাদেশ
বয়স: 26 বছর (2020)
কি কারণে বিখ্যাত: ভালো ও নাটক করার কারণে
জাতীয়তা: বাংলাদেশী
ধর্ম: মুসলিম
লিঙ্গ: মহিলা
রাশি: নাই

পার্সা ইভানার বয়স

বর্তমান সময়ে অনলাইন জগতে আলোড়ন সৃষ্টিকারী অভিনেত্রী পার্সা ইভানার বয়স সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন অনেকেই। এক্ষেত্রে এই অভিনেত্রীর জীবনী সম্পর্কিত আলোচনার মাধ্যমে আমরা অবশ্যই আপনাদেরকে এই তথ্য দিয়ে সহযোগিতা করব। নাটক এর মাধ্যমে বেশ আলোড়ন সৃষ্টিকারী এই অভিনেত্রী। পাশাপাশি নৃত্যের কারণে পুরস্কার বিজয়ী হয়েছিলেন তিনি। সাম্প্রতিক সময়ের একটি ইন্টারভিউ এর মাধ্যমে তিনি জানান সিনেমাতে অভিনয়ের সুযোগ থাকলে অবশ্যই তিনি সিনেমার কাজ করবেন তবে অভিনয় করার সুযোগ থাকতে হবে এমন সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তিনি। এই অভিনেত্রীর বয়স সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগণ আমাদের আলোচনায় থেকে থাকলে নিচে থেকে তার বয়স সম্পর্কে জানতে পারেন।

পার্সা ইভানার বয়স ২৮ বছর

পার্সা ইভানা উচ্চতা, ওজন এবং শারীরিক পরিমাপ

একজন অভিনেত্রীর বেশ কিছু বিষয়ের উপর গুরুত্ব রাখা হয়ে থাকে অবশ্যই অভিনেত্রী হতে হলে সুন্দর দেখতে হতে হবে। বর্তমান সময়ে এটি বেশ গুরুত্বপূর্ণ এছাড়াও তার উচ্চতা ওজন ও শরীরের বিভিন্ন পরিমাণ সম্পর্কে জানার জন্য আগ্রহী হয়ে থাকেন অনেকেই। এক্ষেত্রে আমরা জানবো আমাদের আলোচিত ব্যক্তি অভিনেত্রী মৃত শিল্পী ও মডেল এর বিষয়ে এই সমস্ত তথ্য। আমরা যারা এই অভিনেত্রীকে চিনে থাকি তারা অবশ্যই তার শারীরিক গঠন সম্পর্কে জেনেছি এরপরেও অনেকেই সঠিকভাবে পরিমাপ জানার জন্য অনলাইনে এসে থাকেন এক্ষেত্রে আমরা সরাসরি সঠিক তথ্য সংগ্রহ করে এই সমস্ত তথ্য আপনাদের মাঝে তুলে ধরছি এখান থেকে আপনি জানতে পারবেন সঠিক উচ্চতা কত এবং তার ওজনের বিষয়ে সঠিক তথ্য সম্পর্কে জেনে নিতে পারছেন এছাড়াও শরীরের বিভিন্ন পরিমাপ সম্পর্কে জানতে আগ্রহ নিয়ে আমাদের আলোচনায় চোখ রাখুনের মাধ্যমে এই সমস্ত তথ্য তুলে ধরছি।

উচ্চতাওজন এবং শারীরিক পরিমাপ

সেন্টিমিটারে উচ্চতা: ১৬০ সেমি
মিটার উচ্চতা: ১.৬০ সেমি
ইঞ্চিতে উচ্চতা:  ’
কিলোগ্রামে ওজন: ৫০ কিলোগ্রাম
পাউন্ড ওজন: ১১০ পাউন্ড
শারীরিক পরিমাপ: ৩৪-২৯-৩৬
নিতম্ব আকার: ৩৪ ইঞ্চি
ব্রা সাইজ ৩৪
কোমরের মাপ: ২৯ ইঞ্চি
হিপ সাইজ ৩৬
ত্বক ফর্সা
চোখের রঙ: কালো
চুলের রঙ: কালো

পার্সা ইভানার পছন্দসই বিষয়গুলি

আমরা অনেকেই জানিনা পার্সা ইভানা এর পছন্দের জিনিসগুলো কি তিনি কি কি পছন্দ করেন কোন অভিনেতাকে পছন্দ করে থাকেন তার পছন্দের রং পছন্দের খাবার সহ বিভিন্ন বিষয় সম্পর্কে জেনে নিতে পারবেন এখান থেকে। নিজের পছন্দের অভিনেত্রীর বিষয়ে এই সমস্ত বিষয় সম্পর্কে জানার জন্য আগ্রহ নিয়ে অনলাইনে অনুসন্ধান করেন অনেকেই তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে এই বিষয়টি তুলে ধরেছি এক্ষেত্রে আপনি জানতে পারবেন পছন্দের কিছু ব্যক্তির বিষয়ে এবং তার পছন্দের খাবার রং সহ বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে নিচের টেবিলে চোখ রাখুন।

পছন্দসই বিষয়গুলি এবং পছন্দ এবং অপছন্দ

প্রিয় রঙ: কালো, গোলাপী
প্রিয় অভিনেতা: সিয়াম আহমেদ
পছন্দের খাবার: ভাত মাছ
প্রিয় খেলাধুলা: ক্রিকেট
প্রিয় খেলোয়াড়: সাকিব আল হাসান
প্রিয় গায়ক: জানি না
প্রিয় দিন: শুক্রবার
শখ: নৃত্য

পার্সা ইভানা পিক, ছবি

পছন্দের ব্যক্তির ছবি সংগ্রহ করতে আগ্রহী প্রায় সকলেই। সুন্দর দেখতে এই অভিনেত্রীর ছবি ডাউনলোড করার জন্য আগ্রহী থেকে থাকেন অনেকেই। অনলাইন অনুসন্ধানের মাধ্যমে এই ব্যক্তির ছবি খুঁজে পাওয়া সহজ তবে সুন্দর সুন্দর ছবিগুলো নির্বাচন করা সময় সাপেক্ষ এক্ষেত্রে আমরা সরাসরি কিছু সুন্দর ছবি নির্বাচন করে আপনাদের মাঝে তুলে ধরব। নিচে তুলে ধরা হচ্ছে পাসা ইভানার পিকচার:

পার্সা ইভানা

পার্সা ইভানা

পার্সা ইভানা

পার্সা ইভানা

পার্সা ইভানা

পার্সা ইভানা

পার্সা ইভানা

পার্সা ইভানা

পারসা ইভানার ধর্ম

এই অভিনেত্রীর ধর্ম সম্পর্কে বিভিন্ন সমালোচনা লক্ষ্য করেছি সোশ্যাল মিডিয়া গুলোতে এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেলে এ বিষয়ে কথা উঠেছিল। অনেকেই বলেছিলেন তিনি খ্রিস্টান ধর্ম অবলম্বনকারী একজন অভিনেত্রী কিন্তু এটি ভুল একটি তথ্য এর কারণ পরবর্তী সময়ে আমরা সঠিকভাবে এই বিষয়টি যাতে সক্ষম হয়ে থাকি সত্যিকার অর্থে তিনি একজন মুসলিম পরিবারের সন্তান তিনি মুসলিম। সুতরাং অভিনেত্রীর ধর্ম নিয়ে যারা জানতে আগ্রহী তারা অবশ্যই এখান থেকে জেনে নিতে পারছেন তিনি একজন মুসলিম পরিবারের মেয়ে।

পার্সা ইভানার শিক্ষা স্কুল এবং কলেজ

আমরা লক্ষ্য করেছি অনেক ভাবে জনপ্রিয় এই অভিনেত্রী শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন উঠেছে অনেকে জানতে আগ্রহী এ ব্যক্তির শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানার জন্য। এক্ষেত্রে বহুল অনুসন্ধান হয়ে থাকে এই বিষয়টি এক্ষেত্রে আমরা জনপ্রিয় এই ব্যক্তির শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে আপনাদেরকে জানাবো জানতে পারবেন পার্সা ইভানা শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে তিনি কোথায় লেখাপড়া করেছেন এবং তার যোগ্যতা কতটুকু এই বিষয় সম্পর্কে জানতে হলে আমাদের আলোচনা সাথে থাকুন নিচে তুলে ধরেছি শিক্ষাগত যোগ্যতা বিষয়ে কলেজ, বিশ্ববিদ্যালয় সহ বিস্তৃত তথ্য।

শিক্ষা স্কুল এবং কলেজ

কেজি স্কুল: জানি না
হাই স্কুল: জানি না
কলেজ: স্কুল ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল
বিশ্ববিদ্যালয়: স্কুল ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল
শিক্ষা: না
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক

পার্সা ইভানার সাথে যোগাযোগ করার উপায়, সামাজিক মাধ্যম

কিছু সংখ্যক ভক্তবৃন্দ রয়েছে যারা সরাসরি এই ব্যক্তির সাথে যোগাযোগ করার জন্য আগ্রহ প্রকাশ করেন। এক্ষেত্রে যোগাযোগ করার উপায় হিসেবে আমরা অভিনেত্রীর সামাজিক যোগাযোগ মাধ্যম গুলো সংগ্রহ করেছি যেখান থেকে আপনি অবশ্যই যোগাযোগ করতে পারবেন তবে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মধ্যে সমস্ত যোগাযোগ উপায় আমরা তুলে ধরতে ব্যর্থ। এসেছে আমরা ফেসবুক ওই instagram দিয়ে আপনাদের সহযোগিতা করতে পারব। পরবর্তী সময়ে চেষ্টা করব টিকটক বিগো লাইভ ইউটিউব আইডি কিংবা instagram একাউন্ট থেকে থাকলে এবং সেগুলো প্রকাশ করে থাকলে আমরা অবশ্যই আপনাদের মাঝে তুলে ধরব আপনাদের এই ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করাই আমাদের মূল উদ্দেশ্য তবে বর্তমান সময়ে ফেসবুক ও ইনস্টাগ্রামে যোগাযোগ করতে পারেন হয়তো আপনার পছন্দের অভিনেত্রী আপনার সাথে কথা বলতে পারে। এক্ষেত্রে সামাজিক যোগাযোগ মাধ্যমে যোগাযোগ করে চেষ্টা করতে পারেন।

সামাজিক মাধ্যম

উইকিপিডিয়া: উইকিপিডিয়া নাই
ফেসবুক: ফেসবুক
ইনস্টাগ্রাম: ইনস্টাগ্রাম
টেলিগ্রাম: আপডেট হবে
ইউটিউব আইডি: নাই
টিক টক: আপডেট হবে
বিগো লাইভ: জানি না

পার্সা ইভানা অভিনীত সেরা নাটক এর তালিকা

অভিনেত্রীর অভিনীত নাটকগুলো মুশফিক আর ফারহানের সাথে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এক্ষেত্রে জনপ্রিয় নাটকের তালিকায় এই জুটির কয়েকটি নাটক রয়েছে আমরা চেষ্টা করব পার্সা ইভানা অভিনীত জনপ্রিয় কিছু নাটকের নাম আপনাদের মাঝে তুলে ধরতে আপনারা যারা এই ব্যক্তির জনপ্রিয় নাটকগুলো সম্পর্কে জানতে চান দেখতে চান তার অভিনীত সেরা নাটকগুলো তাহলে নিচের তালিকায় চোখ রাখুন :

১) তুমি আছো তাই
২) ভুলনা আমায়
৩) ভালোবাসি তাই
৪) সেপারেশন
৫) ডিয়ারিং লাভ
৬) দেখা হবে
৭) ক্রাশ

এর বাইরে আরো অনেক জনপ্রিয় নাটক রয়েছে তবে বর্তমান সময়ের ইউটিউবে জনপ্রিয়তা ও আলোড়ন সৃষ্টি করেছে এই সমস্ত নাটক আপনারা যারা এই জনপ্রিয় টিভি নাটক অভিনেত্রীর অভিনয় দেখতে চান তাহলে এই সমস্ত নাটক দেখতে পারেন।

অতিরিক্ত তথ্য:

  • পার্সা এভানা কি রান্না জানেন? – হ্যাঁ.
  • পার্সা এভানা কি ধূমপান করে? – পরিচিত না.
  • পার্সা এভানা কি মদ খায়? – পরিচিত না.
  • পার্সা এভানা কি রেইক সেন্টারে যায়? – হ্যাঁ.
  • পার্সা ইভানা’র সময়কাল অনুভূতি, ফটোগ্রাফি, শেখা, ওয়েব সার্ফিং।
  • পার্সা ইভানার পিতার নাম? জানা নাই
  • পার্সা ইভানার মায়ের নাম? জানা নাই।
  • পার্সা ইভানার পুরানো পাড়া, বাংলাদেশে থাকেন।
  • পার্সা ইভানার জন্মদিনের তারিখ।
  • ৪ ডিসেম্বর ১৯৯৪ থেকে শুরু করে, পার্সা ইভানার বয়স * অনেক দীর্ঘ।

সম্মানিত পাঠক বন্ধুগণ আশা করছি আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে সক্ষম হয়েছে। এতটা সময় আমাদের ওয়েবসাইটটির সাথে থাকার জন্য আপনাদের আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আমরা চেষ্টা করছি আপনার পছন্দের অভিনেত্রী গুলো বিষয়ে এই ধরনের তথ্যগুলো আপনাদের মাঝে তুলে ধরতে। এক্ষেত্রে আপনি আপনার পছন্দের অভিনেত্রীর বিষয় সম্পর্কে জানাতে পারেন আমাদেরকে। এছাড়াও আজকের আলোচিত ব্যক্তি পার্সা ইভানার বিষয়ে আরো কোন কিছু জানার আগ্রহ থেকে থাকলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন আমরা চেষ্টা করব আপনার কমেন্টের উত্তর দিতে। ব্যক্তিগতভাবে আমাকে খুবই ভালো লাগে এই পার্সা ইভানার অভিনয়। শুধু অভিনয় নয় এই ব্যক্তির কথা থেকে শুরু করে সমস্ত কিছুই আমার বেশ ভালো লাগে আপনারা কারা কারা এই অভিনেত্রীর অভিনয় দেখতে পছন্দ করেন তারা অবশ্যই আমাদের সাথে শেয়ার করতে পারেন কমেন্টের মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: