খেলাধুলা

পিএসএল লাইভ । পিএসএল লাইভ খেলা ও স্কোর| পিএসএল লাইভ স্ট্রিমিং

পিএসএল লাইভ। আপনারা যারা মোবাইল ফোন অথবা কম্পিউটার থেকে পিএসএল খেলার লাইভ উপভোগ করতে চান তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। এর কারণ আমরা এই পোস্টের মাধ্যমে পাকিস্তান প্রিমিয়ার লিগ এর সকল খেলা সরাসরি সম্প্রচার করেছে। এবং ফাইনাল পর্যন্ত সকল খেলা সরাসরি সম্প্রচার করা হবে। আপনারা চাইলে আমাদের সাথে থেকে পিএসএল লাইভ খেলা দেখতে পারেন।

ক্রিকেট বিশ্বে পিএসএল ব্যাপক জনপ্রিয় আইপিএল, বিপিএল এর পাশাপাশি পিএসএল সমানভাবে কাজ করে যাচ্ছে। তবে আইপিএলের মতো এতোটা জনপ্রিয়তা ও ব্যয়বহুল আয়োজন ও খেলা পিএসএলে নেই। এরপরেও ক্রিকেট বিশ্বে পিএসএল খুবই গুরুত্ব পেয়েছে। ক্রিকেটপ্রেমী সকল দেশে রয়েছে বিভিন্ন দেশ থেকে পিএসএল উপভোগ করে থাকেন। সুতরাং যারা পিএসএল লাইভ দেখার জন্য অনলাইনে এসেছেন তারা লাইভ খেলা উপভোগ করতে পারবেন।

পিএসএল লাইভ ২০২২

প্রতিবছরের মতো এবারও হিসেবে উপস্থিত পাকিস্তান প্রিমিয়ার লিগ ২০২২ । গত আসরে আমরা করো না পরিস্থিতির কারণে শেষ দিকের খেলা গুলো সুন্দর ভাবে উপভোগ করতে পারেনি। দীর্ঘদিন ফাইনাল কোয়ার্টার ফাইনাল মেসেজগুলো বন্ধ থাকায় টুর্নামেন্ট হতাশাপূর্ণ একটি পরিবেশ সৃষ্টি করেছে। কিন্তু এবারে আর সেটি হচ্ছে না। সঠিক ও সুন্দর ভাবে পুরো টুর্ণামেন্টে সম্পূর্ণ করার প্রচেষ্টা নিয়ে টুর্নামেন্ট শুরু হয়েছে। এবারে টুর্নামেন্ট শুরু থেকেই বল ও ব্যাট হাতে সুন্দর একটি লড়াই আমরা উপভোগ করছি। সকলেই নিজের সেরা খেলা দিয়ে জয় ছিনিয়ে নেওয়ার প্রচেষ্টায় লড়াই করে যাচ্ছে বল ব্যাট হাতে।

পিএসএল লাইভ

পিএসএল লাইভ স্কোর

অনেকেই সরাসরি সম্প্রচার লাইভ ভিডিও না দেখে লাইভ স্কোর দেখতে পছন্দ করে থাকেন। এক্ষেত্রে আমরা এ ধরনের ব্যক্তিদের জন্য সরাসরি লাইভ স্কোর দেখার ব্যবস্থা নিয়ে উপস্থিত হয়েছি। এছাড়াও অনেক ক্ষেত্রে লাইভ ভিডিও দেখা সম্ভব হয় না এক্ষেত্রে লাইভ স্কোর দেখিয়ে খেলা উপভোগ করতে হয় ভিউয়ার্স দের। লাইভ স্কোর দেখতে হলে আপনি আপনার স্মার্টফোন অথবা কম্পিউটার ল্যাপটপ এর মাধ্যমে দেখতে পারেন। অনেকেই টিভির সামনে বসে খেলা দেখতে পারেন না বিভিন্ন কাজে থাকেন। এক্ষেত্রে তারা খুব সহজেই স্মার্টফোন থেকে লাইভ স্কোর দেখে পিএসএল উপভোগ করতে পারেন।
নিচে আপনাদের জন্য লাইভ স্কোর দেখার সুব্যবস্থা করা হয়েছে। আপনারা যারা লাইভ স্কোর দেখতে আগ্রহী তারা এখান থেকে লাইভ স্কোর দেখতে পারেন।

পিএসএল লাইভ

পিএসএল 2022 লাইভ স্ট্রিমিং এবং টিভি চ্যানেল তালিকা

পিএসএল খেলা সরাসরি সম্প্রচার করে যে সকল টিভি চ্যানেল সেগুলোই জানতে পারবেন এখানে। অনেকেই বিভিন্ন দেশে অবস্থান করে থাকেন এক্ষেত্রে আমরা সকল দেশের টিভি চ্যানেলগুলোর একটি তালিকা তৈরি করেছি যেগুলো আমাদের পিএসএল খেলার সরাসরি সম্প্রচার করে। আপনারা যারা এই তথ্যগুলো খুঁজছেন তারা এখান থেকে জেনে নিতে পারেন আপনাদের সুবিধার্থে আমরা টিভি চ্যানেলের একটি তালিকা তৈরি করেছি।

ভারত সনি সিক্স, সনি সিক্স এইচডি
পাকিস্তান জিও সুপার (জিও টিভি), পিটিভি স্পোর্টস
শ্রীলংকা সনি সিক্স (পিও টিভি, ডায়ালগ টেলিভিশন)
যুক্তরাজ্য স্কাই স্পোর্টস ক্রিকেট
বাংলাদেশ সনি সিক্স
মেনা ট্যাপম্যাড টিভি
দক্ষিন আফ্রিকা সুপারস্পোর্ট
আমেরিকা উইলো টিভি
নিউজিল্যান্ড স্কাই স্পোর্ট নিউজিল্যান্ড
মালদ্বীপ সনি সিক্স (মিডিয়ানেট)
অস্ট্রেলিয়া ট্যাপম্যাড টিভি
কানাডা উইলো টিভি
নেপাল সনি সিক্স (সিমটিভি নেপাল, নেটটিভি নেপাল)
ক্যারিবিয়ান ফ্লো স্পোর্টস
নিউজিল্যান্ড স্কাই স্পোর্ট নিউজিল্যান্ড
পৃথিবীর বাকি অংশ ট্যাপম্যাড টিভি

এক নজরে পিএসএল ২০২২

• শুরু (উদ্বোধনী ম্যাচ): 27 জানুয়ারী 2022।
• শেষ (ফাইনাল ম্যাচ): 27 ফেব্রুয়ারি 2022।
• সময়কাল: 29 দিন।
• ক্রিকেট ফরম্যাট: Twenty20 (T-20)।
• টুর্নামেন্ট ফরম্যাট: ডাবল রাউন্ড-রবিন এবং প্লে অফ।
• অংশগ্রহণকারী (মোট দল): 6 টি দল।
• মোট ম্যাচ: 34টি ম্যাচ।
• মোট ভেন্যুঃ 2 টি ভেন্যু।

Back to top button
Close