টিপস

পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা,কন্টাক্ট নাম্বার ও অনলাইন টিকিট

পিজি হাসপাতাল সম্পর্কে অনেকেই অনলাইনে অনুসন্ধানের মাধ্যমে জানার চেষ্টা করেন। এর কারণ পিজি হাসপাতাল হচ্ছে বাংলাদেশের আধুনিক চিকিৎসা ও উন্নত মানের চিকিৎসার মাধ্যমে দেশের সর্বোত্তম চিকিৎসা সেবা প্রদানকারী হাসপাতাল হিসেবে স্বীকৃতি পেয়েছে। আর এ কারনেই এই হাসপাতাল সম্পর্কে মানুষের জানার আগ্রহ বেশি। অনেকেই এই হাসপাতালটি সম্পর্কে জানার জন্য অনলাইন অনুসন্ধান করেন। যারা অনলাইন থেকে এই হস্পিতাল সম্পর্কে সকল বিষয়ে বিস্তারিত জানতে চান তাহলে জন্য এই পোস্টটি অধিক গুরুত্বপূর্ণ । এর কারণ হচ্ছে আজকে আমরা এই পোস্টের মাধ্যমে পিজি হাসপাতাল নিয়ে সকল তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব। এখান থেকে আপনি পিজি হাসপাতালের সকল বিষয়ে বিস্তারিত জানতে পারবেন। আমার মনে হয়না এই সকল তথ্য একসাথে কোন ওয়েবসাইট আপনাদের জানাতে পারেন।

আপনারা এই পোষ্টের মাধ্যমে যে সকল বিষয় জানতে পারবেন তা হল: এখান থেকে আপনি পিজি হাসপাতালের ঠিকানা ও কাউন্টার নাম্বার পাবেন। এছাড়াও পিজি হাসপাতালে বহির্বিভাগের অনলাইন টিকিট সম্পর্কে জানতে পারবেন। জানতে পারবেন পিজি হাসপাতালে রোগী দেখার নিয়ম। আবারো জানতে পারবেন পিজি হাসপাতালের শারীরিক টেস্টের মূল্য কি রকম হয়ে থাকে। জানতে পারবেন পিজি হাসপাতালের ডাক্তারের তালিকা। তালিকায় থাকা সকল ডাক্তারের নাম ইমেইল এবং কিছু কিছু ডাক্তারের ফোন নাম্বার ও ব্যবহার করা হয়েছে। এসকল বিষয় আপনাকে অবশ্যই পিজি হাসপাতাল থেকে চিকিৎসা নেয়ার জন্য সহযোগিতা করবে।

পিজি হাসপাতালে ঠিকানা ও কন্টাক নাম্বার

আপনি কি পিজি পিজি হাসপাতালের ঠিকানা ও কন্টাক্ট নাম্বার খুঁজছেন ? তাহলে এখান থেকে জেনে নিতে পারবেন পিজি হাসপাতালে কন্টাক্ট নাম্বার ও ঠিকানা। অনেক ক্ষেত্রেই ঠিকানা ও ফোন নাম্বার প্রয়োজন। এ ছাড়াও অনেকে পরামর্শের জন্য কন্টাক্ট নাম্বার এর মাধ্যমে যোগাযোগ করে থাকেন পিজি হাসপাতালে। তাই আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমরা এই পোস্টে পিজি হাসপাতালের ঠিকানা ও কন্টাক্ট নাম্বার নিয়ে উপস্থিত হয়েছি। নিচে পিজি হাসপাতালের ঠিকানা ও কন্টাক্ট নাম্বার দেওয়া রইল।

এছাড়াও কোন সমস্যা হলে প্রয়োজনীয় কন্টাক্ট নাম্বার গুলো রয়েছে। সেগুলো সাথে কথা বলে হাসপাতালে আসা খুব সহজ হয়ে যাবে।

শাহবাগমোড়ে জাতীয় জাদুঘরের উত্তরে এই হাসপাতালটির অবস্থান,শাহবাগ,

ফোন : +৮৮-০২-৯৬৬১০৫১-৫৬,+৮৮-০২-৯৬৬১০৫৮-৬০,+৮৮-০২-৮৬১৪৫৪৫-৪৯ +৮৮-০২-৮৬১২৫৫০-৫৪

পিজি হাসপাতালে বহির্বিভাগের অনলাইন টিকেট

বর্তমানে পিজি হসপিটালে বহির্বিভাগের অনলাইন টিকিট সুবিধা চালু করা হয়েছে। কিছুদিন আগে এই পরিষেবাটি ছিলনা। এর ফলে দেখা যেত দূর-দূরান্ত থেকে অনেক রোগী এসে টিকিট এর জন্য লম্বা লাইনে ঘন্টার পর ঘন্টা দাড়িয়ে থাকতে হল। ফলে দেখা যায় অনেক সময় লাইনে দাঁড়িয়ে থাকার পরেও চিকিৎসা নেওয়া সম্ভব হয় না। ফলে দূরান্ত থেকে আসা রোগী চিকিৎসার সুযোগ না পেয়ে ফিরে যেত। আর এভাবে লাইনে দাঁড়ানো একটি বিশৃঙ্খলা তৈরি করে। মূলত এর জন্যও পিজি হাসপাতাল বহির্বিভাগের অনলাইন টিকিট চালু করলেন। তারা 7 দিন পূর্বে টিকিট এর জন্য আবেদন করার সুযোগ রেখেছেন। আপনারা যে কোন সময় টিকিট এর জন্য আবেদন করতে পারবেন।

 পিজি হাসপাতালে বহির্বিভাগের অনলাইন টিকিট নাম্বার +৮৮০১৫৫২১৪৬২০২

পিজি হাসপাতাল রোগী দেখার নিয়ম:

পিজি হসপিটালে উন্নত চিকিৎসা সেবার কারণে । প্রতিদিন এই বিপুল সংখ্যক মানুষ আছে এখানে চিকিৎসাসেবা নিতে। এজন্য অনেকেই জানতে চাই এতো মানুষকে সেবা দেওয়ার কোন নিয়ম রয়েছে কিনা অবশ্যই নিয়ম রয়েছে। সেই নিয়ম সম্পর্কে আপনাদের জানাব অর্থাৎ আপনি জানতে পারবেন পিজি হাসপাতালে রোগী দেখার নিয়ম। আর এই নিয়মগুলো নিচে দেওয়া হল।

  1. রোগীকে অবশ্যই আগে থেকে সিরিয়ালের জন্য পিজি হাসপাতাল অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  2. সেখানে গিয়ে সিরিয়াল অগ্রিমের অপশনে ক্লিক করতে হবে।
  3. যখন অগ্রিম সিরিয়াল আপনি ভিজিট করবেন। তখন বিভিন্ন ধরনের তথ্য জানতে চাবে । তা যদি সঠিকভাবে দিতে পারেন। তবে আপনার সিরিয়ালটি নেওয়া হবে।
  4. ফাইনালি শেষে সব তথ্যগুলো একবার ভালো করে চেক করবেন।
  5. সাবমিট বাটনে ক্লিক করে ইতি টানবেন।
  • এই পদ্ধতি এখন পর্যন্ত চালু হয়নি। তবে কিছুদিনের মধ্যেই চালু হবে। সেই বিষয়ে আশানুরূপ তথ্য জানিয়েছেন, স্বাস্থ্য শিক্ষা অধিকর্তা প্রদীপ মিত্র।

পিজি হাসপাতালে কোন দিন ছুটির থাকে

পিজি হসপিটালে উন্নত চিকিৎসা সেবার কারণে । প্রতিদিন এই বিপুল সংখ্যক মানুষ আছে এখানে চিকিৎসাসেবা নিতে। এজন্য অনেকেই জানতে চাই এতো মানুষকে সেবা দেওয়ার কোন নিয়ম রয়েছে কিনা অবশ্যই নিয়ম রয়েছে। সেই নিয়ম সম্পর্কে আপনাদের জানাব অর্থাৎ আপনি জানতে পারবেন পিজি হাসপাতালে রোগী দেখার নিয়ম। আর এই নিয়মগুলো নিচে দেওয়া হল।

পিজি হাসপাতালের ডাক্তার তালিকা

পিজি হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা তৈরি করেছি আপনাদের জন্য। এই তালিকা থেকে আপনি কিছু ডাক্তারের নাম বিভাগ এবং তাদের ইমেইল পেয়ে যাচ্ছেন। এই ইমেইলের মাধ্যমে আপনারা চাইলে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। অন্য সকল ডক্টর কন্টাক্ট নাম্বার দিলেও পিজি হসপিটাল থেকে কোন ডক্টর এভাবে ফোন নাম্বার পাবলিশ করেন না।

মেডিসিন বিশেষজ্ঞ

  • শোহেল মাহমুদ আরাফাত
    অধ্যাপক, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
    ইমেল: arafat2001@gmail.com
  • মোঃ আবুল কালাম আজাদ
    প্রফেসর, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
    drazad1971@gmail.com
  • সুনীল কুমার বিশ্বাস
    প্রফেসর, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
    sunilbsmmu@bsmmu.edu.bd

নিউরো মেডিসিন

  • ডাঃ মোঃ তসলিম উদ্দিন

ফিজিক্যাল মেডিসিন
অধ্যাপক, শারীরিক চিকিৎসা ও পুনর্বাসন বিভাগ
ইমেল: taslimpmr@bsmmu.edu.bd

  • ডাঃ মোঃ শহিদুর রহমান
    শারীরিক ওষুধ ও পুনর্বাসন বিভাগ
    ইমেল: shahidurpmrbd@gmail.com

কিডনীরোগ বিশেষজ্ঞ

  • ডাঃ মোঃ আনোয়ারুল কবির
    অধ্যাপক ও বিভাগীয় প্রধান, গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগ
    ইমেল: kabiranwarmd@gmail.com

থাইরয়েড, হরমোন ও ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ

  • ডাঃ মোহাম্মদ আবুল হাসনাত
    অধ্যাপক ও বিভাগীয় প্রধান, এন্ডোক্রিনোলজি ও বিপাক বিভাগ
    ইমেল: hasanatdr@yahoo.com

চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ

  • ডাঃ মোঃ কামরুল হাসান জয়গিদার
    অধ্যাপক ও বিভাগীয় প্রধান, চর্মরোগ ও ভেনেরোলজি বিভাগ

লিভার বিশেষজ্ঞ

  • আইয়ুব আল-মামুন ডা
    অধ্যাপক, হেপাটোলজি বিভাগ
    ইমেল: ayubmamunal@gmail.com

 

Back to top button
Close