Skip to content

প্রপোজ করার স্ট্যাটাস ও উক্তি

প্রপোজ করার স্ট্যাটাস

আসসালামু আলাইকুম পাঠক বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি আপনারা সকলে ভালো আছেন। বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নিয়ে এসেছি প্রপোজ করার স্ট্যাটাস ও উক্তি সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা আপনাদের ভালোলাগার বা ভালোবাসার ও পছন্দের মানুষদের মাঝে নিজের অনুভূতির কথা গুলো প্রকাশ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্টটি থেকে আপনারা আপনাদের পছন্দের মানুষটিকে বা প্রিয় মানুষটিকে প্রপোজ করতে পারবেন। এমনকি আপনি আপনার স্বামীকে বা স্ত্রীকে প্রপোজ করতে পারবেন। আশা করি আমাদের আজকের এই প্রপোজ করার উক্তি ও স্ট্যাটাস গুলো আপনাদের সকলের ভাল লাগবে।

নিজের পছন্দের মানুষটির কাছে নিজের অনুভূতি বা ভালোবাসার কথা জানানোর উপায় হচ্ছে প্রপোজ। প্রপোজ করার মাধ্যমে প্রিয় মানুষটিকে নিজের ভালোবাসার অনুভূতির কথা জানানো হয়। সব মানুষই চায় তার প্রিয় মানুষটি যেন তাকে বিশেষ বিশেষ দিনগুলোতে প্রপোজ করে। প্রপোজ করার মাধ্যমে মানুষের সম্পর্কটা আরো মজবুত ও শক্তিশালী হয়ে উঠে। প্রোপজ করার মাধ্যমে প্রেম নিবেদন করা হয়। প্রোপজ বিভিন্ন ভাবে করা যায় সরাসরি বা মোবাইলে এসএমএসের মাধ্যমে। প্রপোজ করার মাধ্যমে একজনের প্রতি আরেকজনের ভালোবাসা বিশ্বাস ও অনুভূতি বেড়ে যায় যার কারণে তাদের সম্পর্কটা অত্যন্ত মিষ্টি সম্পর্কে পরিণত হয়।

প্রপোজ করার স্ট্যাটাস

আপনি কি অনলাইনে প্রপোজ করার স্ট্যাটাস গুলো সম্পর্কে অনুসন্ধান করে যাচ্ছেন কিন্তু পছন্দনীয় কোন স্ট্যাটাস খুঁজে পাচ্ছেন না। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন বন্ধুরা এখানে আমরা আপনাদের মাঝে তুলে ধরবো প্রপোজ করার বেশ কিছু স্ট্যাটাস। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে আপনার পছন্দনীয় প্রপোজ করার স্ট্যাটাস গুলো খুজে পাবেন। আপনি আমাদের আজকের এই প্রোপজ করার স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার প্রিয় মানুষটিকে বা পছন্দের মানুষটিকে প্রপোজ করতে পারবেন। নিচে প্রপোজ করার স্ট্যাটাস গুলো তুলে দেওয়া হলো:

“তুমি অপরুপ সুন্দরী, তুলনাহীন ভালো মন তোমার। আমি রুপের প্রেমে পড়তেই পারতাম , তোমার রুপ প্রেমে পড়ার মতোই। তবে আমি প্রেমে পড়েছি তোমার মনের। তোমার মনের শুদ্ধতা আমাকে আষ্টেপৃষ্টে বেধে চলেছে কেবল। তোমার প্রেমের শুদ্ধ অনলেই পুড়তে চাই সারাটি জীবন। সুযোগ দিও মনের ঘরের বাসিন্দা হতে মন-সুন্দরী।”

“ভালবাসা বলতে আমি জানি একধরণের আকর্ষণ যাকে সে নিজের সুখে-দুঃখে কাছে রাখতে চায়। আমি যখন এমন কাউকে ভাবি শুধু তোমার ছবি ভেসে উঠে হৃদয়ে।”

“গভীর রাতে রোজ ঘুম ভেঙে যায়, তোমার ছবি ভেসে উঠে চোখের আঙিনায়। মন জুড়ে এসে বসো তুমি অপরুপা সুন্দরী দেবী হয়ে। একেকটা দিন যায় আমি তোমার দিকে পতিত হই একটু একটু করে। তোমার মাঝে হারিয়ে ফেলছি নিজেকে, নিজেকে শূন্য করে দিয়ে কিনছি তোমার স্বপ্ন।”

প্রপোজ করার কবিতা ছন্দ 

“তুমি কি আমার তুমি হবে?
প্রেম যমুনার নাবিক আমি
আমার সোনার তরী হবে?
একটুখানি দুঃখ হবে?
আরেকটু সুখ কিনে নিয়ে
আমার আকাশের পাখি হবে?”

“কারো মন খুজিনি
তোমার মনের খোজে
কারো হাত ধরা হয়নি আজও
তোমার হাত ধরবো বলে
হাটা হয়নি কারো পাশে
একসাথে হাটবো বলে
ভালবাসা আসেনি কবু
তোমাকে ভালবাসবো বলে।”

“তুমি আমার প্রথম সকাল
একাকী বিকেল, শান্ত দুপুর,
তুমি আমার সারাটি দিন
তুমি সারা বেলা
তুমি আমার জ্যোৎস্না রাতে
একটুখানি আলো
তুমি আমার সাঝের বেলায়
জোনাক জ্বলা সুর
তুমি আমার আকাশ ভেঙে
বৃষ্টি নামা ভোর
তুমি আমার একটুখানি ছোয়ায়
অনেকখানি পাওয়া
তুমি আমার কড়া রোদের একটু শীতল হাওয়া।”

প্রপোজ করার উক্তি

পাঠক বন্ধুরা এখানে আমরা প্রপোজ করার বেশ কিছু উক্তি আপনাদের মাঝে তুলে ধরবো। আমাদের আজকের এই প্রবেশ করার উক্তি গুলো সংগ্রহ করে আপনারা আপনাদের ভালোবাসার মানুষদেরকে প্রপোজ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই উক্তি গুলো আপনার বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের মাঝে শেয়ার করে দিতে পারবেন এবং কি আপনার ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়াতেও ইমোশনাল স্টাটাস হিসেবে ব্যবহার করতে পারবেন। নিচে আমাদের আজকের প্রোপজ নিয়ে উক্তি গুলো তুলে ধরা হলো:

বেস্ট প্রপোজ স্ট্যাটাস

★আমি তোমার মনে নয় বরং তোমর হৃদয়ে থাকব,,,,,,, মন ভুলে যেতে পারে হৃদয় সবসময় মনে রাখবে,,,,,,, আমি তোমাকে ভালবাসি প্রিয়,,,,!!!!

★কতো সুন্দর তুমি,,,,, প্রেমে পড়েছি আমি,,,,, সুন্দর তোমার মন,,,,,, ভালোবেসে হারাব দুজন,,,,, মায়াবী তোমার আখি,,,,,, দিওনা আমায় ফাঁকি,,,,,, সুন্দর তোমার হাসি,,,,,, আমি তোমায় ভালোবাসি,,,,,!!!

★হাজার তারা চাই না আমি,,,, একটা চাঁদ চাই। হাজার ফুল চাই না আমি,,,,, একটা গোলাপ চাই,,,, হাজার জনম চাই না আমি,,,, একটা জনম চাই,,,, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই,,,,!!!!

★গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি,,,,,,, সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি,,,,,, ভাবতে আমার ভালো লাগে শুধু তোমাকে,,,,,,  তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি নিজেকে,,,,,!!!!

★রূপের তুলনা নাইকো তোমার,,,,,, তুমি যে অপরুপা,,,,,, কিছুতেই তো যায়না ভোলা,,,,,, ক্ষনিকের সেই দেখা,,,,,!!!!

★খুঁজিনি কারো মন,,,,,,,,তোমার মন পাবো বলে,,,,,,,ধরিনি কারো হাত,,,,,,,,তোমার হাত ধরবো বলে,,,,,,,হাঁটিনি কারো সাথে,,,,,,,,তোমার সাথে হাঁটবো বলে,,,,, বাসিনি কাউকে ভাল তোমাকে ভালোবাসবো বলে,,,,,,!!!!!!

★মিষ্টি চাঁদের মিষ্টি আলো,,,,,,,,বাসি তোমায় অনেক ভালো,,,,,, মিটিমিটি তারার মেলা,,,,,,,দেখবো তোমায় সারা বেলা,,,,,,,নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারা জীবন,,,,,!!!!

★গোলাপ যায় শুকিয়ে,,,,, চাঁদ যায় লুকিয়ে,,,, দিন যায় ফুরিয়ে,,,,, পাখিরা যায় উড়িয়ে,,,,, কথা দিলাম বন্ধু তোমায় দেবো না আমি হারিয়ে,,,,,, যদি রাখো তোমার হৃদয়ে,,,,,,, থাকবো আমি তোমার হয়ে,,,,!!!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: