দিবস

প্রবাসীদের ঈদের শুভেচ্ছা। স্ট্যাটাস, এস এম এস, কবিতা

প্রবাসীদের ঈদের শুভেচ্ছা। যারা প্রবাস জীবন কাটাচ্ছেন কর্মরত ভাবে বাইরের দেশে ঈদ উদযাপন করছেন তাদের সবাইকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের আলোচনায় আমরা আপনাদের জন্য গুরুত্বপূর্ণ যে তথ্যগুলো নিয়ে এসেছি সেগুলো হচ্ছে প্রবাসীদের ঈদের শুভেচ্ছা। সুতরাং আজকের পোস্টটি আপনার জন্য বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে প্রতিদিন কিছু সংখ্যক মানুষ অনলাইনে আসছেন এ বিষয়ে অনুসন্ধান করে।

এক্ষেত্রে প্রবাসী ভাইদের সহযোগিতায় কাজ করেছি আমরা প্রতিদিন বিভিন্ন বিষয়ে অনলাইন ভিত্তিক তথ্য দিয়ে সহযোগিতা করে থাকি তবে প্রবাসী ভাইদের সহযোগিতার জন্য আজকে এই প্রশ্ন নিয়ে উপস্থিত হয়েছি আমরা। আমরা চেষ্টা করেছি আমাদের আলোচনার মাধ্যমে প্রবাসী ভাইদের জন্য ঈদের শুভেচ্ছা কতটুকু পৌঁছে দেওয়ার।

এক্ষেত্রে যে সকল প্রবাসী ভাই ও বোন প্রবাস জীবনে পরিবার ছাড়া ঈদ ঈদ উদযাপন করছেন এক্ষেত্রে অনেকেই প্রবাস থেকে নিজের দেশের পরিবারসহ বন্ধু-বান্ধব কিংবা আত্মীয়-স্বজনকে ঈদের শুভেচ্ছা পেরন করেছেন এক্ষেত্রে তাদের ভাঙ্গা মন নিয়ে এই শুভেচ্ছা বার্তা গুলো প্রদান করতে পারেন।

প্রবাসীদের ঈদের শুভেচ্ছা

যারা প্রবাসে আছেন তাদের অবশ্যই ফ্যামিলিকে ছাড়া কাটছেন এক্ষেত্রে অনেকেই কষ্টে দুঃখে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে থাকেন তবে আমরা প্রবাসীদের জন্য ঈদের কিছু শুভেচ্ছা বার্তা প্রদান করব সেগুলো আপনারা চাইলেই ব্যবহার করতে পারেন বিভিন্ন ক্ষেত্রে নিচে শুভেচ্ছা বার্তা তুলে ধরা হলো।

১) এই ঈদে সকলের জন্য সুখ ও সমৃদ্ধির দরজা খুলে যাক। সকলকে এবং সকলের পরিবারকে ঈদ মোবারক। এই ঈদ উৎসব উপভোগ করুন আপন পরিবারের সাথে। ঈদ মোবারক।

২) এই ঈদুল ফিতরে যখন আমাদের চারপাশের সমস্ত রহমত, নেয়ামত জিনিসগুলির জন্য আল্লাহ তাআলার প্রতি কৃতজ্ঞতা জানানো উচিত। ঈদ মোবারক!

৩) আপনাকে এবং আপনার পরিবারকে ঈদেরশুভেচ্ছা জানাই। আল্লাহ আপনার সকল দোয়া কবুল করুন। আমীন। ঈদ মোবারক!

৪) প্রবাসীদের ঈদ মানেই বাবা মা পরিবার পরিজন ছাড়া ঈদ। আর এই ঈদে দেশ ও প্রবাসের সকলকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা।

৫) এই ঈদে সুখ এবং সমৃদ্ধি চাওয়ার আগে, সকলের জন্য মঙ্গল চাওয়া উচিত। আল্লাহ আমাদের উপর তার রহমত ও নিয়ামত বর্ষণ করুন। ঈদ মোবারক!

৬) আপনার প্রভুকে সকাল-সন্ধ্যা স্মরণ করুন, আপনার হৃদয়ের গভীরে বিনয় ও ভয়ের সাথে; এবং নিচু স্বরেও; গাফেলদের অন্তর্ভুক্ত হয়ো না। – পবিত্র কুরআন ৭-২০৫।

৯) ঈদ আমাদের যা আছে তা অন্যদের সাথে ভাগ করে নেওয়ার সময়। সকলের জন্য একটি সুন্দর ঈদ কাটুক। ঈদ মোবারক।

১০) এই পবিত্র উৎসবে, আপনাকে অনেক হাসি এবং আনন্দের মুহূর্তগুলিতে ভরা একটি দিন কামনা করছি। আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।

১১) ঈদ সংশোধন, ক্ষমা এবং চিন্তা করার সময়। আল্লাহ আপনাকে প্রজ্ঞা এবং দয়া দান করুন। আমীন। ঈদ মোবারক।

১২) শুভ ঈদ মোবারক! সবাইকে শুভ ছুটির শুভেচ্ছা জানাই, নিরাপদে থাকুন এবং আপনার সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করুন।

১৩) আল্লাহ আপনাকে সঠিক পথে পরিচালিত করুন এবং আপনি যখনই তাঁর পরামর্শ চান তখনই আপনাকে সাহায্য করুন। ঈদ মোবারক।

Back to top button
Close