দিবস

প্রবাসীদের ঈদের স্ট্যাটাস । শুভেচ্ছা, এস এম এস, কবিতা

প্রবাসীদের ঈদের স্ট্যাটাস নিয়ে উপস্থিত হয়েছি আমরা। আপনারা যারা প্রবাস রয়েছেন তাদেরকে জানা যাচ্ছে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক। আজকের আলোচনায় আমরা আপনাদের সামনে নিয়ে এসেছি বেশকিছু ঈদের স্ট্যাটাস যেগুলো প্রবাসীদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ অনলাইনে আসেন বিভিন্ন বিষয়ে অনুসন্ধান করে, এক্ষেত্রে প্রবাসী গণ অনুসন্ধান করে বিভিন্ন বিষয় সম্পর্কে জানার জন্য। এক্ষেত্রে ঈদ উপস্থিত হওয়ার সাথে সাথেই অনেক প্রবাসী ভাই ও বোন ঈদের স্ট্যাটাস প্রদান করছেন সোশ্যাল মিডিয়া গুলোতে।

সুতরাং যে সকল ভাই বোন প্রবাস জীবন কাটাচ্ছেন তাদের ঈদের স্ট্যাটাস এর প্রয়োজনীয়তা রয়েছে এক্ষেত্রে অনলাইন থেকে এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করার জন্য অনুসন্ধান করছেন। তাইতো আজকের আলোচনায় আমরা প্রবাসীদের জন্য নিয়ে এসেছি ঈদের স্ট্যাটাস। উক্ত আলোচনার মধ্য থেকে আপনাদের প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করার জন্য বলা হচ্ছে।

প্রবাসীদের ঈদ স্ট্যাটাস

প্রবাসীদের ঈদ কিভাবে কাটেন কিভাবে তাদের ঈদ উদযাপন হয়ে থাকে ঈদ সম্পর্কিত তাদের মতামতগুলো স্ট্যাটাস রূপে প্রদান করা হবে আপনাদের মাঝে। সুতরাং আপনারা যারা এবারের ঈদে প্রবাসীদের স্ট্যাটাস খুঁজছেন তাদের সহযোগিতায় কাজ করেছি আমরা আলোচনার মাধ্যমে প্রবাসীদের ঈদ স্ট্যাটাস প্রদান করা হচ্ছে। সুতরাং আমাদের আলোচনার সাথে থেকে আপনাদের প্রয়োজনীয় এবারের বিশেষ ঈদ স্ট্যাটাস গুলো । এক্ষেত্রে আপনাদের প্রবাসীদের স্ট্যাটাস এর প্রয়োজনীয়তা থাকলে আমাদের এখান থেকে সংগ্রহ করতে পারেন এবং ব্যবহার করতে পারেন ফেসবুকে সহ সকল ক্ষেত্রে।

১) অবশেষে রমজানের মাসব্যাপী রোজা ও অপেক্ষার অবসান হলো। এখন শুধুমাত্র দেশে ফিরে পরিবারের সাথে ঈদ উদযাপনের অপেক্ষা মাত্র। দেশ ও প্রবাসের সকলকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা।

২) প্রবাসীদের একটাই বৈশিষ্ট্য! এই ঈদে মনেপ্রাণে আল্লাহর নেয়ামত গ্রহণ করা এবং দুঃখ-কষ্ট ভুলে যাওয়া। শুভ ঈদ-উল-ফিতর ২০২২।

৩) ২০২২ সালের ঈদ উল ফিতরে সকল প্রবাসী ভাইদের পক্ষে আপনাকে এবং আপনার পরিবারকে একটি সুখী এবং সমৃদ্ধির শুভেচ্ছা জানাই!

৪) এই ঈদে আল্লাহ আপনাকে সর্বোত্তম রিজিক দান করুন। দেশ বিদেশে সকল বাবা মা ভাই বোনকে ঈদুল ফিতরের শুভেচ্ছা।

৫) ঈদুল ফিতর মুসলিম সম্প্রদায়ের একটি পবিত্র উপলক্ষ, আসুন আল্লাহর কাছে সকলের মঙ্গল কামনা করি। দেশে প্রবাসে সকলকে ঈদ মোবারক!

৬) এই বছর ঈদে আল্লাহ দেশের ও দেশের মানুষের উপর তার বরকত বর্ষণ করুন। দেশ ও প্রবাসের সকলকে শুভ ঈদুল ফিতরের শুভেচ্ছা।

৭) প্রবাস থেকে আমি আপনাকে এবং আপনার পরিবারকে ঈদের শুভেচ্ছা জানাই। আল্লাহ আপনার সকল দোয়া কবুল করুন এবং আপনার সকল দোষ ক্ষমা করুন। ঈদ মোবারক!

৮) জেনে রাখুন জীবনের প্রতিটি ধাপে আল্লাহ আপনার উপর তার আশীর্বাদ বর্ষণ করবেন। দেশ ও প্রবাসের সকলকে ঈদ মোবারক!

৯) এই ঈদ উপলক্ষে আপনি এবং আপনার পরিবার নিরাপদ এবং সুস্থ থাকুন প্রবাস থেকে এই কামনা করি। ঈদ মোবারক!

১০) এই সেই দিন যখন আমাদের চারপাশের সমস্ত বিস্ময়কর জিনিসের জন্য ঐশ্বরিক আলোর প্রতি কৃতজ্ঞতা জানানো উচিত। দেশ ও প্রবাসের সকলকে  ঈদ মোবারক!

১১) এই ঈদ উল ফিতরে, আল্লাহ আপনাকে সুস্বাস্থ্য, সুখ এবং সমৃদ্ধি দান করুন। ঈদুল ফিতর মোবারক!

১২) এই ঈদে আল্লাহ আপনাকে আপনার প্রাপ্য সমস্ত সাফল্য এবং সুখ দিন। আল্লাহ সর্বদা আপনার সাথে থাকুন। আপনাকে ঈদুল ফিতর মোবারক!

১৩) প্রবাস থেকে আপনাকে এবং আপনার পরিবারকে ঈদের শুভেচ্ছা জানাই। আল্লাহ আপনার সকল দোয়া কবুল করুন এবং আপনার সকল দোষ ভুলত্রুটি মাফ করুন। ঈদ মোবারক!

১৪) ঈদ মানে খুশি হলেও প্রবাসীদের ঈদ আসলেই কষ্টের। কারণ পরিবারের লোকজন ছাড়াই এখানে ঈদ পালন করতে হয়। তবুও জেনে রাখা ভালো জীবনের প্রতিটি ধাপে আল্লাহ সকলের উপর তার আশীর্বাদ বর্ষণ করবেন। সকল প্রবাসীদের পক্ষ থেকে ঈদ মোবারক!

১৫) ঈদুল ফিতর উদযাপনে আপনি এবং আপনার পরিবার নিরাপদ এবং শান্তিতে থাকুন এই কামনা করি। সকল প্রবাসীদের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা।

১৬) আল্লাহ আপনার জন্য সুখ ও সমৃদ্ধির দরজা খুলে দিন। আপনাকে এবং আপনার পরিবারকে ঈদ মোবারক। এই ঈদে পরিবারের সাথে আনন্দময় সময় উপভোগ করুন।

Back to top button
Close