Skip to content

ফ্রী ফায়ার আনব্যান অর্থাৎ চালু |ফ্রী ফায়ার এর সকল আপডেট ও নিউজ

ফ্রী ফায়ার এর সকল আপডেট ও নিউজ

হাইকোর্টের নির্দেশ অনুযায়ী ফ্রী ফায়ার আনব্যান হওয়ার ডেট পেরিয়ে যাচ্ছে। এখন পর্যন্ত এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। একারণেই গেমারদের মনে প্রশ্ন কেন এখনো পর্যন্ত গেমটি আনব্যান, অর্থাৎ চালু করা হচ্ছে না। তাই আমরা চলে এসেছি ফ্রী ফায়ার সংক্রান্ত সকল তথ্য নিয়ে। এখানে আমরা ফ্রী ফায়ার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। ফ্রী ফায়ার সম্পর্কে আলোচনা সকল নিউজ সম্পর্কে জানতে পারবেন এখানে। ফ্রী ফায়ার হচ্ছে ব্যাটেল রয়েল গেম। বাংলাদেশসহ বিশ্বের অনেক দেশে জনপ্রিয়তা অনেক। তবে বাংলাদেশে কিছুদিন আগে এই গেমটি বন্ধ করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট । সেখানে তারা বিভিন্ন কারণ দেখিয়েছেন। এরমধ্যে উল্লেখযোগ্য কারণটি হচ্ছে ছোট বাচ্চাদের আসক্তি।

খুব সহজেই এই গানটিতে আসক্ত হয়ে পড়েন বাচ্চারা। এর ফলে তারা অস্বাভাবিক আচরণ করতে শুরু করে। এ কারণেই মূলত গেমটি নির্দিষ্ট সময়ের জন্য বন্ধ করা হয়েছিল।

ফ্রী ফায়ার ব্যান

হাইকোর্টের নির্দেশ পেয়ে ফ্রি ফায়ার ব্যান্ড করা হলেও, সঠিকভাবে গেমটি ব্যান করা হয়নি।এটি বলার কারণ ব্রডব্যান্ড অর্থাৎ ওয়াইফাই ইউজার পূর্বের মতোই গেমটি খেলে যাচ্ছেন। এছাড়া অনেকেই বিকল্প পদ্ধতিতে গেম খেলছেন।

ফ্রী ফায়ার আনব্যান অর্থাৎ চালু

নির্দিষ্ট সময়ের জন্য বন্ধ করা গেমটি এখনো কেন খোলা হচ্ছে না এটি নিয়ে অনেকেই চিন্তিত। অনেকেই আবার ভাবছেন যারা সঠিকভাবে গেমটি বন্ধ করতে পারেনি তারা খুলতে পারবে কিনা এটি নিয়ে চিন্তিত। এছাড়া এখনো পর্যন্ত এটি নিয়ে কোন নিউজ হয়নি।

ফ্রী ফায়ার এর সকল আপডেট ও নিউজ

আপনি কি ফ্রী ফায়ার প্লেয়ার। তাহলে এখান থেকে এ বিষয়ে সকল আপডেট নিউজ গুলো জেনে নিতে পারেন। এছাড়াও আমরা আমাদের পোষ্টিতে ফ্রী ফায়ার এর নতুন ইভেন্ট এবং রিডিম কোড গুলো দিয়ে রাখি। সেখান থেকে আপনারা খুব সহজেই আপডেট এবং রিডিম কোড গুলো দিতে পারবেন। আপকামিং সকল ইভেন্ট সম্পর্কে জানতে এবং রিডিম কোড পেতে নিচের লিংকে ক্লিক করুন

গেরিনা ফ্রী ফায়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: