টিপস

ফ্রী ফায়ার সেটিং, হেডশট লাগবেই ১০০% প্রো প্লেয়ার সেটিং

ফ্রী ফায়ার প্রো সেটিং। আপনি কি ফ্রী ফায়ার গেমার ? তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ফ্রী ফায়ার গেমটি একটি সুন্দর সেটিং। আমি নিজেও একজন ফ্রী ফায়ার প্লেয়ার। সিজন সিক্স থেকে গেমপ্লে করে আসছি। মোবাইল প্লেয়ার দের জন্য আজকে আমি নিয়ে এসেছি আমার অভিজ্ঞতার আলোকে সুন্দর একটি সেটিং। মূলত সিটিং এর উপর নির্ভর করে থাকেন সুন্দর একটি গেম প্লে। ওয়ান ট্যাপ এর সাথে সেটাপ গ্লোবাল মারার জন্য সেটিং একটি খুবই গুরুত্বপূর্ণ বিষয়। এছাড়াও এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে হেড শট মারার সহজ উপায়গুলো সম্পর্কে আলোচনা করব।

আশা করি এই পোস্টটি সম্পূর্ণ পড়লে আপনি সহজেই হেড শট মারতে পারবেন। হেড শট না পড়লে এনিমির হাতে পরাস্ত হতে পারেন। ভালো প্লেয়ার হওয়ার জন্য অবশ্যই হেড শট গুরুত্বপূর্ণ। এ কারণেই আজকে আমরা সহজে কিভাবে হেড শট মারা যায় সেই বিষয়ে আপনাদের সামনে আলোচনা করবো।

ফ্রী ফায়ার সেটিং

এই সেটিং টি একেক প্লেয়ার একেক রকম ভাবে করে থাকেন। তবে আংগুলের পজিশন মত সিটি করতে না পারলে মোভমেন্ট এবং গ্লোবাল বসাতে সমস্যা হয়। এখানে আরেকটি বিষয় জানিয়ে রাখি আমাদের মাঝে অনেক মোবাইল প্লেয়ার রয়েছে যারা থ্রি ফিঙ্গার সেটিং ব্যবহার করে থাকেন। আবার বেশিভাগ প্লেয়ার রয়েছে যারা টু ফিঙ্গার ব্যবহার করে গেম খেলে থাকেন। যারা দুইটি আঙ্গুলের মাধ্যমে গেম খেলে থাকেন তাদের জন্য একটি সহজ এবং কার্যকর সেটিং দিয়ে রাখছি। এতে করে আপনি খুব সহজেই ড্রাগ হেড শট, ওয়ান ট্যেপের সাথে সেটাপ গ্লোবাল মারতে পারবেন। যেটি ভালো প্লেয়ার হওয়ার জন্য খুবই গুরুত্বপূর্ণ। এর জন্য আমি একটি সহজ সেটিং দিয়ে রাখছি আপনার আইডি ফলো করতে পারেন।

ফ্রী ফায়ার প্রো সেটিং
ফ্রী ফায়ার প্রো সেটিং

ফ্রী ফায়ার হেডশট সেটিং

হেড শট মারার জন্য আপনাকে কিছু সহজ টেকনিক অবলম্বন করতে হবে। আশা করি এর ফলে আপনি খুব সহজেই হেড শট মারতে পারবেন। ফিফার প্লেয়ারদের অনেকেরই একটি সমস্যা রয়েছে সেটি হচ্ছে বডিতে এম লক বা আটকে যাওয়া। এটি হলে আপনি সরাসরি আপনার ক্যারেক্টার কে বসিয়ে আবার দাঁড়িয়ে গুলি করতে শুরু করবেন। এবং ফায়ার বাটনটি সোজাসুজি উপরের দিকে টেনে তুলবেন। আর সব সময় ফায়ার বাটনের সাইজ 45 থেকে ৬০এ রাখতে চেষ্টা করবেন। এর ফলে আপনাদের ড্রাগ হেড শট খুব ভালো পড়বে। তবে ড্রাগ শট ভালো রিফ্রেশমেন্টের ফোনগুলোতে বেশি পড়ে থাকে।

তাদের সেনসিটিভিটি বেশি থাকে ফলে একটু উপরের দিকে টানলে হেড শট লাগে। নরমাল ফোনে আপনি চাইলে একটু ভালো গেম প্লে করতে পারবেন DPI বাড়িয়ে দিয়ে। তবে এটি ফোনের জন্য কতটা ভালো এবিষয়ে ধারণা নেই। তবে এটুকু আপনাদের জানিয়ে রাখি আপনি যদি ডিপিআই বাড়ান তাহলে খুব সহজেই হেড শট লাগবে। এছাড়াও আপনি ট্রেনিং রাউন্ডে গিয়ে একটু প্র্যাকটিস করে নিলেই কিন্তু হেড শট মারা সম্ভব।

Back to top button
Close