স্টাটাস

বউ নিয়ে স্টাটাস, বানী, উক্তি কিছু কথা, ছন্দ, কবিতা

বউ নিয়ে স্ট্যাটাস, বানী ও উক্তি। অনেকেই রয়েছেন বউকে নিয়ে ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে থাকেন। আবার অনেকেই বাণী বা উক্তি খুঁজে থাকেন যেগুলো বউ নিয়ে হয়ে থাকে। উক্তি বলতে আমরা বুঝি বিশেষ ব্যক্তিদের মতবাদ। বউকে নিয়ে বিশেষ ব্যক্তিগণ কি ইচ্ছে প্রকাশ করেছেন কি মতবাদ দিয়ে গেছেন এই বিষয়টা সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগণ এখান থেকে এই বিষয় সর্ম্পকে জানতে পারবেন।

এছাড়া বউকে নিয়ে কিছু স্ট্যাটাস সংগ্রহ করেছি আমরা যেগুলোর মধ্যে রয়েছে মজার স্ট্যাটাস, আনন্দের স্ট্যাটাস এবং রোমান্টিক স্ট্যাটাস। প্রায় সকল ধরনের স্ট্যাটাস সম্পর্কে জানতে পারবেন এখানে। আশা করি আপনারা আপনার প্রয়োজনীয় তথ্য পেয়ে উপকৃত হবেন। আমরা অনলাইনে দীর্ঘ সময় অতিবাহিত করার পর আপনাদের জন্য সেরা কিছু স্ট্যাটাস সংগ্রহ করতে সক্ষম হয়েছি।

বউ নিয়ে স্ট্যাটাস

যাদের বউ আছেন, এদের মধ্যে অনেকেই বিভিন্ন ধরনের মজার রোমান্টিক ফানি স্ট্যাটাস করে থাকেন সোশ্যাল মিডিয়া গুলোতে এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ফেসবুক। ফেসবুক খুললেই আমরা এই ধরনের স্ট্যাটাস লক্ষ করু মাঝেমধ্যে । এমন স্ট্যাটাসগুলো অনেকেই নিজেই লিখে থাকেন আবার অনেকেই অনলাইন অনুসন্ধানের মাধ্যমে স্ট্যাটাস নির্বাচন করে সেটি ব্যবহার করে ফেসবুকে। এই উদ্দেশ্যে আপনি অনলাইনে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটি দেশে থাকলে এখান থেকে উপকৃত হবেন। এর কারণ আমরা আপনাদের জন্য বউ নিয়ে সেরা কিছু স্ট্যাটাস সংগ্রহ করতে সক্ষম হয়েছি যেগুলো নিচে দেওয়া রয়েছে। এক্ষেত্রে আপনার দৃষ্টি আকর্ষণ করে একটি বিষয় উল্লেখ করছি সেটি হচ্ছে আমাদের দেওয়া সকল স্ট্যাটাস পড়ার পর আপনার জন্য উপযুক্ত স্ট্যাটাসটি নির্বাচন করে ব্যবহার করার জন্য বলা হচ্ছে।

১। ধন্য সেই ব্যক্তি, যিনি সত্যিকারের বন্ধুকে খুঁজে পান এবং সবচেয়ে সুখী তিনিই যিনি তাঁর স্ত্রীর মধ্যে সেই সত্য বন্ধুটি খুঁজে পান।
~ ফ্রান্জ শোবার্ট

২। স্ত্রী স্বামীকে ঘরে ফিরে আসতে আনন্দিত করুন এবং তাকে ছেড়ে চলে যেতে দেখে তাকে দুঃখ করুন।
~ মার্টিন লুথার

৩। সমস্ত ঘরোয়া প্রতিকারের মধ্যে একজন ভাল স্ত্রীই সেরা।
– স্বজন হুবার

৪। কারণ একজন পুরুষ ভাল স্ত্রীর চেয়ে ভাল কিছু জিততে পারে না এবং তারপরে খারাপের চেয়ে মারাত্মক আর কিছুই হয় না।
– হেসিয়ড

৫। গৃহিণী হওয়ার জন্য আমার অনেক কল্পনা আছে…। আমি অনুমান করি আমি একটি কল্পনা।
~ মেরিলিন মনরো

৬। একটি মেয়ে সবচেয়ে ভাল জিনিস হতে পারে একটি ভাল স্ত্রী এবং মা। এটি একটি মেয়ের সর্বোচ্চ কলিং। আমি প্রস্তুত আমি প্রস্তুত।
~ ন্যান্সি ই টার্ন

৭। নিজের পছন্দসই ব্যক্তির জন্য রাতের খাবার রান্না করার অভিনয়ে একজন সুন্দরী মহিলার চেয়ে পৃথিবীতে এর চেয়ে বেশি আকর্ষণীয় কোনও আকর্ষণ নেই। ~ টমাস ওল্ফ (এটি টুইট)

৮। এটিই ভাল স্ত্রী যা করেন, আপনার স্বপ্নগুলি বাঁচিয়ে রাখেন এমনকি আপনি যখন বিশ্বাস করেন না তখনও।
~ মাইকেল জে সুলিভান

৯। একজন স্ত্রী বাচ্চাদের চলচ্চিত্রের মতো; সর্বদা প্রশংসিত হয় এবং উভয় ছাড়া জীবন অসম্পূর্ণ হবে।
~ জন স্টেইনবেক

১০। স্বামী বা স্ত্রী হয়ে ওঠা, প্রত্যাশাগুলি যোগ না করে কাঁধ মিলানো ইতিমধ্যে একটি বিশাল দায়িত্ব।
~ নুরফসাহ হামিদ

বউ এর জন্য এস এম এস

★মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন।
★ টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য।
★আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !
★দিভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি !
★ চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
★জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে. মন চায় হারিয়ে যাই. কোনো এক দুর অজানায়. যেখানে আকাশ মিশে হবে একাকার. আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার.
★জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে. মন চায় হারিয়ে যাই. কোনো এক দুর অজানায়. যেখানে আকাশ মিশে হবে একাকার. আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার.
★জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে. মন চায় হারিয়ে যাই. কোনো এক দুর অজানায়. যেখানে আকাশ মিশে হবে একাকার. আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button