Skip to content

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ডাক্তারের তালিকা,রোগী দেখার সময়,হেল্পলাইন নাম্বার

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ডাক্তারের তালিকা

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ডক্টর তালিকা সম্পর্কে জানতে আগ্রহী রয়ে যারা অনলাইনে এসেছেন তারা অবশ্যই আমাদের আলোচনার সাথে থাকবেন। বর্তমান সময়ে এই ধরনের তথ্যগুলো বেশ অনুসন্ধান হয়ে থাকে বলে জেনেছি আমরা। এ পর্যায়ে আমরা আপনাদের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডক্টর তালিকা দিয়ে সহযোগিতা করব। শুধু তাই নয় ডক্টর তালিকা পাশাপাশি কোন ডক্টর কি বিশেষজ্ঞ তার ইমেইল এড্রেস প্রদান করার চেষ্টা করব যার মাধ্যমে আপনি হয়তো সরাসরি সেই ডক্টরের সাথে যোগাযোগ করতে পারবেন। সুতরাং আপনারা যারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা সেবা গ্রহণ করতে চান তাহলে অবশ্যই আমাদের আলোচনার সাথে থেকে পরামর্শ স্বরূপ বিভিন্ন তথ্য সম্পর্কে জেনে নিতে পারেন যেগুলো সম্পর্কে জানার প্রয়োজনীয়তা রয়েছে বলে মনে করছি আমরা।

অনেকেই রয়েছেন যারা এই মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা সেবা গ্রহণের জন্য আগ্রহী হয়ে থাকেন । পাশাপাশি অনেকেই রয়েছেন যারা কন্টাক্ট নাম্বার অনুসন্ধান করে আমাদের আলোচনায় এসে থাকেন আমরা তাদেরকে কন্টাক্ট নাম্বার দিয়ে সহযোগিতা করব পাশাপাশি আরও বেশ কিছু তথ্য সম্পর্কে জানাবো যেগুলো অনেকের সহযোগিতায় আসতে পারে, যেমন আলোচনা সাপেক্ষে আমরা আপনাকে অনলাইন টিকিট এ বিষয় সম্পর্কে জানানোর চেষ্টা করব অনেকের জন্য এটি গুরুত্বপূর্ণ। সুতরাং আপনারা যারা এই হসপিটাল সম্পর্কে বিস্তারিত জানতে চান তারা অবশ্যই আমাদের আলোচনার সাথে থাকবেন আশা করছি আপনাদের প্রয়োজনীয় তথ্য সম্পর্কে জানতে পারবেন এখান থেকে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ডক্টর তালিকা

আমাদের আলোচনার মাধ্যমে আপনাদের মাঝে তুলে ধরতে চেষ্টা করব ডক্টর তালিকা বিষয়ে। এক্ষেত্রে আমরা সফল হয়েছি দীর্ঘ সময় অনলাইন অনুসন্ধান রিসার্চ সহ বিভিন্ন ক্ষেত্রে তথ্য সংগ্রহ করার মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডক্টর তালিকা সম্পর্কে জানতে সক্ষম হয়েছি যা আমরা নিচে তুলে ধরছি। ডক্টরের পাশাপাশি তাদের ইমেইল এড্রেসগুলো দিয়ে সহযোগিতা করছি এর কারণ আপনারা অনেকেই ডক্টরগুলোর ইমেইল এড্রেস সম্পর্কে জানতে চান যোগাযোগের জন্য।

মেডিসিন বিশেষজ্ঞ

  • শোহেল মাহমুদ আরাফাত
    অধ্যাপক, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
    ইমেল: arafat2001@gmail.com
  • মোঃ আবুল কালাম আজাদ
    প্রফেসর, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
    drazad1971@gmail.com
  • সুনীল কুমার বিশ্বাস
    প্রফেসর, অভ্যন্তরীণ মেডিসিন বিভাগ
    sunilbsmmu@bsmmu.edu.bd

নিউরো মেডিসিন

  • ডাঃ মোঃ তসলিম উদ্দিন

ফিজিক্যাল মেডিসিন
অধ্যাপক, শারীরিক চিকিৎসা ও পুনর্বাসন বিভাগ
ইমেল: taslimpmr@bsmmu.edu.bd

  • ডাঃ মোঃ শহিদুর রহমান
    শারীরিক ওষুধ ও পুনর্বাসন বিভাগ
    ইমেল: shahidurpmrbd@gmail.com

কিডনীরোগ বিশেষজ্ঞ

  • ডাঃ মোঃ আনোয়ারুল কবির
    অধ্যাপক ও বিভাগীয় প্রধান, গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগ
    ইমেল: kabiranwarmd@gmail.com

থাইরয়েড, হরমোন ও ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ

  • ডাঃ মোহাম্মদ আবুল হাসনাত
    অধ্যাপক ও বিভাগীয় প্রধান, এন্ডোক্রিনোলজি ও বিপাক বিভাগ
    ইমেল: hasanatdr@yahoo.com

চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ

  • ডাঃ মোঃ কামরুল হাসান জয়গিদার
    অধ্যাপক ও বিভাগীয় প্রধান, চর্মরোগ ও ভেনেরোলজি বিভাগ

লিভার বিশেষজ্ঞ

  • আইয়ুব আল-মামুন ডা
    অধ্যাপক, হেপাটোলজি বিভাগ
    ইমেল: ayubmamunal@gmail.com

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় রোগী দেখার সময়

অনেকেই চিকিৎসার জন্য বঙ্গবন্ধুর শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এসে থাকেন। এর পরবর্তী সময়ে সময়সূচির বিষয় সম্পর্কে জানার প্রয়োজন হয়ে থাকে তাদের এর কারণ সময়সূচির উপর ভিত্তি করে আমাদের চিকিৎসা সেবার জন্য আসার প্রয়োজন রয়েছে এক্ষেত্রে আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদের সঠিক সময়সূচি দিয়ে সহযোগিতা করছি।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হেল্পলাইন নাম্বার

রোগীরা জরুরি প্রয়োজনে নীচের মোবাইল নম্বরে কল করে সকাল ৮টা ৩০ মিনিট থেকে দুপুর ২টা পর্যন্ত এই চিকিৎসা সেবা নিতে পারবেন। মেডিসিন বিভাগ: ০১৪০৬-৪২৬৪৩৭, ০১৪০৬-৪২৬৪৩৮। সার্জারি বিভাগ: ০১৪০৬-৪২৬৪৩৯। নাক, কান, গলা বিভাগ: ০১৪০৬-৪২৬৪৪০।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় রোগী দেখার সময়

সেখানে সমন্বিত চিকিৎসা সেবা দিচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকরা। এসব রোগী সকাল ৮টা থেকে দুপুর ২.৩০ পর্যন্ত ফিভার ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

পিজি হাসপাতালের সেবা সমূহ

উল্লেখযোগ্য সেবা সমূহ-মাঠকর্মীগণ মাঠ পর্যায়ে ইপিআই, গর্ভবর্তী মহিলাদের প্রজনন সেবা, ডাইরিয়া, এআরআই, স্বাস্থ্যশিক্ষা, জন্ম নিবন্ধনসহ নানা রকম স্বাস্থ্য সেবার কাজ করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: