খেলাধুলা

বাংলাদেশ বনাম আফগানিস্তান ODI & T20 ম্যাচ সময়সূচি, ফিক্সার, ভেন্যু, স্কোয়াড

বাংলাদেশ বনাম আফগানিস্তান ODI & T20 ম্যাচ সময়সূচি আর t20 ওডিআই ম্যাচের সময়সূচী সম্পর্কে জানতে আগ্রহী অনেক ব্যক্তি। বাংলাদেশ প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত হওয়ার পরবর্তী সিরিজ হচ্ছে এটি। যেখানে মুখোমুখি হবেন বাংলাদেশ এর বিপক্ষে আফগানিস্থান। আর এই সিরিজটি সম্পর্কিত তথ্য তথাপি সিরিজের সময়সূচি সহ বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে ইচ্ছুক ব্যক্তিগণ অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন। এক্ষেত্রে আমরা আজকের পোস্টটিতে বাংলাদেশ বনাম আফগানিস্তান t20 ওডিআই ম্যাচ গুলো সময়সূচী সহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করেছি।

সুতরাং আপনারা যারা এই সিরিজটি সম্পর্কিত তথ্য জানতে আগ্রহী তারা পুরো পোস্টের সাথে থেকে এ বিষয়ে বিস্তারিত জানতে পারবেন। এবারের টি-টোয়েন্টি ক্রিকেটে অর্থাৎ বিপিএলে বাংলাদেশের লোকাল তারকার বল ব্যাট হাতে খুবই ভালো খেলেছেন। এক্ষেত্রে তাদের সিরিজের খেলা দেখতে আগ্রহী ব্যক্তিগণ বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে আগ্রহী। এক্ষেত্রে আমরা বাংলাদেশ বনাম আফগানিস্তান এর খেলায় দুটি দলের কে কে অংশগ্রহণ করেছেন সেই বিষয় সম্পর্কে অর্থাৎ খেলোয়াড় তালিকা সম্পর্কে জানাবো আপনাদের।

দীর্ঘদিন পর বাংলাদেশে মুখোমুখি হবেন আফগানিস্তানের সাথে। এক্ষেত্রে ক্রিকেটপ্রেমী ব্যক্তিদের আগ্রহ রয়েছে এই সিরিজ সম্পর্কে জানার। তাই ক্রিকেটপ্রেমীদের মাঝে এই সিঁড়ির সম্পর্কিত সকল তথ্য নিয়ে উপস্থিত হয়েছি আমরা। আশা করি আমাদের সাথে থেকে বাংলাদেশের খেলা সম্পর্কিত সকল তথ্য জানবেন।

বাংলাদেশ বনাম পাকিস্তান ওডিআই সিরিজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২২ শেষ হওয়ার পরবর্তী প্রথম সিরিজ হচ্ছে বাংলাদেশ বনাম আফগানিস্তান। একই সাথে দুইটি সিরিজ অনুষ্ঠিত হবে। একটি হচ্ছে ওডিআই আরেকটি টি-টোয়েন্টি। এখানে ওডিআই সিরিজ এর বিষয়ে আমরা কথা বলবো। তিনটি ম্যাচের সিরিজ। ম্যাচের সময়সূচি ও তারিখ হিসেবে উল্লেখ করা হচ্ছে আপনারা যারা সৃষ্টি উপভোগ করতে চান নির্দিষ্ট সময়ের মধ্যে আমাদের ওয়েবসাইটে সরাসরি সম্প্রচার করা হবে।

জিটিভি লাইভ দেখুন

ওডিআই সিরিজ সময়সূচী

বাংলাদেশ বনাম আফগানিস্তান খেলার সময়সূচী সম্পর্কে জানতে আগ্রহী অনেক ব্যক্তিগণ অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন। এ বিষয়টি আমাদের লক্ষ্যে আসার পর আমরা বিষয়ভিত্তিক আলোচনায় আপনাদের জন্য সময়সূচী নিয়ে উপস্থিত হয়েছি। আপনারা যারা সময়সূচী সম্পর্কে জানতে আগ্রহী তারা এখান থেকে সিরিজ এর তারিখ ও ম্যাচ অনুষ্ঠিত সময় দিয়ে সহযোগিতা করব আপনাদের। সুতরাং যারা সময়সূচী সম্পর্কে জানতে ইচ্ছুক তারা অবশ্যই এখান থেকে সময়সূচির বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

জিটিভি লাইভ দেখুন

প্রথম ম্যাচ:২৩ই ফেব্রুয়ারী (সকাল ১১ টা)

দ্বিতীয় ম্যাচ:২৫ই ফেব্রুয়ারী (সকাল ১১ টা)

তৃতীয় ম্যাচ: ২৮ই ফেব্রুয়ারী (সকাল ১১ টা)

টি-টোয়েন্টি সিরিজ সময়সূচি

টি-টোয়েন্টি ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে মাঠে নামবে বাংলাদেশ। ক্রিকেট ইতিহাসে বাংলাদেশ এর বিরুদ্ধে আফগানিস্তানের ম্যাচ গুলো খুবই সুন্দর লড়াই আমরা দেখতে পারি এ ক্ষেত্রে এই মেসেজগুলো দেখতে আগ্রহী দেশ ও দেশের বাইরে থেকে অনেক ক্রিকেটপ্রেমীরা। এক্ষেত্রে মেসেজ শুরুতে সময়সূচী সম্পর্কে জানতে ইচ্ছুক। একারণেই নিচে আমরা টি-টোয়েন্টি সময়সূচী দিয়ে আপনাদের সহযোগীতা করছি।

প্রথম ম্যাচ: ৩মার্চ (বিকাল ৩ টা)

দ্বিতীয় ম্যাচ:৫মার্চ (বিকাল ৩ টা)

Back to top button
Close