Skip to content

বাংলাদেশ বনাম শ্রীলংকা| বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ

বাংলাদেশ বনাম শ্রীলংকা

বাংলাদেশ বনাম শ্রীলংকা: বাংলাদেশ বনাম শ্রীলংকা দীর্ঘদিন পর আবারও এশিয়া কাপের মাধ্যমে মুখোমুখি হতে চলে। এবং আজকের ম্যাচটি বাংলাদেশ এবং শ্রীলংকা উভয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আর গুরুত্বপূর্ণ এই ম্যাচটি সরাসরি উপভোগ করতে চাইলে আমাদের সাথে থাকতে পারেন। বাংলাদেশ হচ্ছে এশিয়া কাপের মধ্যে জনপ্রিয় একটি দল। তবে এশিয়া কাপে সাফল্য অর্জন করতে পারেনি অর্থাৎ চ্যাম্পিয়ন না হলেও রানার্স হতে লক্ষ্য করা গেছে কয়েকবার। তবে বাংলাদেশের এবারের টিএমটি নিয়ে অনেক ধরনের আলোচনা সমালোচনা হচ্ছে ইতিমধ্যে। বল ও ব্যট হাতে খারাপ পারফরম্যান্স লক্ষ্য করা যাচ্ছে বাংলাদেশের। তবে এই বাংলাদেশ দল আজকে শ্রীলংকার বিপক্ষে লড়বেন । যেহেতু বাংলাদেশের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ তাই বাংলাদেশ থেকে অনেকেই ম্যাচটি সরাসরি উপভোগ করার জন্য আমাদের আলোচনা এসেছেন আমরা আলোচনার সাপেক্ষে তাদেরকে সরাসরি ম্যাচের বিষয় সম্পর্কে জানাবো পাশাপাশি সরাসরি খেলা দেখার বিষয় সম্পর্কে জানতে পারবেন লাইভ স্কোর সম্পর্কে জানার জন্য আগ্রহী অনেকেই তারা লাইভ স্কুল সম্পর্কে জানতে পারবেন।

আমরা প্রতিনিয়ত বাংলাদেশের ম্যাচগুলো আগ্রহের সাথে সরাসরি উপস্থাপন করে থাকে আপনাদের মাঝে। এ পর্যায়ে এসে কাপের সমস্ত খেলা সরাসরি উপভোগ করতে পারবেন আমাদের আলোচনায় আমরা সেই প্রকৃতির সম্পন্ন করেছি আমরা সহযোগিতা নিয়েছি জিটিভির অর্থাৎ আপনারা আমাদের সাথে থেকে সরাসরি জিটিভি উপভোগ করতে পারবেন এক্ষেত্রে আমরা জিটিভির ওয়েবসাইটে আপনাদেরকে পাঠাবো একটি লিংক এর মাধ্যমে আপনারা সেই লিংকে ক্লিক করার মাধ্যমে জিটিভি উপভোগ করতে পারবেন ।

বাংলাদেশ বনাম শ্রীলংকা

বাংলাদেশ বনাম শ্রীলংকার ম্যাচটির খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় হচ্ছে খেলোয়াড় তালিকা তাই আমরা আমাদের আলোচনায় প্রথমত আপনাদেরকে খেলোয়াড় তালিকা দিয়ে সহযোগিতা করব। হঠাৎ শ্রীলংকা দলে কে কে খেলবেন এবং বাংলাদেশ দলে কে কে খেলছেন তার একটি তালিকা আমরা নিচে তুলে ধরব যার মাধ্যমে আপনি খেলার তালিকা সম্পর্কে জানতে পারবেন অবশ্যই খেলোয়াড় তালিকা সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে। আদৌ শহীদ আমাদের সাথে থেকে খেলোয়াড় তালিকা সম্পর্কে জেনে নিন আমরা তৃতীয় পৃথকভাবে দুটি দলের খেলোয়াড় তালিকা তুলে ধরছি আপনাদের মাঝে।

G TV Live

শ্রীলংকার খেলোয়াড় তালিকা

শ্রীলংকার হয়ে কারা কারা বাংলাদেশের বিপক্ষে আজকে খেলবেন তার একটি তালিকা নিয়ে উপস্থিত হয়েছি আমরা। উপরোক্ত আলোচনার মাধ্যমে আপনি আজকের ম্যাচের গুরুত্ব সম্পর্কে জানতে পেরেছেন এক্ষেত্রে কারা কারা এই গুরুত্বপূর্ণ খেলবেন তাদের নাম গুলো জেনে নিন।

Sri Lanka Squad: Pathum Nissanka, Kusal Mendis(w) ,Charith Asalanka, Danushka Gunathilaka, Bhanuka Rajapaksa, Wanindu Hasaranga, Dasun Shanaka(c), Chamika Karunaratne, Maheesh Theekshana, Matheesha Pathirana, Dilshan Madushanka, Dinesh Chandimal, Dhananjaya de Silva, Jeffrey Vandersay, Asitha Fernando, Ashen Bandara, Praveen Jayawickrama, Nuwanidu Fernando, Pramod Madushan, Nuwan Thushara

বাংলাদেশের খেলোয়াড় তালিকা

বাংলাদেশ শ্রীলঙ্কার ম্যাচে বাংলাদেশের পক্ষে কারা কারা খেলবেন এই বিষয়ে সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগণ আমাদের সাথে থেকে খেলোয়াড় তালিকা সম্পর্কে জানতে পারেন। আমরা আপনাদের সহযোগিতার জন্য খেলার তালিকা নিয়ে উপস্থিত হয়েছি সেখানে অংশগ্রহণকৃত সকল খেলোয়াড়ের নাম তুলে ধরা হয়েছে।

 

 

 

 

Bangladesh Squad: Mohammad Naim, Anamul Haque, Shakib Al Hasan(c), Mushfiqur Rahim(w)
, Afif Hossain, Mahmudullah, Mosaddek Hossain, Mahedi Hasan, Mohammad Saifuddin, Taskin Ahmed, Mustafizur Rahman, Sabbir Rahman, Nasum Ahmed, Mehidy Hasan Miraz, Ebadot Hossain, Parvez Hossain Emon

বাংলাদেশ বনাম শ্রীলংকার খেলা লাইভ

সরাসরি খেলা দেখার জন্য আমাদের নিচের লিংকে ক্লিক করতে পারেন সেখান থেকে ফ্রি তে জি টিভি সরাসরি মোবাইলের মাধ্যমে দেখতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: