খেলাধুলা

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা খেলার সময়সূচি ( Bangladesh vs South Africa ) লাইভ টিভি

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা খেলার সময়সূচী। আজকে আমরা বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকার খেলার সময়সূচি নিয়ে বিস্তারিত তথ্য উল্লেখ করব এখানে। সুতরাং আপনারা যারা বাংলাদেশের খেলা দেখতে আগ্রহী, বাংলাদেশের খেলা দেখার জন্য আগ্রহ সাথে অনলাইনে অবস্থান করছেন তারা অবশ্যই আমাদের সাথে থেকে প্রয়োজনীয় তথ্যগুলো সংগ্রহ করবেন। যারা ক্রিকেটকে ভালোবাসেন বাংলাদেশের খেলা উপভোগ করেন তাদের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ একটি পোষ্ট।

বাংলাদেশ আফগানিস্তান এর সিরিজ শেষে মুখোমুখি হতে যাচ্ছে সাউথ আফ্রিকার সাথে বিষয়টি পাবলিশ হওয়ার সাথে সাথে অনেকেই অনলাইনে অনুসন্ধান করছেন এই খেলার সময়সূচী সম্পর্কে জানার জন্য। এক্ষেত্রে আমরা বাংলাদেশ এর খেলার সময়সূচী এখানে উল্লেখ করব সুতরাং আমাদের সাথে থেকে খেলার সময় সূচি সহ খেলোয়াড় তালিকা এবং বিস্তারিত সকল বিষয়ে জেনে নিন।

বাংলাদেশের খেলার সময়সূচী

খেলার সময় সূচি বলতে আমরা যা বুঝি তা হচ্ছে খেলার তারিখ ও সময়। আমরা ইতিমধ্যেই জানতে পেরেছি বাংলাদেশ সাউথ আফ্রিকার মুখোমুখি হতে যাচ্ছে ওয়ানডে সিরিজে। এবং এই খেলার সময়সূচী অর্থাৎ কবে কোথায় কোন সময়ে খেলা অনুষ্ঠিত হবে খেলা অনুষ্ঠিত বাংলাদেশ সময় কত সেই বিষয়গুলো বিস্তারিতভাবে এখানে দেওয়ার পাশাপাশি বাংলাদেশের খেলা সংক্রান্ত বিভিন্ন তথ্য প্রদান করা হবে এখানে। দীর্ঘদিন পর বাংলাদেশ মুখোমুখি হতে যাচ্ছে সাউথ আফ্রিকার সাথে এক্ষেত্রে এই খেলাটি সম্পর্কে অনেকের অনেক মতামত রয়েছে সেই মতামত সম্পর্কে জানার পাশাপাশি সরাসরি খেলা দেখার ব্যবস্থা সম্পর্কে আলোচনা জানতে আমাদের সাথে থাকুন।

G TV Live

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজ সময়সূচী

বাংলাদেশ সাউথ আফ্রিকা দেশটির মুখোমুখি হতে যাচ্ছেন যে সিরিজ নিয়ে তা নিয়ে অনেকেই অনুসন্ধান করছেন জানতে চাচ্ছেন খেলাটি বাংলাদেশ সময় কখন অনুষ্ঠিত হবে কত তারিখে। এমন ব্যক্তিদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা সহজ ভাবে লিখে দিয়েছি বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা খেলার সময়সূচী নিচে প্রদান করা হচ্ছে।

G TV Live

তারিখ ম্যাচ ম্যাচ শুরুর সময় ভেন্যু
18 মার্চ ২০২২ ১ম ওয়ানডে বেলা ১১টা সুপারস্পোর্ট পার্ক
২০ মার্চ ২০২২ ২য় ওয়ানডে বেলা ১১টা ওয়ান্ডারার্স স্টেডিয়াম
২৩ মার্চ ২০২২ ৩য় ওয়ানডে বেলা ১১টা সুপারস্পোর্ট পার্ক
৩ মার্চ ২০২২ ১ম টি-টোয়েন্টি দুপুর ৩টা Hollywoodbets Kingsmead Stadium, Durban, South Africa
৫ মার্চ ২০২২ ২য় টি-টোয়েন্টি দুপুর ৩টা St George’s Park, Gqeberha, South Africa

বাংলাদেশের ওয়ানডে দলের স্কোয়াড

বাংলাদেশ দল থেকে অনেকেই সরে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন আমরা সকলেই জানি। এমনকি বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান খেলা থেকে সরে যাওয়ার বিষয়ে নিউজ প্রকাশিত হয়েছিল কিছুদিন আগে। এরপর থেকে বাংলাদেশ ওয়ানডে দলের স্কোয়াড সম্পর্কে জানতে আগ্রহী হন অনেকেই এক্ষেত্রে আমরা বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড অর্থাৎ দলটির নাম গুলো নিচে উল্লেখ করছি। সেই সাথে আপনাদের জানিয়ে রাখছি বাংলাদেশের সিরিজ অর্থাৎ বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজে এই দল খেলবেন। G TV Live

  1. তামিম ইকবাল (অধিনায়ক)
  2. লিটন দাস, নাজমুল হোসেন
  3. মুশফিকুর রহিম
  4. সাকিব আল হাসান
  5. মাহমুদউল্লাহ
  6. আফিফ হোসেন
  7. মেহেদী হাসান মিরাজ
  8. মোস্তাফিজুর রহমান
  9. তাসকিন আহমেদ
  10. শরীফুল ইসলাম
  11. ইবাদত হোসেন
  12. নাসুম আহমেদ
  13. ইয়াসির আলী
  14. মাহমুদুল হাসান।

G TV Live

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা দ্বিতীয় ওডিআই লাইভ

প্রথম ম্যাচের পাশাপাশি দ্বিতীয় ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে এখান থেকে। আমরা আমাদের পোস্টটিতে জিটিভি লাইভ দেখার লিংক দিয়ে আপনাদের সহযোগিতা করেছে সেখান থেকে আপনি বাংলা ধারাভাষ্য সাথে লাইভ খেলা উপভোগ করতে পারবেন। সুতরাং আপনি চাইলে সিরিজের সকল ম্যাচ সেখান থেকে উপভোগ করতে পারেন। অর্থাৎ আপনারা যারা এই সিরিজটি সঠিকভাবে দেখতে আগ্রহী নিয়মিত খেলা দেখতে পছন্দ করেন তারা অবশ্যই আমাদের পোস্টে থাকা জিটিভি লাইভ লিংকটিতে ক্লিক করে সরাসরি জি টিভি দেখতে পারেন।

আপনাদের সুবিধার্থে আমরা নিচে আবারো জি টিভি চ্যানেল লাইভ দেখার লিংক তুলে ধরছি আপনারা সেখানে ক্লিক করুন এবং সরাসরি খেলা উপভোগ করুন।

G TV Live

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button