খেলাধুলা

বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ দ্বিতীয় ওডিআই

বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচটি সরাসরি সম্প্রচার দেখতে আমাদের সাথে থাকুন। বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম ম্যাচটি জয়লাভ করেন । এক্ষেত্রে বাংলাদেশের সমর্থকদের আত্মবিশ্বাস স্বপ্ন রয়েছে সিরিজ জয়ের। এক্ষেত্রে বাংলাদেশি সমর্থকদের খেলা দেখতে আগ্রহ আরো বেড়ে গেছে তাই অনেকেই সরাসরি টিভিতে খেলা দেখতে ব্যর্থ হলে মোবাইল অথবা কম্পিউটার ব্যবহার করে অনলাইন থেকে খেলা দেখার চেষ্টা করছেন। এমন ব্যক্তিদের সহযোগিতার লক্ষ্যে আমরা এখানে সরাসরি খেলা দেখার সুব্যবস্থা টি করেছি। অর্থাৎ আপনারা যারা খেলা উপভোগ করতে চান সরাসরি সম্প্রচার দেখতে চান তারা আমাদের সাথে থাকুন মনোযোগ সহকারে পোস্টটি পড়ুন আশা করছি খেলা দেখতে সক্ষম হবেন ।

বাংলাদেশের এই সিরিজটি দক্ষিণ আফ্রিকার সাথে সম্পূর্ণ ম্যাচগুলো অনুষ্ঠিত হবে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট স্টেডিয়ামে অর্থাৎ দক্ষিণ আফ্রিকার মাঠে। এক্ষেত্রে দক্ষিণ আফ্রিকার জন্য কিছুটা সুবিধা অর্থাৎ নিজের দেশের মাটিতে নিজের মাঠে খেলতে পারছেন তারা। এরপরেও সকল খেলোয়াড় আউট হওয়ার মাধ্যমে প্রথম ম্যাচ হেরে যান বাংলাদেশের কাছে। এটি করে বাংলাদেশের আত্মবিশ্বাস আরবের আজান আত্মবিশ্বাসের সাথে মাঠে নামছেন দ্বিতীয় ওডিআই ম্যাচ খেলার জন্য ।

Bangladesh vs South Africa live

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২০ মার্চ। ৩৮ রানের জয় তুলে নিয়েছিলেন বাংলাদেশ সিরিজের প্রথম ম্যাচটি তে। এক্ষেত্রে বাংলাদেশের বলার দের গুরুত্ব ছিল অপরিসীম সুন্দর সকলের মাধ্যমে সাউথ আফ্রিকার ব্যাটসম্যানদের ঘায়েল করে ফেলেন। এক্ষেত্রে 47 ওভার 5 বলে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানদের অলআউট করে সহজ জয় তুলে নেন বাংলাদেশ। সুতরাং আপনারা যারা দ্বিতীয় ম্যাচটি সরাসরি সম্প্রচার দেখতে চান তারা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে সরাসরি বাংলা ধারাভাষ্য লাইভ স্কোর দেখতে পারবেন। এছাড়াও যারা সরাসরি জিটিভি দেখতে চান তাদের জন্য আমরা জিটিভি লাইভ দেখার লিংক তুলে ধরেছি আপনারা সেখান থেকে জিটিভি লাইভ দেখতে পারেন।

বাংলাদেশ vs দক্ষিণ আফ্রিকা লাইভ জি টিভি

আপনি কি বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের ম্যাচ গুলো জিডিপির মাধ্যমে সরাসরি সম্প্রচার উপভোগ করতে চান ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা সরাসরি জিটিভি দেখার একটি লিঙ্গে আপনাদের সহযোগিতা করব আশা করছি এখান থেকে আপনি সরাসরি জিটিভি দেখে খেলা উপভোগ করতে পারবে। আমরা অনেক শ্রমের মাধ্যমে আপনাদের সরাসরি সম্প্রচার দেখাতে সক্ষম হয়েছে বলে মনে করছি। বাংলাদেশের এর স্পোর্টস চ্যানেল বর্তমান সময়ে থাকলেও জিটিভি হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় একটি টিভি চ্যানেল। যেখান থেকে সরাসরি সকল খেলা সম্প্রচার করা হয় আপনারা যারা খেলা দেখেন তারা অবশ্য এ বিষয়ে জানেন আপনারা সরাসরি খেলা উপভোগ করতে চাইলে জিটিভি লিংকটিতে ক্লিক করুন নিচের লিঙ্কে প্রদান করা হচ্ছে।

G TV Live

বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা

দীর্ঘদিন পর দক্ষিণ আফ্রিকার সাথে সিরিজ খেলায় অংশগ্রহণ করেছেন বাংলাদেশ। এই বছরে বাংলাদেশে সর্বপ্রথম সিরিজ ছিল ওডিআই আফগানিস্তানের বিপক্ষে সেখান থেকে বাংলাদেশে জয় অর্জন করেন এবং এবার মুখোমুখি হতে যাচ্ছেন ক্রিকেট ইতিহাসের সেরা দল গুলোর মধ্যে একটি অর্থাৎ এবারে লড়াই দেখব আমরা দক্ষিণ আফ্রিকার সাথে। আর এই ম্যাচটি সরাসরি সম্প্রচার দেখতে আগ্রহী ব্যক্তি গান আমাদের পোষ্টে দেওয়া জিটিভি লাইভ লিংকে ক্লিক করে সরাসরি জিটিভি অফিশিয়াল পেজে গিয়ে লাইভ স্ট্রিম দেখতে পারেন।

 

বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ ভিডিও

আপনি কি বাংলাদেশের বিপক্ষে খেলায় অংশগ্রহণ করা দক্ষিণ আফ্রিকার খেলাটি লাইভ ভিডিওর মাধ্যমে উপভোগ করতে আগ্রহী এ ক্ষেত্রে অনুসন্ধান করে সঠিক ওয়েবসাইট কিংবা ভিডিও পাচ্ছেন না । এমন ব্যক্তিদের সহযোগিতার জন্য আমরা সরাসরি খেলা দেখার সুবিধা করেছি আমরা উপরেই বলেছি যে টিভি লিংক প্রদান করা হচ্ছে আপনারা সেই লিঙ্কে ক্লিক করুন আর সরাসরি লাইভ ভিডিও উপভোগ করুন তবে এক্ষেত্রে একটি বিষয় উল্লেখ্য যে যেগুলো খেলা জিটিভি অনলাইন স্ট্রিমিং করে থাকবেন সেগুলো আপনারা সেখান থেকে সরাসরি দেখতে পারবে অন্যথায় শুধুমাত্র লাইভ স্কোর প্রদান করা হবে আপনাদের সহযোগিতার জন্য আমরা দুটি ব্যবস্থায় করে রেখেছি অর্থাৎ আপনি সরাসরি স্ট্রিম ভিডিও দেখতে সক্ষম না হলে লাইভ স্কোর দেখে খেলা উপভোগ করতে পারেন।

বাংলাদেশের ও দক্ষিণ আফ্রিকার খেলোয়াড় তালিকা

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা উভয় দল দুটির খেলোয়াড় তালিকা প্রকাশ করা হয়েছে এখানে। অনেকেই রয়েছেন যারা খেলোয়াড় তালিকা সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন এক্ষেত্রে আমরা খেলোয়ারের তালিকা প্রদান করছি যেখান থেকে আপনি খেলোয়াড় তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। জানতে পারছেন এবারে সিরিজে দুইটি দলে কে কে খেলবেন এ বিষয়ে। তাই নিচে খেলোয়ার তালিকাটি প্রদান করা হচ্ছে।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ, মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, এবাদত হোসেন

দক্ষিণ আফ্রিকা সম্ভাব্য একাদশ: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), এইডেন মার্করাম, রাসি ভ্যান ডের ডুসেন, ডেভিড মিলার, অ্যান্ডিলে ফেহলুকওয়ে, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি, তাবরেজ শামসি, কেশব মহারাজ

G TV Live

Back to top button
Close