দিবস

বাংলা অগ্রিম ঈদ মোবারক এসএমএস, পিকচার| অগ্রিম ঈদের দাওয়াত

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক বন্ধুরা আপনাদের সবাইকে আমাদের ওয়েব সাইটের পক্ষ হতে ঈদের অগ্রিম অভিনন্দন এবং অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা জানিয়ে শুরু করলাম আমাদের আজকের লেখাটি। আমাদের আজকের লেখাটি হচ্ছে অগ্রিম ঈদের দাওয়াত সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনারা আপনাদের বন্ধুবান্ধব ও আপন জনদের মাঝে অগ্রিম ঈদের দাওয়াত জানাতে পারবেন। আমরা আজকে আমাদের পোস্টে ঈদের অগ্রিম দাওয়াত সম্পর্কিত কিছু স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরবো যেগুলো সংগ্রহ করলে আপনারা ঈদের অগ্রিম দাওয়াত জানাতে পারবেন আপনার আত্মীয়-স্বজন ও বন্ধুদের মাঝে। আমাদের আজকের এই পোস্টটিতে ঈদের অগ্রিম দাওয়াত সম্পর্কিত স্ট্যাটাস গুলো খুব সুন্দরভাবে তুলে দেয়া হয়েছে । আশা করি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে এবং পছন্দ হবে।

প্রতি বছরের মতো সকল অপেক্ষার অবসান ঘটিয়ে আমাদের মাঝে ঈদুল ফিতরের আগমন ঘটেছে । প্রতি বছর রমজান মাসের সমাপ্তি ঘটে আমাদের মাঝে উপস্থিত হয় ঈদুল ফিতর অর্থাৎ রমজানের ঈদ। ঈদ সারা বিশ্বের মুসলিমদের ধর্মীয় প্রধান উৎসব। ঈদের দিন অত্যন্ত পবিত্র একটি দিন। এদিনে সারা বিশ্বের প্রতিটি মুসলিম সকালবেলা সুন্নাতে গোসল সেরে নতুন কাপড় পরিধান করে আতর সুগন্ধি লাগিয়ে ঈদগা মাঠে ঈদের নামাজ আদায় করার উদ্দেশ্যে একত্রিত হয়। নামাজ শেষে প্রতিটি মুসলিম একে অপরের সাথে ঈদের শুভেচ্ছা ও আনন্দ ভাগাভাগি করতে কোলাকুলি করে থাকে। ঈদ উপলক্ষে মহান আল্লাহ তায়ালা ধনী-গরীব সবার মনে আনন্দ ও ঈদের খুশি দান করেন।

বাংলা অগ্রিম ঈদ মোবারক এসএমএস

বিপুল সংখ্যক মানুষ ঈদ মোবারক এসএমএস স্ট্যাটাসগুলো বাংলা অনুসন্ধান করে থাকেন। তাইতো আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদের অগ্রিম ঈদ মোবারক এসএমএস বাংলায় দিয়ে সহযোগিতা করব। যারা এই তথ্যটি অনলাইনে অনুসন্ধান করেছেন তারা এখান থেকে আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করুন।

কিছু কথা না বলা থেকে যায়,
কিছু ভাষা বর্ণনা হীন হয়
তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,
এসো প্রান খুলে আজ সবাই বলি
ঈদ মোবারাক বন্ধু ।

নীল আকাশে ঈদের চাঁদ
ঈদের আগে চাঁদনী রাত
ঈদ হলো খুশীর দিন
দাওয়াত রইলো ঈদের দিন,
ভালো থেকো সীমাহীন ।
ঈদের দিনটা তোমার হোক রঙিন
ঈদ মোবারক

কাল ঈদ উল আযহা
সাজবে তুমি
মেহেদি দিয়ে রাঙ্গাবে তোমার হাত
এই খুশীর সময়টুকু
কাটুক তোমার বারোমাস
ঈদ মোবারাক

তুমি মিষ্টি সকালের স্নিগ্ধ বাতাস,
তুমি সিতল ভোরের শিশির ভেজা ঘাস ।

তুমি আলোময় পৃথিবীর তারা ভরা রাত,
তোমাকে জানাই “ঈদ মোবারক”

মন চাইছে কারো সাথে কথা বলি।
মন চাইছে কোন প্রিয়জনকে স্মরণ করি।
ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম।
ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি ।

– ঈদ মোবারক-

চিঠি দিয়ে নয় “ফুল দিয়ে নয়”
কার্ড দিয়ে নয় “কল দিয়ে নয়”
মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে
জানাই সবাই কে “অগ্রিম ঈদের শুভেচছা”
ঈদ মোবারক

সোনালি সকাল, রোদেলা দুপুর,
পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত।
সব রঙ্গে রাঙ্গিয়ে থাক
আপনার সারাটি বছর, সারাটি জীবন।

এই কামনায় “ঈদ মোবারাক”

দুরের মানুষ আসুক কাছে
কাছের জন থাকুক পাশে
মন ছুটে যাক মনের টানে
নয়া চান্দের আগমনে
ঈদ কাটুল খুশী মনে
***** ঈদ মোবারাক ****

রং লেগেছে মনে
মধুর এই ক্ষনে
তোমায় আমি রাঙ্গিয়ে দেবো
ঈদের এই দিনে
” শুভ ঈদ মোবারাক ”

অগ্রিম ঈদের দাওয়াত

অনেকেই আছেন যারা ঈদ উপলক্ষে বন্ধুবান্ধব ও আত্মীয় পরিজনদের মাঝে অগ্রিম ঈদের দাওয়াত ও শুভেচ্ছা জানাতে চান। তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে এখানে অগ্রিম ঈদের দাওয়াত সম্পর্কিত কিছু স্ট্যাটাস তুলে ধরব গুলো সংগ্রহ করলে আপনারা আপনাদের আত্মীয়-পরি জনদের মাঝে ঈদের অগ্রিম দাওয়াত ও ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন। আমাদের আজকের এই ঈদের অগ্রিম দাওয়াত সম্পর্কে স্ট্যাটাস গুলো একদম নতুন। আপনারা স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনাদের আত্মীয়-স্বজন ও প্রিয় মানুষদের ঈদের শুভেচ্ছা ও ঈদের অগ্রিম দাওয়াত জানিয়ে অবাক করে দিতে পারবেন। তাই আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক আমাদের আজকের অগ্রিম ঈদের দাওয়াত সম্পর্কিত স্ট্যাটাস গুলো:

সারাদিন ছিলাম বিজি
এখন আমি ইজি
এড্রেস দাও তাড়াতাড়ি
কালকে যাবো তোমার বাড়ি

চেয়ে দেখো, নীল আকাশ
চাঁদ উঠেছে, ঈদ এর চাঁদ
খুশীর বার্তা নিয়ে
সেই খুশিতে মোদের বাড়ি
দাওয়াত দিলাম আসিতে

ঈদ আপনাদের সবার জীবনে সুখ-শান্তি ও সমৃদ্ধি বয়ে আনুক এই আশাবাদ ব্যক্ত রেখে আজকের পোস্টটি এখানেই শেষ করছি। আপনারা সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Back to top button
Close