স্টাটাস

ফেসবুক স্ট্যাটাস বাংলা ২০২২

বর্তমান সময়ে ফেসবুক ব্যবহার করে না এমন মানুষ খুবই কম। প্রায় সকলেই ফেসবুক ব্যবহার করে থাকেন এবং ফেসবুকে বিভিন্ন ধরনের স্ট্যাটাসের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছেন। প্রায় সকলেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে থাকেন এর মধ্যে অনেকেই এই স্ট্যাটাস গুলো অনলাইন থেকে অনুসন্ধানের মাধ্যমে বেছে নিয়ে ব্যবহার করেন ফেসবুকে। এ কারণেই মূলত অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার জন্য অনলাইনে স্ট্যাটাস অনুসন্ধান করেন।

তবে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার জন্য অনেকেই বাংলা স্ট্যাটাস অনুসন্ধান করে থাকেন বাংলা ওয়েবসাইটে এ ধরনের স্ট্যাটাসগুলো খুব কম আকারে দেওয়া থাকে এ কারণে অনেকে স্ট্যাটাস বেছে নিতে অনেক সমস্যা হয়। এর জন্য আমরা এখানে কিছু বাংলা ফেসবুক স্ট্যাটাস দিয়ে রাখবো যেগুলো হচ্ছে অনেক সুন্দর এবং আকর্ষণীয়। এই সকল স্ট্যাটাস পেতে আমাদের সাথে থাকুন আশা করি আপনার অনেক ভালো লাগবে।

আমরা অনেক ফেসবুক স্ট্যাটাস এর মধ্য থেকে সুন্দর সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছি আশা করি এখান থেকে আপনি আপনার পছন্দের স্ট্যাটাসটি বেছে নিতে পারবেন

ফেসবুক স্ট্যাটাস বাংলা ২০২২

2021 সালের নতুন নতুন কিছু ফেসবুক স্ট্যাটাস নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছি। যারা সেরা কিছু ফেসবুক স্ট্যাটাস খুঁজছেন তাদের জন্য আমাদের রয়েছে বিশেষ কিছু ফেসবুক স্ট্যাটাস। অনেকগুলো ফেসবুক স্ট্যাটাস এর মধ্য থেকে বাছাইকৃত সেরা ফেসবুক স্ট্যাটাস গুলো নির্বাচন করে আপনাদের সামনে উপস্থাপন করা হয়েছে। আশা করি আমাদের দেওয়া ফেসবুক স্ট্যাটাস গুলো আপনাদের ভালো লাগবে। নির্বাচিত ফেসবুক স্ট্যাটাস গুলো থেকে আপনার পছন্দের ফেসবুক স্ট্যাটাসটি নির্বাচন করুন। আমাদের এই পোস্টের মধ্যে আপনি পাবেন কষ্টের ফেসবুক স্ট্যাটাস মজাদার বা ফানি ফেসবুক স্ট্যাটাস, আবেগি ফেসবুক স্ট্যাটাস ইত্যাদি। নিজে এই ধরনের ফেসবুক স্ট্যাটাস গুলো দেয়া হলো।

শীতকালে শরীরের যত্ন নেবে ,
স্নান করার কোন দরকার নেই…
পুরুষের কান্নার পেছনে একটা বিশ্বযুদ্ধ
পরিমান রহস্য থাকে ,
আর মেয়েরা তো একটা লিপস্টিক খুঁজে
পেতে দেরি হলে কাঁদে 😄
এসেছিলাম একা , যাবো ও একা
মাঝখানে শুধু কিছু চাউল চোরের সাথে দেখা …
বারবার জিজ্ঞেস করো কেন , কি করি , কি করছি ..
আমিতো Always শুয়েই থাকি …!!
সুন্দরী মেয়ে তো অনেক দেখবেন ,কিন্তু
প্রকৃত সুন্দরী মেয়ে তো
আমার ফ্রেন্ডলিস্টের মেয়েগুলোই
একদম রোগা মেয়েদের দেখলে মশাও মনে করে
এদের রক্ত খাবো , নাকি এদের রক্ত দেবো …
প্রতিবার আমি পরীক্ষার আগের রাত্রে
সিলেবাস দেখে একটা ছোটখাটো স্ট্রোক করি ।
ভালোবাসলে , অবহেলা পাওয়া যায় ।
রাত আসে রাত যায় , তুমি
আজও আমার সেই কল্পনায় ।
যার জন্য জীবন চলে যেত সেই আজ পর ,
নিজের বলতে কিছুই নেই , আছে শুধু একলা ঘর ।
অনুভূতিগুলো আমাদের ছিলো না ,
ছিলো শুধু একান্তই আমার ।
আজ সারাদিন মেঘলা ভীষণ
মন খারাপেরা চোখ রাঙায় ,
এমন দিনে আমার আমি ,
একলা হয়েই বেশ মানায়
  • জীবন হলো একটা কঠিন পরীক্ষার নাম। যে পরীক্ষায় প্রত্যেকের জন্য প্রশ্নপত্রটা ভিন্ন ভিন্ন। তাই অন্য কাউকে অন্ধভাবে নকল করতে গেলে পরীক্ষায় ফেইল করাটা স্বাভাবিক।
  • গরম চায়ে বিস্কুট ভিজায়া খাওয়ার সময় যদি বিস্কুটটা গরম চায়ে পড়ে যায় তা তোলার জন্য একরকম যুদ্ধ করতে হয়। জীবনটা অনেকটা গরম চায়ের সাথে বিস্কুট এর সম্পর্কের মতো।
  • জীবনের রং বড় বৈচিত্রময়কখনো লাল কখনো নীল। কখনো মুক্ত পাখির মতআবার কখনো চুপসে যাওয়া ফুলের মত। হারিয়ে যায় কত চেনা মুখ। শুধু থেকে যায় অনাবিল সুখ।
  • রাজ তো আমরা সব জায়গাতেই করি ভালো বন্ধুদের মনের মধ্যে আর শত্রুদের মস্তিষ্কের মধ্যে।

এছাড়াও আমাদের ওয়েব সাইটটিতে রয়েছে বিভিন্ন ধরনের ফেসবুক স্ট্যাটাস। এই সকল স্ট্যাটাস পাওয়ার জন্য সাইটে সার্চ করুন। অর্থাৎ এগুলো পৃথকভাবে পোস্ট করা হয়েছে আপনি যদি মজার ফেসবুক স্ট্যাটাস পেতে চান তাহলে অনুসন্ধান করুন। এভাবে সকল ধরনের ফেসবুক স্ট্যাটাস দেওয়া রয়েছে আপনারা চাইলে সেগুলো দেখে নিতে পারেন। আশা করি আমাদের দেওয়ার স্ট্যাটাস গুলো ভাল লেগেছে আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Back to top button
Close