Skip to content

বাংলা ভালোবাসার এসএমএস | বাংলা লাভ এসএমএস

বাংলা ভালোবাসার এসএমএস

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক বন্ধুগণ আমি আজকে আপনাদের মাঝে বাংলা ভালোবাসার এসএমএস সম্পর্কিত একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমার আজকের এই পোস্ট থেকে ভালোবাসার বাংলা সকল এসএমএস পেয়ে যাবেন। আমার আজকের এই পোস্ট থেকে ভালোবাসার বাংলা এসএমএস গুলো সংগ্রহ করে আপনি আপনার ভালোবাসার মানুষদের ও প্রিয় মানুষদের কাছে নিজের ভালবাসার কথা জানাতে পারবেন। আমার আজকের এই বাংলা ভালোবাসার এসএমএস গুলো দ্বারা আপনি আপনার প্রিয় মানুষটিকে ও ভালোবাসার মানুষটিকে নিজের মনের অনুভূতির কথা জানাতে পারবেন। আপনি আমার আজকের এই পোস্ট থেকে আপনার পছন্দের সকল ভালোবাসার বাংলা এসএমএস গুলো পেয়ে যাবেন। আশা করছি আমার আজকের এই পোষ্ট টি আপনার প্রিয় মানুষটির প্রতি আপনার ভালোবাসা প্রকাশ করতে সাহায্য করবে।

ভালোবাসা পৃথিবীর সবথেকে পবিত্রতম অনুভূতির নাম। ভালবাসার মত এই পবিত্রতম অনুভূতিটি প্রতিটি মানুষের হৃদয়ে বিদ্যমান। আমাদের আজকের এই পৃথিবীটা এতটা সুন্দর। আমাদের জীবনের সব কিছুর উর্ধে হচ্ছে ভালোবাসা। ভালোবাসা হচ্ছে পরম ধর্ম। এটি পৃথিবীর যেকোনো ধর্মকেই হার মানায়। ভালোবাসা আছে বলে আজ ও এই পৃথিবীটা টিকে আছে। ভালোবাসার সবথেকে শ্রেষ্ঠতম উপমা হচ্ছে মা। ভালোবাসার অন্যতম প্রতীক হিসেবে ফুলকে ব্যবহার করা হয় এবং ভালবাসার নিদর্শন হিসেবে মায়ের ভালোবাসা তুলনা করা হয়। ভালোবাসা আছে বলেই মা তার সন্তানকে ভালোবেসে জন্ম দিয়ে থাকে। প্রতিটি সম্পর্কের ভিত্তি হলো ভালোবাসা। ভালোবাসা প্রতিটি সম্পর্কের গভীরতা সৃষ্টি করে দেয়। ভালোবাসা আছে বলেই মানুষ পৃথিবীতে বেঁচে থাকে। ভালোবাসা পৃথিবীতে প্রতিটি সম্পর্ককে টিকিয়ে রাখে। তাই আমাদের মানুষ হিসেবে সকলকে ভালোবাসা উচিত।

ভালোবাসা নিয়ে বাংলা এসএমএস

অনেকে আছেন যারা ভালবাসা নিয়ে বাংলা এসএমএস গুলো সম্পর্কে অনলাইন বা ওয়েবসাইটে অনুসন্ধান করে যান তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি। পাঠক বন্ধুরা আজকে আমরা আমাদের এই পোস্টের ভালোবাসা নিয়ে বাংলা বেশ কিছু এসএমএস আপনাদের মাঝে প্রকাশ করবো। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনি আপনার পছন্দনীয় ভালোবাসার বাংলা এসএমএস গুলো সংগ্রহ করতে পারবেন। আমার আজকের এই এসএমএস গুলো সংগ্রহ করে আপনি আপনার ভালোবাসার মানুষদের নিজের ভালবাসার কথা ও অনুভূতির কথা জানাতে পারবেন। শুধুমাত্র আপনাদের কথা ভেবে আমি আজকে ভালোবাসা নিয়ে বাংলা এসএমএস গুলো সংগ্রহ করেছি। নিচে ভালোবাসা নিয়ে বাংলা এসএমএস গুলো তুলে দেওয়া হলো:

তোমার আমার প্রেমের
এত বছর হয়ে গেলো
তাও বার বার নতুন করে
প্রেমে পরি।
ভালোবাসি তোমায়।

আমি জীবনে ভালোবাসার
মানুষ কল্পনা করি তুমি তার
থেকেও বেশি। সারা জীবন
আমাকে আগলে রেখো
আমার প্রেম।

আমার জন্যই তুমি আমার
পাশে থাকো।তাই তোমায়
অনেক ধন্যবাদ। আমি চাই
চিরকাল তুমি
আমার পাশে থাকো।

তোমাকে ছাড়া একটি
দিন আমার কাছে
প্রাণহীন সময়। তাইতো
সবসময় তোমার সাথে
থাকতে ইচ্ছে হয় আমার।
প্লিজ দুরে সরিয়ে রেখো না।
তুমিই আমার সব।
তোমাকে ছাড়া আমার
জীবন এগোতে পারবে না।
এই জীবনে যতটুকু
সুন্দর সবই তুমি।
আমার চিন্তাগুলিতে মিশে আছো তুমি। আমার চারপাশে বাস করো কেবলই তুমি।

রংধনুর আছে কেবল সাতটি রঙ। আর
তোমার ভালবাসার রং এবং সৌন্দর্য অগণিত।

আমি যখনই তোমাকে আমার পাশে একাকী পাই তখন আমি তোমাকে ভালোবাসার সুযোগ হারাতে পারি না।

আমি যখনই তোমাকে দেখি আমার সকল কাজ ভুলে যাই এবং কেবল তোমাকে জড়িয়ে ধরার ইচ্ছা অনুভব করি।

তোমার চোখে, আমি শুধু আমার স্বপ্ন এবং আশার চিত্র দেখি।

তুমি আমার হৃদয়ে প্রেমের ঝর্ণা। আর আমি তোমার জীবনে সেই ঠিকানা যেখানে তুমি সকল সুখের গন্তব্য খুজে পাবে।ভালোবাসা আমার।
তোমার অফুরান ভালোবাসার আকাশে  আমার বাধা না মানা মন শুধু উড়তে চায়।

বাংলা লাভ এসএমএস

বাংলা লাভ এসএমএস গুলো প্রদান করার উদ্দেশ্য নিয়ে আজকের আলোচনায় উপস্থিত হয়েছি আমরা। সুতরাং আপনারা বাংলা লাভ এসএমএস গুলো বিভিন্ন ক্ষেত্রে ব্যবহারের উদ্দেশ্য নিয়ে অনলাইনে এসে থাকলে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি থেকে এ বিষয়ে সহযোগিতা গ্রহন করতে পারবেন আমরা আপনাদের এই ধরনের বিভিন্ন তথ্য প্রদান করে থাকে নিয়মিত ।

যত দূরে যাওনা কেনো, থাকবো তোমার পাশে,
যেমন করে বৃষ্টি ফোঁটা জড়িয়ে থাকে ঘাসে,
সকল কষ্ট মুছে দেবো, দেবো মুখের হাসি,
হৃদয় থেকে বলছি তোমায়, অনেক ভালোবাসি ।

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,
তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে,
তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা,
সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।

খুজে দেখো মনের মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে,
তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,
সুখের সে স্বপ্নের মাঝে পাবে তুমি আমায় ।

হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড় । আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম । আমি কল্পনার সাগরে ভেসে চলে যাব, যাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা ?

প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না, যা হয় তা হল ভালো লাগা । আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার ।

প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান ,দুটি পাখির একটি নীড় , একটি নদীর দুটি তির , দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা ।

জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালোবাসতে গিয়ে তোমার প্রেমে পড়েছি, জানতাম না কাকে বলে ভালোবাসা, শিখিয়েছ তুমি ।…

জানিনা তুমি কে ! আর কেনই বা ডাকি তোমাকে আমি , তোমার জন্য নিশি জাগি আর একাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন ,তুমি আমার কল্পনার রাজকুমারী ।

ভালোবাসা প্রতিটি মানুষের হৃদয়ে যেন চিরকাল বেঁচে থাকে এই আশাবাদ ব্যক্ত করেছে আমি আজকে আমার এ পোস্ট টি এখানেই শেষ করছি। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: