টিপস

বাসর ঘরের ডিজাইন | বাসর ঘর সাজানোর ও ডিজাইন ছবি

আসসালামুআলাইকুম প্রিয় পাঠক ভাই-বোন বন্ধুগন আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকে আমরা আপনাদের জন্য অসাধারন কিছু বাসর ঘরের ডিজাইন নিয়ে হাজির হয়েছি আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

বাসর রাত

প্রতিটি ঝর্ণার জীবনী রচনা একটি স্বপ্নের রাত। এই রাত নিয়ে সবার হাজার স্বপ্ন সাজানো থাকে মনে। বাসর রাত নিয়ে অনেকে অনেক রকম ভাবে পরিকল্পনা করে থাকেন। বাসর রাত সবার জীবনে কাঙ্খিত একটি রাত। সাধারণত বিয়ের পর নবদম্পতি প্রথম যে রাতটি সঙ্গে কাটানো সেটি হচ্ছে বাসর রাত। এই রাত থেকেই প্রতিটি ছেলে মেয়ের জীবনের নতুন একটি অধ্যায় শুরু হয়।

বাসর রাতের পরিকল্পনা অসীম। তাইতো আমরা আপনাদের সুবিধার জন্য আজকে সুন্দর সুন্দর ডিজাইনের কিছু বাসর ঘরের ছবি আপনাদের কাছে প্রকাশ করবো। আশাকরি ছবিগুলো আপনাদের কাজে লাগবে নিচে ছবিগুলো দেওয়া হলো :

বিয়ের পর নতুন দম্পতির একসঙ্গে কাটানো প্রথম রাত বাসর রাত। এ রাতটি সবার জীবনে কতটা গুরুত্বপূর্ণ তা বলে শেষ করা যাবেনা। বিয়ের সকল পরিকল্পনা যেহেতু বর-কনেকে নিয়ে ঘিরে থাকে তাই নতুন বর কিংবা নতুন বউ কেউ অতটা সময় পায়না নিজেদের ঘরকে ঠিক মতো মত সাজাতে। তাইতো নতুন দম্পতির পরিবারের লোক তাদের বাসর ঘরের সাজসজ্জা করে থাকেন। তাই তো আমরা আপনাদের সুবিধার জন্য বাসর ঘরের ডিজাইন গুলোর ছবি তুলে ধরেছি। আপনারা চাইলে আমাদের এই ডিজাইনগুলো সংগ্রহ করে নতুন দম্পতির বাসরঘর সুন্দরভাবে সাজিয়ে দিতে পারেন। এতে করে আপনি ঘরটিকে ও সুন্দরভাবে সাজিয়ে দিতে পারবেন এবং নতুন দম্পত্তিকে চমকে দিতে পারবেন।

নতুন নতুন বাসর ঘরের ডিজাইন

বিয়ে মানে সকলের আনন্দ হাসি খুশিতে মেতে উঠার সাথে বাসর ঘর সাজানোর ধুম। দিন দিন যেন বেড়েই চলছে সবকিছুতেই নতুনত্ব। পুরনো কোন জিনিস বা ডিজাইন বর্তমান সমাজের আধুনিক মানুষদের কাছে বড্ড বেমানান। সবকিছুতেই তাদের চাই নতুন নতুন ডিজাইন। তাই আমরা আপনাদের মাঝে নতুন নতুন ডিজাইনের কিছু বাসর ঘরের ছবি ও সাজানোর পদ্ধতি তুলে ধরবো যা সবার মন ছুয়ে যাবে। আপনারা চাইলে আমাদের এই যে ডিজাইন গুলো সংগ্রহ করতে পারেন কেননা আমাদের এই ডিজাইনগুলো একদম নতুন।

আমরা অনেক খুজে এই ডিজাইনগুলো সংগ্রহ করেছি। আমাদের এই ডিজাইনগুলো দিয়ে স্বল্প সময়ে কম পরিশ্রমে আপনারা বাসরঘরের সুন্দর ডিজাইন সুন্দর করে সাজাতে পারবেন। আপনারা চাইলে নিজেরাই আমাদের ডিজাইনগুলো সংগ্রহ করে বাসর ঘর ডিজাইন করতে পারবেন। এক্ষেত্রে আপনাদের কিছু জিনিসপত্রের প্রয়োজন পড়বে যা আপনাদেরকে বাজার থেকে ক্রয় করতে হবে এবং যে জিনিসগুলো অত্যন্ত সস্তা দামের। কিন্তু বর্তমান সময়ে অনেকেই এতটা ঝামেলা করতে চায়না বাসর ঘরের ডিজাইন করার জন্য তারা বিভিন্ন ওয়েল্ডিং ডেকোরেশন বা ওয়েল্ডিং প্লানার নিয়ে আসে। আপনি চাইলে তাদের দ্বারাও আমাদের এই নতুন নতুন ডিজাইন গুলো সংগ্রহ করে বাসর ঘরের ডিজাইন করিয়ে নিতে পারেন। নিচে নতুন নতুন ডিজাইনের বাসর ঘরের ছবি গুলো দেওয়া হলো :

বাসর ঘরের ছবি

এখানে আপনাদের জন্য ডিজাইন করা কিছু বাসর ঘরে ছবি দিবো। আপনি চাইলে আমাদের ছবিগুলো ডাউনলোড করে নিতে পারেন। এই ছবিগুলো দেখে আপনি সুন্দর ডিজাইনের বাসর ঘর সাজাতে পারবেন। এজন্য আপনাকে ছবি গুলো ভালোভাবে দেখে বুঝতে হবে ডিজাইনগুলো তে কিভাবে কি কাজ করা হয়েছে এরপর আপনি সে অনুযায়ী নতুন দম্পতির বাসর ঘরের ডিজাইন করলে ঘরটি দেখতে অবশ্যই সুন্দর ও আকর্ষণীয় হবে। আমরা সুন্দর ডিজাইনের ছবিগুলো আপনাদের সামনে তুলে ধরতেছি। নিচের ডিজাইন করা ছবিগুলো দাওয়া হলো :

বাসর ঘরের ডিজাইন
বাসর ঘরের ডিজাইন

যেহেতু বাসররাত সবার জীবনে একটি বিশেষ রাত সেহেতু এই রাতের সাজসজ্জায় কোন কমতি রাখা ঠিক নয়। এই রাতের সাজ সজ্জায় সব বিষয়ের দিকে নজর দিতে হবে। মনে রাখা ভাল সুন্দর গোছানো জিনিসেই কিন্তু মন ভরে যায়। তাই আপনারা আপনাদের পছন্দের ছবিটি নির্বাচন করে সে ছবিটি ডিজাইন দেখে নব দম্পত্তির বাসর ঘরের ডিজাইন করলে তাদেরকে অবাক করে দিতে পারবেন। এক্ষেত্রে আপনি বাসর ঘর সাজানোর দারুণ অভিজ্ঞতা লাভ করতে পারবেন।

Back to top button
Close