টেলিকম

বিকাশ থেকে জিপিতে রিচার্জ করে জিতে নিন বাইক সহ আকর্ষণীয় পুরস্কার। নতুন বিকাশ অফার

আজকে আমরা খুবই গুরুত্বপূর্ণ একটি অফার নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে। এদের মধ্যেই মোবাইল ব্যাংকিং বিকাশ কোম্পানি একটি বড় ধরনের অফার নিয়ে এসেছেন তাদের ব্যবহারকারীদের জন্য। শুধুমাত্র বিকাশ ব্যবহারকারী হলেই হবেনা অফারটি পাওয়ার জন্য আপনাকে গ্রামীন সিম ব্যবহারকারী হতে হবে এক্ষেত্রে আপনার বিকাশ থেকে গ্রামীন সিমে রিসার্চ করে জেনে নিতে পারেন বাইক অর্থাৎ মটরসাইকেল। সেই সাথে আকর্ষণীয় আরও অনেক পুরস্কার রয়েছে।

এই অফার সম্পর্কে শোনার পর অনেকেই অনলাইনে অনুসন্ধান করেছেন বিষয়ভিত্তিক সম্পূর্ণ তথ্য জানার জন্য। তাই আমরা এখানে এই অফার সম্পর্কিত সকল তথ্য সঠিকভাবে দিয়ে আপনাদের সহযোগিতা করব। আশা করছি এখান থেকে এই অফার সংক্রান্ত সকল তথ্য সংগ্রহ করতে পারবেন। আপনারা যারা এই অফারটি নিতে আগ্রহী তারা অবশ্যই এখান থেকে এ বিষয়ে বিস্তারিত জ্ঞান অর্জন করবেন এবং তাদের নির্দেশনা অনুযায়ী বিকাশ থেকে জিপি সিমে রিচার্জ করবেন।

বিকাশ থেকে জিপি সিমে রিচার্জ করে বাইক জিতুন

অবিশ্বাস্য একটি অফার নিয়ে উপস্থিত হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় একটি মোবাইল ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আমরা কথা বলছি বিকাশ সম্পর্কে। ইতিমধ্যেই বিকাশ এই অফারটি নিয়ে এসেছেন আমাদের জন্য। এক্ষেত্রে সকল বিকাশ ব্যবহারকারীদের উদ্দেশ্যে অফারটির বিষয়ে বিস্তারিত তথ্য দিয়ে আমরা সহযোগিতা করার চেষ্টায় আজকের পোস্টটি লিখতে সক্ষম হয়েছি। নিজে বিকাশ রিচার্জ অফার সম্পর্কে বিস্তারিত তথ্য উল্লেখ করা হয়েছে।

মোবাইল রিচার্জ এর কোনো সময় নেই দিন রাত ২৪ ঘন্টা রিচার্ড করতে পারবেন এছাড়া *247# কিংবা বিকাশ অ্যাপ এর মাধ্যমে রিচার্জ করে অফারটি গ্রহণ করা যাবে এবং অফার টি আগামী ২৮ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত চলবে

সর্বোচ্চ ৫ জন মোবাইল রিচার্জকারী পাচ্ছেন : * ১০০ সিসি টিভিএস বাইক * ৪০ ইঞ্চি সিঙ্গার এলইডি টিভি * ১৩৮ লিটার সিঙ্গার রেফ্রিজারেটর * স্যামসাং গ্যালাক্সি A12 স্মার্টফোন * ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন।

নতুন বিকাশ অফার

বর্তমান সময়ের আপডেট অফারটি হচ্ছে বিকাশ থেকে গ্রামীণফোন সিমে রিচার্জ করলেই জিতে নিতে পারেন মোটরসাইকেলসহ আরো অনেক আকর্ষণীয় অফার। ভাগ্য ভালো হয়ে থাকলে আপনিও পেতে পারেন এই আকর্ষণীয় পুরস্কার গুলো। সুতরাং আপনারা অবশ্যই এই অফারটি তে অংশগ্রহণ করবেন। এক্ষেত্রে নির্দেশনাগুলো নিচে দেওয়া রয়েছে আপনারা সেগুলো দেখে নিতে পারেন।

Back to top button
Close