টিপস

বিকাশ সেন্ড মানি অফার। আজকের সেন্ড মানি অফার

বিকাশ হচ্ছে খুবই জনপ্রিয় একটি মোবাইল ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। এক্ষেত্রে আজকের আলোচনার মাধ্যমে আমরা এই মোবাইল ব্যাংকিং টির প্রদানকৃত অফার গুলোর মধ্যে একই অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব প্রতিনিয়ত প্রায় প্রতি মাসেই কয়েকবার তাদের গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে বিকাশ কোম্পানি সেন্ড মানি অফার প্রদান করে থাকেন। তবে এখানে একটি বিষয় উল্লেখ্য যে সেটি হচ্ছে অনেক ব্যবহারকারী প্রদানকৃত এই অফার গুলি সম্পর্কে জানলেও সেন্ড মানি অফার গুলো গ্রহন করতে ব্যর্থ। এর কারণ এই অফার গুলো সম্পর্কে বিস্তারিত ধারণা থাকায় অনেকেই এই অফার গুলো গ্রহণ করতে পারেন না।

তাই আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদের মাঝে বিকাশ সেন্ড মানি অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানাবো। এর মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে বিকাশে সেন্ড মানি অফারগুলো গ্রহণ করতে হবে। সেন্ড মানি অফার গুলো সম্পর্কে ধারণা নেওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকলে আজকের আলোচনার মাধ্যমে বিষয় ভিত্তিক গুরুত্বপূর্ণ এই তথ্যগুলো সম্পর্কে জানতে সক্ষম হবেন আপনিও।

প্রিয় নাম্বারে সেন্ড মানি

আমরা সকলেই জানি প্রিয় নাম্বারে সেন্ড মানি ফ্রি। এ ক্ষেত্রে অনেকেই বিকাশের প্রিয় নাম্বার সেট করতে ব্যর্থ তাই আজকের আলোচনার মাধ্যমে আমরা বিকাশের প্রিয় নাম্বার সেট করার পদ্ধতি প্রদান করব যার মাধ্যমে আপনি পাঁচটি প্রিয় নাম্বার সেট করতে পারবেন খুব সহজেই পুরো প্রক্রিয়াটি সহজভাবে আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে আপনারা যারা বিকাশ অ্যাপ ব্যবহার করেন তারা খুব সহজেই বিকাশ পিন নাম্বার সেট করতে পারবেন পাশাপাশি যারা ভিসার পোর্ট ব্যবহার করেন তাদের জন্য সহজ ভাবে পুরো প্রক্রিয়াটি তুলে ধরা হয়েছে ।

  • প্রতি ক্যালেন্ডার মাসে ২৫,০০০ টাকা পর্যন্ত প্রিয় নাম্বারগুলোতে সেন্ড মানি করতে কোনো চার্জ প্রযোজ্য হবে না।
  • প্রতি মাসে ২৫,০০০.০১ টাকা থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত প্রিয় নাম্বারে প্রতি লেনদেনের ক্ষেত্রে ৫ টাকা চার্জ প্রযোজ্য হবে।
  • প্রিয় নাম্বারে মাসিক লেনদেন ৫০,০০০ টাকার বেশি হলে, প্রতি লেনদেনের ক্ষেত্রে  ১০ টাকা চার্জ প্রযোজ্য হবে।
  • বিকাশ অ্যাপ এবং ইউএসএসডি (*২৪৭# ডায়াল করে) যেকোনো নাম্বারে ১০০ টাকা বা তার নিচে সেন্ড মানি করতে কোনো চার্জ প্রযোজ্য হবে না।

প্রিয় নাম্বার ছাড়া অন্য যেকোনো নাম্বারে সেন্ড মানি

  • প্রতি মাসে প্রিয় নাম্বার ছাড়া অন্য যেকোনো নাম্বারে ১০০.০১ টাকা থেকে ২৫,০০০ টাকা পর্যন্ত সেন্ড মানি’র ক্ষেত্রে প্রতি লেনদেনে ৫ টাকা প্রযোজ্য হবে।
  • প্রতি মাসে প্রিয় নাম্বার ছাড়া অন্য যেকোনো নাম্বারে ২৫,০০০ টাকার বেশি সেন্ড মানি’র ক্ষেত্রে প্রতি লেনদেনে ১০ টাকা চার্জ প্রযোজ্য হবে।
  • বিকাশ অ্যাপ এবং ইউএসএসডি (*২৪৭# ডায়াল করে) যেকোনো নাম্বারে ১০০ টাকা বা তার নিচে সেন্ড মানি করতে কোনো চার্জ প্রযোজ্য হবে না।
  • যদি কোনো লেনদেন একটি লিমিট অতিক্রম করে তবে পরবর্তী লিমিট অনুযায়ী চার্জ প্রযোজ্য হবে

সেন্ড মানি সেবার মাধ্যমে আপনি আপনার বিকাশ একাউন্ট থেকে আরেকটি বিকাশ একাউন্টে টাকা পাঠাতে পারেন যেকোন সময়। সেন্ড মানি করতে নিচের ধাপগুলো অনুসরণ করুন-

১। *২৪৭# ডায়াল করে বিকাশ মোবাইল মেন্যুতে যান

২। “সেন্ড মানি” সিলেক্ট করুন

৩। আপনি যে বিকাশ একাউন্টে টাকা পাঠাতে চান সেই একাউন্ট নাম্বারটি লিখুন

৪। আপনি যে পরিমাণ টাকা পাঠাতে চান সেই পরিমাণ টি লিখুন

৫। লেনদেনের একটি রেফারেন্স/তথ্যসূত্র দিন (একটি শব্দের বেশি ব্যবহার করবেন না, স্পেস এবং বিশেষ অক্ষর এর ব্যবহার এড়িয়ে চলুন)

৬। আপনার বিকাশ মোবাইল মেন্যু পিনটি দিয়ে লেনদেনটি সম্পন্ন করুন

আপনি এবং প্রাপক দুজনই বিকাশ থেকে কনফার্মেশন মেসেজ পাবেন।

বিকাশ সেন্ড মানি অফার

আমরা অনেকেই জানিনা বিকাশ সেন্ড মানি অফার গুলো কি রকম হয়ে থাকে। এক্ষেত্রে আজকের আলোচনার মাধ্যমে আমরা জানাতে চেষ্টা করব। বিকাশের মাধ্যমে নির্দিষ্ট পরিমাণে সেন্ড মানি করে থাকলে ক্যাশব্যাক প্রদান করে থাকেন। সুতরাং আপনাকে যে অফারটি প্রদান করা হবে সেই অফারে উল্লেখ্য থাকবে পানির পরিমাণ। ওই পরিমাণ টাকা বিকাশ থেকে সেন্ড মানি করার মাধ্যমে আপনার ওপরে প্রদানকৃত ক্যাশব্যাক অ্যামাউন্ট কিছুক্ষণের মধ্যে আপনার বিকাশ একাউন্টে প্রদান করা হবে। আশা করছি বিষয়টি বুঝতে পেরেছেন এই বিষয়ে বিস্তারিত জানার জন্য আমাদের সাথে থাকুন বিশেষ অফার সম্পর্কিত আরো বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করা হচ্ছে।

Back to top button
Close