ট্রেন সময়সূচী

বিজয় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

বিজয় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা টিকিট কাটার নিয়ম সহ বিস্তারিত সকল তথ্য সম্পর্কে জানতে পারবেন আজকের আলোচনায়। বিজয় এক্সপ্রেস ট্রেনটি বাংলাদেশ রেলওয়ে পরিবারের অন্তর্গত একটি ট্রেন । দীর্ঘদিন ধরে যাত্রী সেবা প্রদানের মাধ্যমে এই ট্রেনটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এক্ষেত্রে অনেকেই ভ্রমণের জন্য এটি কে নির্ধারণ করছে তবে ভ্রমণের পূর্বে ট্রেনের বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য অনুসন্ধান করছেন । আর এই সকল তথ্য আপনাদের মাঝে প্রদানের লক্ষ্য নিয়ে কাজ করেছে আমরা আমরা বাংলাদেশ রেলওয়ে পরিবারের সাথে সম্পর্কিত প্রায় সকল ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা ও টিকিট কাটার নিয়ম সম্পর্কে আপনাদের তথ্য প্রদান করে থাকি আর আমাদের প্রদানকৃত সময়সূচী টেবিলে অবশ্যই ছুটির দিন উল্লেখ করা থাকবে। সুতরাং পাঠক বন্ধুগণ আপনি যদি বিজয় এক্সপ্রেস ট্রেনটি ভ্রমণের সিদ্ধান্ত নিয়ে থাকেন অথবা ব্রণের দাগ রয়েছে এমনটি হয়ে থাকলে অবশ্যই আমাদের আলোচনাটি আপনার জন্য গুরুত্বপূর্ণ।

আলোচনা সাপেক্ষে আপনাদের জন্য অবশ্যই এটি একটি ভ্রমণের জন্য ভ্রমণ সহযোগে সকল তথ্য রয়েছে সে সকল তথ্য প্রদানের চেষ্টা করবো অবশ্যই আগ্রহের সাথে এই সমস্ত তথ্য জেনে নিরাপদ ভ্রমণের করবেন। পাশাপাশি ট্রেনে ভ্রমণের জন্য নির্দেশনা মূলক কিছু তথ্য প্রদান করার চেষ্টা করব যার মাধ্যমে আপনি সুরক্ষিতভাবে ট্রেন ভ্রমণ করতে পারেন এছাড়াও ট্রেন ভ্রমণ আনন্দপূর্ণ করার জন্য সময়সূচী ব্যাপক গুরুত্বপূর্ণ এই সময়সূচী সম্পর্কে জেনে নিরাপদ ভ্রমণ নিশ্চিত করুন আর ট্রেনে ভ্রমণের জন্য যে বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ তাহলে সময়সূচী এর কারণ সময়সূচী ট্রেন পাওয়া অনেকটা কষ্টকর এক্ষেত্রে আপনার গন্তব্যস্থলে পৌঁছাতে ব্যর্থ হতে পারেন তাই অবশ্যই এ বিষয়ে ধারণা রাখবেন সঠিক তথ্য প্রদানে আমরা ট্রেনটির বিষয়ে যাবতীয় তথ্য সংগ্রহ করেছি পাশাপাশি ট্রেনটি সাথে সম্পর্কিত ব্যক্তিদের পরামর্শ অনুযায়ী আপনাদের সে ধারায় তথ্য প্রদান করার কাজে নিয়োজিত রয়েছে আমরা।

বিজয় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

ট্রেনের যে বিষয় সম্পর্কে জানার জন্য মানুষ আগ্রহী হয়ে থাকে তার মধ্যে একটি হচ্ছে সময়সূচী গ্রহণের ক্ষেত্রে অবশ্যই সময়সূচী ব্যাপক গুরুত্বপূর্ণ এর ফলে আপনি পৌছানোর সময় সম্পর্কে জানতে পারবেন এক্ষেত্রে আপনার জরুরি ভ্রমণ এর ক্ষেত্রে ট্রেন কে বেছে নিতে পারেন এর কারণ প্রায় নির্দিষ্ট সময়ে ট্রেন পৌঁছে থাকে হয়তো লেট হবে এসে সেই সময় টি বাড়তি লাগতে পারে এক্ষেত্রে এরপরেও নিরাপদ ভ্রমণ সম্পন্ন করতে পারেন এর কারণ ট্রেনে যানজটসহ অন্যান্য সমস্যার সম্মুখীন হতে হয় না আর এক্ষেত্রে ট্রেন বর্তমান সময়ে এতটা জনপ্রিয়তা অর্জন করেছে। নিচে আমরা বিজয় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী তুলে ধরছি।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
চট্টগ্রাম টু ময়মনসিংহ বুধবার ০৭ঃ২০ ১৫ঃ৫৫
ময়মনসিংহ টু  চট্টগ্রাম মঙ্গলবার ২০ঃ৩০ ০৫ঃ৩০

  
বিজয় এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

সময়সূচির পাশাপাশি কিছুসংখ্যক ব্যক্তি রয়েছে যারা ভ্রমণের পূর্বে তার ভাড়ার খরচ সম্পর্কে জানার জন্য অনলাইনে সহযোগিতা নিয়ে থাকেন অবশ্যই এটি ভালো একটি গুণ এক্ষেত্রে আমরা আসুন বেঁধে বিজয় এক্সপ্রেস ট্রেনের ভাড়া কত হবে কোন আসনের জন্য আসন বিন্যাসসহ ভাড়ার তালিকা প্রদানের কাজে নিয়োজিত ছিলাম আমরা সরাসরি ট্রেন টিকিট সাথে কথা বলে এই বিষয় সর্ম্পকে জানতে সক্ষম হয়েছি পাশাপাশি অনলাইন অনুসন্ধানে এই বিষয়ে ধারণা অর্জন করার পাশাপাশি ট্রেন সম্পর্কিত গুরুত্বপূর্ণ যাবতীয় তথ্য উপস্থাপন করছি ।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ৩২০ টাকা
শোভন চেয়ার ৩৮৫ টাকা
প্রথম সিট ৫১৫ টাকা

বিজয় এক্সপ্রেস ট্রেনের বিরতি স্থান ও সময়সূচী

ভ্রমণ আরও সুন্দর আনন্দময় করার জন্য অবশ্যই আপনাকে স্টেশন বিরোধী সম্পর্কে জানতে হবে আর এক্ষেত্রে আমরা বিরোধী স্টেশন সময়সূচী নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে

বিরতি স্টেশন নাম চট্টগ্রাম থেকে (৭৮৫) ময়মনসিংহ থেকে (৭৮৬)
ভাটিয়ারী ০৭ঃ৩৭ ০৫ঃ০৬
ফেনী ০৮ঃ৫৫ ০৩ঃ৪৮
লাকসাম ০৯ঃ৪০ ০৩ঃ০৫
কুমিল্লা ১০ঃ২০ ০২ঃ৩৬
আখাউড়া ১১ঃ৩০ ০০ঃ৫০
ভৈরব বাজার ১২ঃ২০ ০০ঃ০৫
কিশোরগঞ্জ ১৩ঃ৩৫ ২৩ঃ৩৫
গৌরীপুর ১৪ঃ৪৫ ২১ঃ০০
Back to top button
Close