Skip to content

বিপিএল খেলছেন না মাশরাফি। মাশরাফি কেন বিপিএল খেলছে না

বিপিএল খেলছেন না মাশরাফি

বাংলাদেশের ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ ক্রিকেট প্রেমীদের মধ্যে অনেকেরই প্রিয় খেলোয়াড় হচ্ছে মাশরাফি। মাশরাফির ভক্তরা তাকে দেখতে পারবে না এবারের বিপিএল খেলায় তাকে। বিসিবি চাইলেও মাশরাফি খেলছে না এবারের বিপিএল। কেন খেলছেন না এই বিষয়ে বিস্তারিত তথ্য রয়েছে আপনাদের জন্য। ছোট্ট এই পোষ্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন এই বিষয়ে সকল তথ্য।

সুতরাং যারা মাশরাফি ভক্ত রয়েছে তারা অবশ্যই এখান থেকে এ বিষয়ে বিস্তারিত জেনে নেবেন। কি কারনে এত বড় আসরে খেলছেন না তিনি। এই নিয়ে ভক্তদের মনে হাজারো প্রশ্ন। বাংলাদেশের একজন ক্রিকেটপ্রেমী হিসেবে আমিও মাশরাফিকে এবারের বিপিএলের আসরে দেখার আশা রাখি।

বিপিএল খেলছেন না মাশরাফি।

ইতিমধ্যে এই খবরটি ক্রিকেটপ্রেমীদের মনে দাগ দিয়েছে। বিপিএলের সেরা তারকা কিংবা অধিনায়ক হিসেবে এই মাশরাফি সকলের মনে জায়গা করে নিয়েছে। কিন্তু এবারের বিপিএলে তিনি কেন থাকছে না এই বিষয়টি নিয়ে সকলের মনে হাজারো প্রশ্নের জন্ম নিয়েছে। যে মানুষটিকে খেলার মাধ্যমে এত মানুষ ভালোবাসেন তিনি থাকছে না এবারের বিপিএল আসরে। কেন থাকছে না এ নিয়ে অনেকের যাদের মনে প্রশ্ন তারা এখান থেকে অবশ্যই আপনার প্রশ্নের উত্তর খুঁজে নিবেন। নিচে এ বিষয়ে আলোচনা করা হলো।

মাশরাফি কেন বিপিএল খেলবে না

আপনারা ইতিমধ্যে এই খবরটি জেনে গেছেন। সত্যিই মাশরাফি এবারের বিপিএল অর্থাৎ বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে নাকচ করেছেন। এর কারণ হিসেবে তিনি দেখিয়েছেন তার পিঠের ইনজুরি অর্থাৎ ব্যথার বিষয়টি। এটির উপর ভিত্তি করেই এখন পর্যন্ত তিনি বিপিএল খেলতে অস্বীকার করেছেন। যেহেতু বিসিবি এই বিষয়ে কথা বলছেন। বিসিবি থাকছেন তিনি বিপিএল খেলবে । শেষ পর্যন্ত কি হয় দেখা যাক সেই প্রত্যাশায় রয়েছে হাজারো মাশরাফি ভক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: