খেলাধুলা

বিপিএল 2022 সব দলের স্কোয়াড, প্লেয়ার লিস্ট, কোচ, লোগো

বিপিএল ২০২২ সকল দলের খেলোয়াড় তালিকা। প্রিয় ভিউয়ার্স আশা করি ভাল আছেন ক্রিকেট প্রেমীদের জন্য আজকের এই পোস্ট টি বিশেষ হতে চলেছে। এর কারণ আজকের পোস্টে আমরা আলোচনা করব বাংলাদেশ প্রিমিয়ার লিগ । যেটি সংক্ষিপ্তরূপ হচ্ছে বিপিএল। এই বিশাল বড় আয়োজনে যে দল গুলি অংশগ্রহণ করছে সেগুলোর প্লেয়ার তালিকা সম্পর্কে জানার জন্য অনেকেই অনলাইনে অনুসন্ধান করেন। এ কারণেই আজকে আমরা বিপিএলের প্লেয়ার লিস্ট আপনাদের সামনে উপস্থিত করেছি। সুতরাং এই তথ্যগুলো জানার জন্য যারা অনলাইনে এসেছেন তারা অবশ্যই আমাদের সাথে থাকে এই বিষয় গুলি বিস্তারিতভাবে জানবেন এবং নিজের পছন্দের দলটিতে কোন কোন খেলোয়ার থাকছে এই বিষয়গুলি জেনে নিন।

ক্রিকেট ভালোবাসেন না এমন ব্যক্তি খুব কম রয়েছে আমাদের দেশে। আর আজকে আমরা আমাদের দৃশ্যের একটি প্রিমিয়ার লিগ যেটি খুবই জনপ্রিয় বিশ্বের কাছে। এলইডি সম্পর্কে আলোচনা করব। যারা ক্রিকেট ভালোবাসেন সেই সকল ব্যক্তিগণ বিপিএল খুব আনন্দের সাথে উপভোগ করেন। গত বছরে বিপিএল অনুষ্ঠিত হয়নি এ কারণে অনেক মন খারাপ থাকলেও এবারের বিপিএল অনুষ্ঠিত হচ্ছে এই বিষয়টি সকলের কাছে আনন্দের। সুতরাং এই বিপিএল টিম প্লেয়ার লিস্ট এবং কোর্স সহ বিস্তারিত সকল তথ্য সংগ্রহ করুন এখান থেকে।

বিপিএল ২০২২ এর সকল দলের তালিকা

এখন পর্যন্ত অনেকেই জানেন না এবার বিপিএলে কয়টি দল অংশগ্রহণ করছেন এবং দল গুলোর নাম। তবে একজন ক্রিকেটপ্রেমী হিসেবে আমাদের অবশ্যই এই সকল বিষয় জানতে হবে এই কারণেই আজকের পোস্টে আমরা এই তালিকাটি প্রকাশ করছি। এর কারণ এখন পর্যন্ত অনেকেই জানেনা এবারের বিপিএল খেলায় অংশগ্রহণকারী দলগুলোর নাম। সকলের উদ্দেশ্যে জানানো যাচ্ছে এবারের বিপিএল খেলায় অংশগ্রহণ করছেন 6 টি দল। কয়েক বছরের আলোচিত এবং অনেকের পছন্দের দল রংপুর রাইডার্স সেটি থাকছে না এবারের বিপিএলে। যে 6 টি দল অংশগ্রহণ করেছেন তার নাম গুলো নিচে তুলে ধরা হয়েছে আপনারা অবশ্যই এই নামগুলো জেনে নেবেন এখান থেকে।

  • ঢাকা স্টার্স 
  • চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
  • ফরচুন বরিশাল
  • সিলেট সানরাইজার্স
  • খুলনা টাইগার্স
  • কুমিল্লা ভিক্টোরিয়ান্স

বিপিএল ২০২২ খেলোয়াড় তালিকা

উপরে আমরা জানলাম বিপিএলে অংশগ্রহণকারী দলগুলোর নাম। এখানে বিষয়টি জানতে পারবো সেটি হচ্ছে এই দলগুলোর মধ্যে কোন দলে কোন প্লেয়ার খেলছে অর্থাৎ প্লেয়ারের তালিকা। এখান থেকে অবশ্যই আপনার পছন্দের দলটি রয়েছে সেই দলে কে কে খেলছেন অবশ্যই বিষয়গুলো জেনে রাখা উচিত আমাদের জন্য। আবার অনেকেই রয়েছে যারা দলের পরিবর্তে প্লেয়ার দেখে সাপোর্ট করে থাকেন । এক্ষেত্রে হলেও আমাদের জানা উচিত এবারের বিপিএলে কোন দলে কে কে খেলছে। বিপুল সংখ্যক মানুষ এ বিষয়গুলি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন এক্ষেত্রে আমরা বিপিএলের প্লেয়ার এর বালিকাটি সুন্দর ভাবে আপনাদের সামনে উপস্থাপন করার লক্ষ্য নিয়ে এসেছি। সুতরাং যারা এই বিষয় সম্পর্কে জানার জন্য অনলাইনে এসেছেন তারা অবশ্যই এখান থেকে দলগুলোর প্লেয়ার তালিকা সম্পর্কে জেনে নেবেন। সকল প্লেয়ারের তালিকা গুলো আমরা নিচে দিয়ে রেখেছি আপনার অবশ্যই এই সকল তথ্য জানবেন।

জিটিভি লাইভ দেখুন

ঢাকা স্টার্স খেলোয়াড় তালিকা, লোগো, কোচ

প্রিয় ভিউয়ার্স এখানে আমরা ঢাকা টেটাস খেলোয়াড় তালিকা সম্পর্কে আপনাদের জানাবো। অনেকেই রয়েছেন যারা ঢাকা স্টার্স টিমকে সাপোর্ট করে থাকেন বিপিএল খেলায়। সুতরাং এ ক্ষেত্রে এ ধরনের ব্যক্তিদের অবশ্যই ঢাকা স্টার্স লিস্ট সম্পর্কে জানার দরকার রয়েছে। এক্ষেত্রে আপনাদের সহযোগিতার লক্ষ্যে আমরা এই টিমটি সকল প্লেয়ারের নাম সংগ্রহ করে আপনাদের সামনে উপস্থাপন করছি।

ড্রাফট পিক– তামিম ইকবাল, মাশরাফি মুর্তজা, রুবেল হোসেন, মোহাম্মদ শাহজাদ, শুভাগত হোম, ফজলহক ফারুকী, আরাফাত সানি, মোহাম্মদ নাইম, ইমরানুজ্জামান, শফিউল ইসলাম, শামসুর রহমান, এবাদত হোসেন, জহুরুল ইসলাম

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স খেলোয়াড় তালিকা, লোগো, কোচ 2022

ড্রাফট পিক– শামীম হোসেন, শরিফুল ইসলাম, আফিফ হোসেন, মুকিদুল ইসলাম মুগধো, রায়দ ইমরিত, রেজাউর রাজা, চাদউইক ওয়ালটন, সাব্বির রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, আকবর আলী, নাঈম ইসলাম, মেহেদি হাসান মিরাজ।

ফরচুন বরিশাল খেলোয়াড় তালিকা, লোগো, কোচ 2022

ড্রাফট পিক- নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান রানা, ওবেদ ম্যাককয়, আলজারি জোসেফ, তৌহিদ হৃদয়, ফজলে মাহমুদ, শফিকুল ইসলাম, শৈকত আলী, জিয়াউর রহমান, নিরোশান ডিকভেলা, তাইজুল ইসলাম, সালমান হোসেন, সুমন হাসান, ইরফান হোসেন, নাঈম হাসান।

খুলনা টাইগার্স খেলোয়াড় তালিকা, লোগো, কোচ 2022

ড্রাফট পিক– সৌম্য সরকার, মাহেদী হাসান, কামরুল ইসলাম রাব্বি, ইয়াসির আলী, সিক্কুগে প্রসন্ন, ফরহাদ রেজা, রনি তালুকদার, সিকান্দার রাজা, খালেদ আহমেদ, নাবিল সামাদ, জাকের আলী

সিলেট সানরাইজার্স খেলোয়াড় তালিকা, লোগো, কোচ 2022

ড্রাফট পিক- আল-আমিন হোসেন, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, রবি বোপারা, অ্যাঞ্জেলো পেরেরা, নাজমুল ইসলাম অপু, আনামুল হক বিজয়, অলোক কাপালি, মুক্তার আলী, শিরাজ আহমেদ, সোহাগ গাজী, মিজানুর রহমান, নাদির চৌধুরী, শফিউল হায়াত রিদো, নাদির চৌধুরী। সানজামুল ইসলাম, জুবায়ের হোসেন লিখন

কুমিল্লা ভিক্টোরিয়ান্স খেলোয়াড় তালিকা, লোগো, কোচ 2022

ড্রাফট পিক- ইমরুল কায়েস, লিটন দাস, শহিদুল ইসলাম, তানভীর ইসলাম, ওশানে থমাস, কুসল মেন্ডিস, আরিফুল হক, নাহিদুল ইসলাম, সুমন খান, মমিনুল হক, মাহিদুল ইসলাম অংকন, মাহমুদুল হাসান জয়, মাহমুদুল হাসান জয়, পারভেজ হোসেন ইমন, আবুল হাসান। হিদার রনি|

জিটিভি লাইভ খেলা সরাসরি

Back to top button
Close