ইসলামিক

আজকের ইফতারির সময় নীলফামারী ২০২৪[Nilphamari Sehri & Iftar Time Today]

প্রিয় ভিউয়ার্স আপনি কি নীলফামারী জেলায় বসবাস করেন ? এই জেলাটি তে বসবাস করে থাকলে এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ এছাড়াও এই জেলায় বসবাস করলে হবে না এ জেলা থেকে যারা রমজানের সিয়াম পালন করছেন তাদের জন্য সহযোগী একটি পোস্ট হতে চলেছে এটি। গুরুত্বপূর্ণ এই পোস্টটিতে প্রদান করা হয়েছে আজকের ইফতারের সময়। সুতরাং আপনারা যারা আজকের নিলফামারীর ইফতারের সময় সম্পর্কে জানতে আগ্রহী তারা এখান থেকে এই বিষয়ে জেনে নিতে পারেন আপনাদের সহযোগিতার জন্য আমরা এখানে সময়সূচি নিয়ে উপস্থিত হয়েছি। সুতরাং আপনার কাংখিত তথ্য এখান থেকে সংগ্রহ করার জন্য বিশেষভাবে বলা যাচ্ছে।

বিপুল সংখ্যক মানুষ রয়েছেন যারা রমজানের সিয়াম পালন করছে নীলফামারী থেকে। এক্ষেত্রে তাদের প্রতিদিনের ইফতারের সময়সূচি সম্পর্কে জানার আগ্রহ রয়েছে বিষয়ভিত্তিক আলোচনায় আপনাদের সহযোগিতাই আমাদের মূল উদ্দেশ্য। অর্থাৎ আপনাদের গুরুত্বপূর্ণ তথ্যগুলো সংগ্রহ করার জন্য বিশেষভাবে বলা যাচ্ছে ।

আজকের ইফতারির সময় নীলফামারী

জেলাভিত্তিক ইফতারের সময়সূচি তে আপনাকে স্বাগতম । আজকে আমরা কথা বলবো নীলফামারী জেলা সম্পর্কে । নীলফামারী জেলার জন্য আমরা একটি সময় সূচি তৈরি করেছি যেখানে প্রতিদিন বিপিএল সময়সূচী প্রদান করা হবে যা শুধুমাত্র রংপুর জেলার জন্য গ্রহণযোগ্য রংপুর জেলা থেকে আপনি প্রতিদিন ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকে এখান থেকে তা জেনে নিতে পারেন। সুতরাং গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে জানতে হলে আমাদের সাথেই থাকুন আমরা আপনাদের গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে সহযোগিতা করব নিচে আজকের ইফতারের সময় উল্লেখ করা হলো।

Nilphamari Sehri & Iftar Time Today

নীলফামারী জেলাটি হচ্ছে রংপুর বিভাগে অবস্থিত। রংপুর বিভাগে আরো বেশকিছু জেলা রয়েছে তার মধ্যে একটি জেলা হচ্ছে নীলফামারী। আর আজকে আমরা এই জেলাটি রমজানের সময়সূচী সম্পর্কে আলোচনা করব। আজকের আলোচনার মধ্য দিয়ে আপনি জানতে পারবেন এবং জেলার সমস্ত রমজানের সেহরির শেষ সময় এবং ইফতারের সময়। সুতরাং গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে জানার জন্য চোখ রাখুন নিচে। আপনাদের সহযোগিতার জন্যই আমরা এখানে এই তথ্যগুলো প্রদান করছি।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৮ am ৫:০৪ am ৬:১৪ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৭ am ৫:০৩ am ৬:১৪ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৬ am ৫:০২ am ৬:১৫ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫৫ am ৫:০১ am ৬:১৫ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫৪ am ৫:০০ am ৬:১৬ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৬ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৬ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৭ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৭ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৭ pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button