Game

পাবজি রিডিম কোড (PUBG redeem code today)

পাবজি হচ্ছে বর্তমান সময়ের জনপ্রিয় একটি ব্যাটেল রয়েল গেম। এই গেমটি ইন্টারনেট সংযোগের মাধ্যমে স্মার্টফোন ব্যবহার করে খেলতে হয়। তবে পাবজি কম্পিউটার ভার্সন রয়েছে আপনি কম্পিউটারে খেললে কম্পিউটার ভার্সন ব্যাবহার করবেন এবং যদি মোবাইল ফোন থেকে খেলতে চাও তাহলে আপনাকে ডাউনলোড করতে হবে পাবজি মোবাইল। পাবজি গেম কোম্পানিটি তাদের গেমারদের জন্য মাঝে মাঝে রিডিম কোড দিয়ে থাকেন। যেগুলো রিদিম এর মাধ্যমে বিভিন্ন ড্রেস ক্যারেক্টার গান স্ক্রীন দিয়ে থাকেন। আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা এই সকল রেডিম কোড সম্পর্কে জানেন না। তারা এই পোস্ট টি মনোযোগ সহকারে পড়লে জেনে নিতে পারবেন পাবজি রিডিম কোড কিভাবে রিডিম করে নিতে হয়।
রিডিম কোড টি কয়টি সংখ্যা দ্বারা তৈরি হয়ে থাকে। যেগুলো পাপজির অফিসিয়াল পেজে গিয়ে টাইপ করে কনফার্ম এ ক্লিক করলে রিডিম হয়ে যায়।

পাবজি নতুন রিডিম কোড

যেহেতু রিডিম কোড গুলো একটি নির্দিষ্ট সময়ের মধ্যে রিডিম করে নিতে হয় সেতু আপডেট রিডিম কোড টি আপনাকে জানতে হবে। সেইসাথে নির্দিষ্ট সময়ে রিডিম করে নিতে হবে। রিদিম করার জন্য আপনাকে অবশ্যই দেখতে হবে কনগ্রাচুলেশন দেখিয়েছ কি না।

পাবজি রিডিম কোড

আজকের পোস্টটি শুধু পাবজি গেমারদের জন্য। পাবজি গেম আর রয়েছে অনেকেই যারা অর্থ ব্যয়ের সামর্থ্য রাখে না। এই ধরনের প্লেয়ারদের জন্য পাবজি কোম্পানি ফ্রিতে কিছু আইটেম দিয়ে থাকেন। যেগুলো একটি কোড ব্রিডিং করে নিতে হয়। আশাকরি রিডিম এর পুরো প্রক্রিয়াটি আপনাদের জানা রয়েছে। না জানলেও সমস্যা নেই আমরা আপনাদের রিদিম করা নিয়ে একটি সহজ পদ্ধতি জানিয়ে দেবো। প্রথমেই আপনাদের রিডিম কোড গুলো দিয়ে সহযোগিতা করি। নিচের কোড গুলো দেওয়া রইল।
BCAHZBBZFVM
আপনি বিনামূল্যে গান স্কিন পাবেন JJCZCDZ9U এই কোডের মাধ্যমে ।
RAAZBZJGS এই কোডটি হচ্ছে M416 কমলা স্কিনের জন্য ।
PGHZDBTFZ95U এই কোডটি বিনামূল্যে M416 স্কিনের জন্য ।
KARZBZYTR এই কোডের মাধ্যমে পেয়ে যাচ্ছেন আকর্ষণীয় Kar98 বন্দুক স্কিন একদম বিনামূল্যে ।

S78FTU2XJ বিনামূল্যে জন্য M416 বন্ধুকে স্কিন ।

এখন কথা বলব পাবজি রিডিম কোড – বিভিন্ন ধরনের পোশাক এবং পুরস্কার (কিংবদন্তি নানান ধরনের পোশাক পেতে কোড)
TIFZBIZACZG এই কোডটি হচ্ছে কিংবদন্তি পোশাক পাওয়ার জন্য।
NEHZBZ9VX এই কোডটি ২০১৯ বিপি কয়েন এই কোট ব্যবহার করে ।
NEIZBZKND এই কোডটি হচ্ছে বিনামূল্যে কার্ড পাওয়ার জন্য ।
TIFZBHZK4A এই কোডের মাধ্যমে আপনারা পাচ্ছেন একটি কিংবদন্তি পোশাক আকর্ষণীয় পুরস্কার ।
D70FYU5N0 বিনামূল্যে পুরস্কার পেতে এই কোডটি ডায়াল করতে পারেন ।
OENZBZGTN
TQIZBZ76F
5FG10D33
GPHZDBTFZM24U
RNUZBZ9QQ

পাবজি মোবাইল গেমটির রিডিম কোড যেভাবে ব্যবহার করতে হবে

এটি মূলত নতুন পাবজি গেমারদের জন্য। যারা নতুন রয়েছে পাবজি তে নতুন এসেছেন তারা জানেনা কিভাবে পাবজি মোবাইল গেমটি রিডিম কোড ব্যবহার করতে হয়। তারা এখান থেকে তাদের সমস্যার সমাধানের পারবে খুব সহজেই রিডিম করতে পারবে পাবজি মোবাইল। এটি খুব সহজ একটি পদ্ধতি আশাকরি আপনারা খুব সহজেই বুঝতে পারবেন। তবে এই পদ্ধতিতে আজানা পাবজি গেমারদের জন্য গুরুত্বপূর্ণ। এর কারণ তারা এ রিডিম কোডের মাধ্যমে ফ্রিতে গেম এ অনেক আইটেম পাবেন। যেগুলো পাবজি গেমারদের কাছে খুবই প্রয়োজনীয়। রিডিম করার জন্য অবশ্যই আপনাকে পাবজি মোবাইল কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। এরপর রিদিম অপশনে রিডিম কোড টি দিয়ে কনফার্ম করতে হবে।

ফ্রী ফায়ার রেডিম কোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button