Skip to content

ব্রাজিল দলের খেলোয়াড়ের নাম ও ছবি ২০২২

ব্রাজিল দলের খেলোয়াড়ের নাম ও ছবি

ব্রাজিল দলের খেলোয়াড়ের নাম ও ছবি ২০২২: অনেকেই রয়েছেন ব্রাজিল দলটিকে সমর্থন করে থাকেন তবে ব্রাজিল দলের হয়ে খেলেন সকল খেলোয়াড়ের নাম সম্পর্কে জানেন না সেই সাথে কোন খেলোয়াড়ের নাম কি ছবির সাথে পরিচয় করার পর্ব নিয়ে উপস্থিত হয়েছি আমরা। আপনাদের সহযোগিতার উদ্দেশ্য নিয়ে ব্রাজিল দলের সকল খেলোয়াড়ের নামের সাথে ছবি দিয়ে আপনাদের পরিচয় করিয়ে দেব আজকে। বিশ্বকাপ ফুটবলে কোন কোন খেলোয়াড় খেলবেন ব্রাজিলের হয়ে সেই সমস্ত বিষয়ে সম্পর্কে জানা অনেকেই তবে অনেকেই এই খেলোয়াড় গুলোকে এখন ভালোভাবে চিনতে ব্যর্থ। তাই আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে সঠিক নাম ও ছবির মাধ্যমে পরিচয় করিয়ে দেওয়ার আগ্রহ নিয়ে কাজ করেছি। আশা করছি আমাদের সাথে থেকে ব্রাজিল দলের সকল খেলোয়াড়ের নাম ও ছবির সাথে পরিচয় হবেন এতে করে আপনি আপনার পছন্দের দলটির খেলোয়াড়ের বিষয় সম্পর্কে জানতে পারবেন।

অবশ্যই একজন ব্রাজিলের সমর্থক হিসেবে খেলোয়াড় তালিকা সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে। অনেকেই রয়েছেন যারা ব্রাজিলকে সমর্থন করে থাকেন তবে ব্রাজিলের খেলোয়াড়দের চেনে না এমন ব্যক্তিদের উদ্দেশ্যে আজকের এই আলোচনা আলোচনা সাপেক্ষে আমাদের ওয়েবসাইটের সাথে কিছু সময় থাকার মাধ্যমে সকল খেলোয়াড়ের নাম ও পরিচয় জানতে পারবেন এর কারণ আমরা এখানে আপনাদের সহযোগিতার জন্য ছবির সাথে নাম দিয়ে প্রকাশ করব এতে করে আপনি নামের সাথে চেহারা মিলিয়ে পরিচিতি লাভ করতে পারবেন। যেটি অবশ্যই গুরুত্বপূর্ণ।

ব্রাজিল দলের খেলোয়াড়ের নাম ও ছবি ২০২২

বর্তমান সময়ে অনেকেই ব্রাজিল খেলোয়াড় তালিকা সম্পর্কে ভালোভাবে জানার উদ্দেশ্যে নামের সাথে ছবি লিখে অনুসন্ধান করছে। তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে নামের সাথে ছবি দিয়ে সহযোগিতা করব। এতে করে ব্রাজিলের এই সমস্ত সমর্থক বিন্দু 2022 সালের খেলোয়াড় সম্পর্কে বিস্তারিত জানেন না। তারা আমাদের সাথে থেকে নামের সাথে ছবি সম্পর্কে জেনে উপকৃত হবেন। অবশ্যই আমাদের আজকের আলোচনাটি ব্রাজিল খেলোয়াড়দের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ যারা কিনা সম্পূর্ণ খেলোয়াড় গুলোকে চেনে না। নিচে খেলোয়াড়ের নামের সাথে ছবি দিয়ে একটি তালিকা প্রকাশ করা হচ্ছে।

ব্রাজিলের ২৪ সদস্যের প্রাথমিক দল 

কোচ: তিতে

স্কোয়াড:

আলিসন বেকার, এডারসন, উইভারটন

দানি আলভেস, দানিলো, আলেক্স সানদ্রো, রেনান লোদি, এডার মিলিতাও, লুকাস ভেরিসিমো, মারকিনিওস, থিয়াগো সিলভা

কাসেমিরো, ডগলাস লুইজ, রিবেইরো, ফাবিনহো, ফ্রেড, লুকাস পাকুয়েতা

এভারটন, ফিরমিনো, গ্যাব্রিয়েল বারবোসা, গ্যাব্রিয়েল জেসুস, নেইমার, রিকার্লিসন, ভিনিসিয়াস জুনিয়র

গোলরক্ষক: অ্যালিসন, মুরালহা, ওয়েভারটন
ডিফেন্ডার: দানি আলভেস, মিরান্ডা, মারকুইনহস, থিয়াগো সিলভা, জিল, ফ্যাগনার, মার্সেলো, ফিলিপে লুইস
মিডফিল্ডার: কাসেমিরো, রেনাতো অগুস্তো, পাওলিনহো, অস্কার, উইলিয়ান, ফার্নানদিনহো, লুকাস লিমা, গুইলিয়ানো, ফিলিপে কুতিনহো
ফরোয়ার্ড: নেইমার, ডগলাস কস্তা, রবার্তো ফিরমিনহো, গ্যাব্রিয়েল জেসুস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: